Rahu Dosha Remedy: জীবনের সমস্ত অসফলতার কারণ হতে পারে রাহু গ্রহের অশুভ প্রভাব, ভাগ্যের চাকা ঘুরে যাবে এই কয়েকটি সহজ নিয়মে

রাহুর দশা থেকে মুক্ত হতে গেলে শিখে নিন একটি সহজ মন্ত্র। তার সাথে সাথে জেনে নিন কয়েকটি অবশ্য পালনীয় নিয়ম।

Sahely Sen | Published : Feb 19, 2024 4:46 AM IST

110

জীবন থেকে রাহুর দশা কাটাতে হলে প্রথমেই মনে রাখতে হবে, যে গ্রহ এবং সপ্তাহের যে বার রাহু গ্রহের ওপর প্রভাব বিস্তার করে, সেই বার বা গ্রহকে উদ্দেশ করে নিয়ম পালন করতে হবে।

210

ভাগ্যের ওপর উপকারী গ্রহগুলির শক্তি রোধ করে রাহু। এর ফলে কতগুলি মারাত্মক ক্ষতি হতে পারে। ভাগ্যের উপকারী গ্রহের ওপর প্রভাব বিস্তার করছে রাহু! কোন কোন মারাত্মক ক্ষতির সম্মুখীন হতে চলেছেন আপনি?

310

রাহু গ্রহকে নিয়ন্ত্রণ করে বৃহস্পতি। রাহু এবং বৃহস্পতি যদি মিলিতভাবে অবস্থান করে, তাহলে তৈরি হয় চণ্ডাল যোগ। এই যোগ জাতক-জাতিকাদের আর্থিক ক্ষতি করতে পারে।

410

সেই সময়ে ব্যবসায় বড়সড় বিনিয়োগ, শেয়ার বাজারে লগ্নি বা কোনওরকম আর্থিক ঝুঁকি না নেওয়াই ভালো।

510

রাহুর দশায় যাঁরা ডুবে আছেন, সেই সমস্ত জাতক-জাতিকাদের দান-ধ্যান করা খুবই প্রয়োজনীয়। প্রত্যেক শুক্রবার ৩ জন অভাবগ্রস্ত মানুষকে (বিশেষত শিশুদের) মিষ্টি এবং অন্যান্য খাদ্যদ্রব্য বিতরণ করলে রাহুর কুপ্রভাব থেকে প্রতিকার পাবেন।

610

ভগবান শিবের পায়ে নিয়মিত বেলপাতা অর্পণ করলে রাহুর দোষ থেকে নিস্তার পাওয়া যায়। তিনটি বেলপাতা নিবেদন করে ঈশ্বরের কাছে সমস্যার প্রতিকার প্রার্থনা করুন। 

710

প্রত্যেকদিন নিয়ম করে বাড়িতে কর্পূর জ্বালানো উচিত। বাড়ির সব কোণে কর্পূরের ধোঁয়া দেওয়া অবশ্যক। এই নিয়মের দ্বারা অশুভ এবং নেতিবাচক শক্তি সম্পূর্ণভাবে ঘর থেকে দূর হয়ে যাবে।

810

কোনও রকম মাদকাসক্তি থেকে দূরে থাকুন। নেশার দ্রব্য রাহুর দোষ আরও বাড়িয়ে তোলে। তার বদলে ফল বা শাকসবজি খাওয়া বাড়িয়ে দিন।

910

রাহুর দোষ থেকে মুক্ত হতে গেলে নিয়মিত ১০৮ বার করে জপ করুন একটি বিশেষ বীজমন্ত্র:-

1010

ওম রাহুবে দেবায়ে শান্তিম, রাহুবে কৃপায়ে করোতি |
 রাহুয়ে চামায়ে অভিলাশত, ওম রাহুভে নমোঃ নমঃ ||

Share this Photo Gallery
click me!
Recommended Photos