শনিদেবের কৃপায় আগামী ৬ মাসে ভাগ্য চমকাবে এই রাশির জাতক জাতিকাদের

সমস্ত গ্রহের মতো, শনিও ১২টি রাশিকে প্রভাবিত করে। এটা কারো জন্য খুবই শুভ আবার কারো জন্য খুবই বেদনাদায়ক ও অশুভ। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেয়।

Parna Sengupta | Published : Apr 17, 2024 4:55 PM IST

সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে রাশিচক্র এবং নক্ষত্রমন্ডল পরিবর্তন করে। এর মধ্যে, বিচারদাতা শনি গ্রহটি সবচেয়ে ধীর গতিতে চলে এবং সবচেয়ে বেশি প্রভাব ফেলে। সমস্ত গ্রহের মতো, শনিও ১২টি রাশিকে প্রভাবিত করে। এটা কারো জন্য খুবই শুভ আবার কারো জন্য খুবই বেদনাদায়ক ও অশুভ। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেয়। এমন ৩টি রাশি রয়েছে যাদের জন্য শনির রাশির এই পরিবর্তনটি খুব শুভ বলে প্রমাণিত হবে। আগামী ছয় মাস তাদের প্রতি সদয় থাকবেন শনিদেব।

ন্যায়ের দেবতা শনিদেব পূর্বাভাদ্রপদে পাড়ি দিয়েছেন। তিনি ৩ অক্টোবর, ২০২৪ পর্যন্ত এই রাশিতে থাকবেন। এর সাথে, ৩টি রাশির লোকেরা আগামী ছয় মাস দারুণ ভালো সময় কাটাবে।

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। এতে শনির সঙ্গে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতকদের জন্য শনির রাশির পরিবর্তন খুবই শুভ। তাদের সময়টা খুব শুভ হবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি হবে। চাকরিজীবীদের কর্মজীবনে উন্নতি হবে। শীঘ্রই বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মকর্তারা খুশি হবেন। স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। আপনার সমস্ত স্থবির কাজ আবার শুরু হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাতে শনি গ্রহ ষষ্ঠ ঘরে অবস্থিত। এমন পরিস্থিতিতে কন্যা রাশির জাতকদের জীবনে উপকারী পরিবর্তন আসবে। ভাগ্য আপনার পাশে থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। নেতিবাচকতা থেকে দূরে থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার কর্মক্ষেত্রে উন্নতি করবেন। এই সময়ের মধ্যে, আপনি যদি ভাগ্যের পূর্ণ সমর্থন পান তবে আপনি ছোট প্রচেষ্টাতেও সাফল্য পাবেন। চাকরিজীবীরা উন্নতির পাশাপাশি পদোন্নতি পেতে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশির সপ্তম ঘরে শনি অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, এই সময়টি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ বলে প্রমাণিত হবে যারা ব্যবসার সাথে যুক্ত। অংশীদারি ব্যবসায়ও ভালো লাভ হবে। যারা বিয়ের পরিকল্পনা করছেন। এটি তাদের জন্য একটি আনন্দদায়ক সময় হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে চলমান সমস্যার অবসান ঘটবে আর্থিক লাভের সম্ভাবনা। আপনি শীঘ্রই আপনার বাড়িতে একটি নতুন গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!