দেবীপক্ষে এই ব্যক্তিরা বাড়বে আকাশ ছোঁয়া সম্পদ ও সমৃদ্ধি! বৃহস্পতি তুঙ্গে থাকবে এই ব্যক্তিদের

শারদীয়া নবরাত্রিতে বৃহস্পতির বক্র গতি শুরু হবে ৯ অক্টোবর, ২০২৪। এই সময়ে মেষ, বৃষ, মিথুন এবং ধনু রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। আর্থিক উন্নতি, কর্মক্ষেত্রে সাফল্য এবং পারিবারিক জীবনে সুখ আসবে।

deblina dey | Published : Sep 30, 2024 3:39 AM IST

Vakri Guru 2024: শারদীয়া নবরাত্রি ৩ অক্টোবর ২০২৪ থেকে শুরু হচ্ছে। দেবীপক্ষের সময়ই অনেক গুরুত্বপূর্ণ গ্রহ পরিক্রমণ করছে। প্রথম দিনে, শনি রাশি পরিবর্তন করবে এবং তারপরে ৯ অক্টোবর, ২০২৪-এ বৃহস্পতি বিপরীতমুখী হবে। ৪ ফেব্রুয়ারি, ২০২৫ পর্যন্ত, বৃহস্পতি বৃষ রাশিতে বিপরীতমুখী থাকবে এবং ৪টি রাশির জাতকদের বিপুল সুবিধা দেবে।

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শনির অবস্থান ভালো না হলেও বৃহস্পতির বিপরীত গতি তাদের সমস্যা থেকে অনেকটাই মুক্তি হবে। কথার ওপর ভিত্তি করেই এসব জাতকরা কাজ পাবে। এছাড়া সময়ে সময়ে আর্থিক সুবিধাও থাকবে।

Latest Videos

বৃহস্পতি বৃষ রাশিতে রয়েছে এবং এই রাশিতে পিছিয়ে যাবে। বৃহস্পতির পিছিয়ে যাওয়া গতি বৃষ রাশির জাতক জাতিকাদের দারুণ সুবিধা দেবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মজীবনে নাম থাকবে, কাঙ্খিত পদোন্নতি দেওয়া হবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।

বিপরীতমুখী বৃহস্পতি মিথুন রাশির জাতকদের জন্যও উপকারী হবে। আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং সঞ্চয়েও সফল হবেন। নতুন চাকরি পেতে পারেন। বিদেশ সফরে যেতে পারেন। অমীমাংসিত কোনও কাজ সম্পন্ন হবে।

ধনু রাশির জাতক জাতিকারা আদালতের বিষয়ে সাফল্য পেতে পারেন। শত্রুরা পরাজিত হবে। সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। নতুন গাড়ি কিনতে পারেন। বিয়ে হওয়ার সম্ভাবনা আছে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari | সাগর দত্ত কাণ্ড নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর #suvenduadhikari #shorts #news
Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা
নন্দীগ্রামে সমবায় সমিতি নির্বাচনে শূন্য তৃণমূল, ৯ টি আসনের ৯ টিই বিজেপির দখলে | BJP News
Shantipur-এ BSF-এর রক্তদান উৎসব! নারী অগ্রগতির বিশেষ বার্তা ডিআইজি-র! | Canning News Today
'হুমায়ুন কোন ব্র্যান্ডের নেশা করে সেটা দেখতে হবে' ডাক্তারদের হুমকির পাল্টা দিলেন Sukanta Majumdar