জানুয়ারি মাস পর্যন্ত খুব সাবধানে থাকুন এই রাশির জাতকরা, শনির দৃষ্টি সরাসরি রয়েছে এঁদের ওপর

১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত কিছু রাশির উপর শনির একটি অশুভ দৃষ্টি হতে চলেছে। অনেক রাশির জাতকদের এই সময়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

Parna Sengupta | Published : Nov 2, 2022 2:50 PM IST

শনিদেব ২৩শে অক্টোবর মকর রাশিতে চলে গেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির পথ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। জুলাই মাসে, শনিদেব মকর রাশিতে পিছিয়ে গিয়েছিলেন এবং ২৩ অক্টোবর ট্রানজিট হওয়ার পরে, তিনি এখন ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত এই অবস্থায় থাকবেন।

এমন পরিস্থিতিতে, ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত কিছু রাশির উপর শনির একটি অশুভ দৃষ্টি হতে চলেছে। অনেক রাশির জাতকদের এই সময়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। জেনে নিন শনির কোন রাশিতে অশুভ দৃষ্টি থাকবে-

কুম্ভ-

কুম্ভ রাশির জাতকদের এই সময়টা খুব সাবধানে পার করতে হবে। এই সময়ে আপনার আর্থিক পরিস্থিতি বিঘ্নিত হতে পারে। স্বাস্থ্য নিয়ে একেবারেই গাফিলতি করবেন না। অফিসে বিবাদ এড়িয়ে চলুন।

মকর-

মকর রাশির জাতক জাতিকাদের শনি মার্গির অবস্থানে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। এ সময় শারীরিক ও মানসিক কষ্টও আসতে পারে। খরচ বাড়তে পারে।

বৃশ্চিক-

বৃশ্চিক রাশির জাতকরা শনির পথের অশুভ প্রভাব পাবেন। এই সময়ের মধ্যে, আপনার তর্ক থেকে দূরে থাকা উচিত এবং কাজগুলিতে মনোনিবেশ করা উচিত। আপনার কথা নিয়ন্ত্রণে রাখুন। ভাইবোনের মধ্যে সম্পর্কের টানাপোড়েন হতে পারে। চাকরি ও ব্যবসায় সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে।

ধনু-

জ্যোতিষ শাস্ত্র অনুসারে ধনু রাশির জাতকদের এই সময়ে খুব সাবধানে থাকতে হবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে। আনুষঙ্গিক খরচও হতে পারে। আপনার আর্থিক বাজেট নড়ে যেতে পারে। পারিবারিক জীবনে বাধা আসতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

আবার বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মফলের দাতা শনিদেব ২৩ অক্টোবর করুণ হয়ে উঠেছেন এবং এখন সরাসরি তার নিজের রাশি মকর রাশিতে চলে যাচ্ছেন। মকর রাশিতে শনির প্রিয় রাশিচক্রের সরাসরি চলাফেরা দেশ ও বিশ্ব এবং সমস্ত ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে। শনি ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত পথ থাকবেন এবং এই সময়ে তিনি শশ মহাপুরুষ রাজ যোগ গঠন করবেন। শনি পথ পরিবর্তন হওয়ার কারণে গঠিত এই রাজ যোগ ৩টি রাশির মানুষের ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলবে। এই জাতকরা ক্যারিয়ার, অর্থ, সম্পর্ক, স্বাস্থ্য ইত্যাদি বিষয়ে ব্যাপকভাবে উপকৃত হবে।

জ্যোতিষশাস্ত্র জানাচ্ছে এই মাসে ৫টি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। এমতাবস্থায় এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। সিংহ রাশি, কর্কট, মিথুন, কন্যা এবং মকর রাশির গ্রহের এই রাশি পরিবর্তনে খুব উপকার পাবেন।

নভেম্বরে এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে এই ৫ রাশির জাতক প্রবল উপকার পাবে, ভাগ্য উজ্জ্বল হবে

আপনার প্রেমিকের রাশি কি মকর? তার এই কয়টি খারাপ আচরণ প্রসঙ্গে সচেতন থাকুন

Share this article
click me!