সূর্যের প্রভাবে জুলাই মাসেই এই ব্যক্তিরা পড়তে পারেন সাংঘাতিক সমস্যায়

১৬ জুলাই, সূর্য মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। সূর্য কর্কট রাশিতে গমনের কারণে ৪টি রাশির জাতকদের জন্য খারাপ সময় শুরু হতে পারে। জেনে নিন এই ৪টি রাশি কোনটি...

 

deblina dey | Published : Jul 18, 2024 7:19 AM IST / Updated: Jul 18 2024, 02:11 PM IST

110

Surya Rashifal July 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। সূর্যও এই গ্রহগুলির মধ্যে একটি। সূর্য একটি রাশিতে ৩০ দিন অবস্থান করে। এর পরে এটি রাশিচক্র অনুসারে এগিয়ে যায়।

210

এই সময়ে সূর্য মিথুন রাশিতে অবস্থিত। ১৬ জুলাই, সূর্য মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। সূর্য কর্কট রাশিতে গমনের কারণে ৪টি রাশির জাতকদের জন্য খারাপ সময় শুরু হতে পারে। জেনে নিন এই ৪টি রাশি কোনটি…

310

মেষ রাশির জাতকদের সমস্যা বাড়বে-

সূর্যের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের সমস্যা বাড়তে পারে। তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

410

পুরনো বিবাদে আবার উত্তেজনা বাড়তে পারে। সন্তানের কারণে কিছু নতুন সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর ঝগড়া বড় মোড় নিতে পারে, পুরও পরিবারকে প্রভাবিত করতে পারে।

510

মিথুন রাশির জাতকদের আর্থিক ক্ষতি হতে পারে-

সূর্যের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায় বড় কিছু ঘটবে। কর্মক্ষেত্রে আধিকারিকরা কোনও বিষয়ে রাগান্বিত হতে পারেন।

610

আপনি না চাইলেও আপনাকে কিছু কাজ করতে হবে। পারিবারিক জীবনেও উত্থান-পতন থাকবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

710

বৃশ্চিক রাশির স্বাস্থ্যের অবনতি হবে-

রাশিচক্রে সূর্যের পরিবর্তনের প্রভাব এই রাশির জাতকদের স্বাস্থ্যের উপর সবচেয়ে বেশি প্রভাব ফেলবে।

810

আপনাকে হাসপাতালে যেতে হতে পারে এবং প্রচুর অর্থও ব্যয় হবে, যার কারণে আর্থিক পরিস্থিতি আরও খারাপ হতে পারে। অনর্থক কাজে সময় কাটবে। ব্যবসা-বাণিজ্যের অবস্থাও আগের তুলনায় অনেক কম হবে।

910

মীন রাশি চাকরি নিয়ে চিন্তিত থাকবেন

এই রাশির জাতক জাতিকারা চাকরির কারণে সমস্যায় পড়তে পারেন। লক্ষ্যমাত্রা পূরণ না হওয়ায় ক্ষুব্ধ থাকবেন কর্মকর্তারা। বিনিয়োগে ক্ষতি হবে।

1010

সঞ্চিত পুঁজিও ব্যয় হতে পারে। প্রেম জীবনে সমস্যা থাকবেই। সন্তানের কারণে কারও সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos