এই ৫টি রাশির জাতক জাতিকারা অল্পতেই প্রচন্ড রেগে যান, চরম ক্ষতি ডেকে আনেন নিজেদের

রাগের কারণে যেমন রক্তচাপ বেড়ে যায়, তেমনি আমরা ভালো-মন্দ সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও হারিয়ে ফেলি। জেনে নিন কোন রাশির জাতকরা সবকিছুতেই দ্রুত রেগে যান।

Parna Sengupta | Published : Dec 13, 2023 9:19 AM IST

রাগকে মানুষের সবচেয়ে বিপজ্জনক শত্রু বলে মনে করা হয়। যে ব্যক্তি অতিরিক্ত রেগে যায় সে আসলে নিজেরই ক্ষতি করে। অতিরিক্ত রাগ আমাদের শারীরিক ও মানসিকভাবে ক্ষতি করে। রাগের কারণে যেমন রক্তচাপ বেড়ে যায়, তেমনি আমরা ভালো-মন্দ সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও হারিয়ে ফেলি। জেনে নিন কোন রাশির জাতকরা সবকিছুতেই দ্রুত রেগে যান।

মেষ রাশি- এই রাশির অধিপতি মঙ্গল। তাদের উপাদান আগুন। তাই মেষ রাশির জাতক জাতিকাদের প্রকৃতিতে আগুন থাকে। মেষ রাশির জাতক জাতিকারা ছোট ছোট বিষয় নিয়ে সহজেই চিন্তিত হয়ে পড়েন। রাগের কারণে তারা প্রায়ই ভুল সিদ্ধান্ত নেয়। তাদের রাগের কারণে তারা প্রায়ই তাদের কাছের মানুষকে আঘাত করে।

বৃষ রাশি- এই রাশির জাতক জাতিকাদের প্রতীক ষাঁড়। বৃষ রাশির মানুষ ষাঁড়ের মতো জেদি হয়। তারা খুব একটা রাগী না। কিন্তু একবার রেগে গেলে তাদের শান্ত করা খুব কঠিন। যখন রাগান্বিত বৃষরা তাদের চারপাশে অন্ধকার দেখতে পায়। যাইহোক, বৃষ রাশির লোকেরা যখন রেগে যায়, তখন তারা চিৎকার করার পরিবর্তে সম্পূর্ণ নীরব হয়ে যায়।

মিথুন রাশি- সহজেই উত্তেজিত হওয়া এবং দ্রুত রেগে যাওয়া এই রাশির জাতকদের বিশেষত্ব। মিথুন রাশির জাতক জাতিকারা ছোট সমস্যা থেকেও বড় সমস্যা তৈরি করতে পারে। কিন্তু তারা যেমন রেগে যায়, তেমনি খুশিও হয়। কিন্তু রেগে গেলে কাছের মানুষদের কষ্ট দেয়। রাগ নিয়ন্ত্রণ করা তার স্বভাব নয়।

সিংহ রাশি- এই রাশির জাতক জাতিকাদের স্বভাব রাজার হয়। যেহেতু তিনি রাজার মতো নেতৃত্ব দিতে জানেন, তাই রাজার মতো কেউ তার ক্রোধের মুখোমুখি হতে পারে না। অগ্নি সিংহ রাশির জাতক জাতিকারা যদি সামান্য কিছু অপছন্দ করেন তবে তারা রেগে যান। সিংহ রাশিচক্রের আশেপাশে বসবাসকারী সমস্ত মানুষ তাদের রাগের বিষয়ে সতর্ক এবং সতর্ক থাকে। কারণ সিংহ রাশির মানুষ একবার রেগে গেলে কেউ নিরাপদ থাকে না।

কর্কট রাশি- সাধারণত আপনার কর্কট রাশির জাতক রাগান্বিত হবেন না। কারণ তারা সহজে রাগ প্রকাশ করে না। কিন্তু কর্কট রাশির জাতক জাতিকারা মনের মধ্যে আগ্নেয়গিরির মতো রাগ চেপে রাখেন। আর আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত হলে ক্রোধের আগুনে সবকিছু ধ্বংস হয়ে যায়। তারা রাগে নিজেদের ক্ষতি করে।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!