Hanuman Jayanti 2024: হনুমান জয়ন্তীতে তৈরি হচ্ছে পঞ্চগ্রহী রাজযোগ, এই রাশিগুলিরভাগ্য বদলে দেবে, হবে অর্থের বৃষ্টিও

মঙ্গলবার বজরঙ্গবলীকে উৎসর্গ করা হয়। বজরঙ্গবলীর জন্মবার্ষিকীর একই দিনে চিত্রা নক্ষত্রে সিদ্ধ যোগের পঞ্চাগ্রহী রাজযোগ তৈরি হচ্ছে।

 

deblina dey | Published : Apr 16, 2024 8:13 AM IST

Auspicious Panch Grahi Yoga: হিন্দু ধর্মে হনুমান জয়ন্তীকে কেন্দ্র করে ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা রয়েছে। ২৩ এপ্রিল মঙ্গলবার হনুমান জয়ন্তী পালিত হবে। একইভাবে মঙ্গলবার বজরঙ্গবলীকে উৎসর্গ করা হয়। বজরঙ্গবলীর জন্মবার্ষিকীর একই দিনে চিত্রা নক্ষত্রে সিদ্ধ যোগের পঞ্চাগ্রহী রাজযোগ তৈরি হচ্ছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধাদিত্য রাজযোগও এই দিনে মীন রাশিতে তৈরি হচ্ছে। কুম্ভ রাশির কথা বললে এতে শনিশষ রাজযোগ তৈরি হচ্ছে। এই সমস্ত শুভ কাকতালীয়গুলির উপকারী যোগগুলি ৫ রাশির উপর প্রভাব ফেলবে। আসুন জেনে নেই কোন রাশির জাতক জাতিকারা হনুমানের বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন!

মেষ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা ভালো থাকবে। এছাড়াও, প্রতিটি কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জিত হবে। একই সঙ্গে এই সময়ে বেকাররা কর্মসংস্থানের সুযোগ পাবেন। আদালতে সম্পত্তির কোনও মামলা চললে তাতে জয় হবেই। এছাড়াও, লটারি খেলা এই সময়ে উপকারী হবে।

মিথুন রাশি-

এই রাশির জাতক জাতিকারা যে কোনও কাজে তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। পুরনো কোনও টেনশন থাকলে তা থেকে মুক্তি মিলবে তাড়াতাড়ি। এই সময়ে ব্যবসায় লাভ হবে। সমাজে সম্মান পাবেন।

বৃশ্চিক রাশি-

এই রাশির জাতক জাতিকারা যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করে থাকেন তবে তাদের লাভের সময় এসেছে। একই সময়ে, কেরিয়ার সংক্রান্ত বিষয়ে সুখবর পেতে চলেছে। এই সময়ে আপনি আপনার পরিবারের সঙ্গে ভালভাবে মিশে যাবেন। কেউ যদি বিদেশ ভ্রমণের পরিকল্পনা করে থাকেন তবে তার কাজে অবশ্যই অগ্রগতি হবে।

মকর রাশি-

যারা ব্যবসা করছেন তারা প্রচুর লাভ করতে যাচ্ছেন। এই সময়টি মানসিকভাবে সুখী ও শান্ত থাকবে। এই রাশির জাতক জাতিকারা সকল দিক থেকে সম্মান ও ভালবাসা পাবেন। পরিবারে কারও বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোথাও টাকা আটকে থাকলে তা উদ্ধার করা হবে।

কুম্ভ রাশি-

হনুমান জয়ন্তীতে এদের ক্যারিয়ার নতুন পথ পাবে। সম্ভব হলে যারা চাকরির জন্য চেষ্টা করছেন তারা সফলতা পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগের কথা ভাবছেন তবে এটি সঠিক সময়। আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে কিছু সংবাদ পেতে পারে যা এই রাশির জাতকদের খুব খুশি করতে পারে।

Share this article
click me!