দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচার কেমন কাটবে আজকের দিন, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 9, 2024 4:46 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি আপনার জন্য চমৎকার। আজ কর্মজীবন, আধ্যাত্মিকতা এবং ধর্মের অগ্রগতিতে আপনি আপনার ক্ষমতাকে সঠিকভাবে ব্যবহার করতে সক্ষম হবেন। দাম্পত্য জীবন মধুর হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চলতে থাকা সমস্যা দূর হবে। আজ শান্তিপূর্ণ ভাবে দিন কাটবে। শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় থাকবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আলোচনা করুন। এতে যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান সঠিক নয়। তাই আজ সতর্ক থাকুন। কেরিয়ার সংক্রান্ত কাজে ক্ষতি হতে পারে। নতুন কোনও কাজ ও পরিকল্পনা বর্তমান অবস্থার কারণে সফল হবে না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আজ বাড়ির বড়দের সম্মান করতে পারেন। আজ অহংকে নিয়ন্ত্রণে রাখুন। বাড়ির বড়দের সম্মান করুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ যে কোনও কাজে সফল হবেন। আজ ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। আজ ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কঠোর পরিশ্রমে দিন কাটবে। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ অতিরিক্ত আত্মবিশ্বাসী হলে বিপদ বাড়তে পারে। আজ যে কোনও কাজে সতর্ক থাকুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবারের সঙ্গে আরামে দিন কাটবে। আজ বিকেলের পর পরিস্থিতি অনুকূল হবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। আজ মন খুশি থাকবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দরকারি তথ্য পেতে পারেন। আজ পরিবারের সদস্যের সঙ্গে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। আজ উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। সময় অনুকূল থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবারিক বিবাদের নিষ্পত্তি হবে। আজ দাম্পত্য জীবন সুখের হতে পারে। আজ অতিরিক্ত উদ্যম কাজে ক্ষতি করতে পারে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos