নিষ্ঠুর গ্রহ রাহু মীন রাশিতে গমন করতে চলেছে, পরিবর্তন হতে চলেছে এই ৫ রাশির ভাগ্য

৪টি রাশিতে রাহুর প্রবেশ শুভ বলে মনে করা হয়। এগুলি হল ভাগ্যবান রাশিচক্রের চিহ্ন, যাদের কাছে রাহু আপনাকে বছরের শেষ পর্যন্ত ধনী করে তুলবে এবং প্রচুর সম্পদ ও সমৃদ্ধি দেবে।

 

Web Desk - ANB | Published : Jun 12, 2023 6:40 AM IST

রাহুকে দুর্বল গ্রহ হিসাবে মনে করা হয়। শাস্ত্রে রাহুকে শুভ গ্রহ হিসেবে ধরা হয় না, জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু প্রায় দেড় বছর ধরে একটি রাশিতে অবস্থান করে। ২০২৩ সালের ৩০ অক্টোবর মীন রাশিতে রাহুর রাশি পরিবর্তন হতে চলেছে। ৪টি রাশিতে রাহুর প্রবেশ শুভ বলে মনে করা হয়। এগুলি হল ভাগ্যবান রাশিচক্রের চিহ্ন, যাদের কাছে রাহু আপনাকে বছরের শেষ পর্যন্ত ধনী করে তুলবে এবং প্রচুর সম্পদ ও সমৃদ্ধি দেবে।

রাহু গ্রহকে নিষ্ঠুর এবং অধরা ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কথিত আছে যে যাদের রাশিতে রাহু দুর্বল অবস্থানে থাকে তারা সব সময় ক্ষতির মধ্যে থাকে। চাকরি-ব্যবসায়ও ক্ষতির মুখে পড়তে হয় তাদের। অন্যদিকে যাদের রাশিতে রাহু শক্তিশালী, তারা কর্মজীবনে উচ্চতায় পৌঁছে যায়। রাজনীতিতেও সুনাম অর্জন করেন। রাহুর এই পরিবর্তনের প্রভাব পড়বে ৫ রাশির উপর। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

১) মীন রাশিতে রাহুর গোচর মেষ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। আপনার আর্থিক সমস্যারও সমাধান হবে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে অনেক শক্তিশালী হতে পারে। সম্মান বৃদ্ধি হবে।

২) বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর গোচর লাভজনক হবে। অগ্রগতির সম্ভাবনা বাড়বে, এই সময়ে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণীর লোকেরা প্রচুর লাভ পাবেন। কর্মজীবনে সাফল্য আসবে।

৩) রাহুর রাশি পরিবর্তন কর্কট রাশির জন্য শুভ বলে মনে করা হয়। স্থানীয়দের চাকরিতে সাফল্য আসবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। এটি ক্যারিয়ার এবং আর্থিক অবস্থার জন্য খুব ভাল হতে চলেছে।

৪) রাহুর রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়। চাকরি পাওয়ার সম্ভাবনা বেশি। আর্থিকভাবে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। নতুন বাড়ি বা যানবাহন কিনতে পারেন তবে ধৈর্য ধরতে হবে।

৫) আপনার রাশি মীন রাশিতে রাহুর গমন ঘটতে চলেছে।আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি অনেক উত্স থেকে অর্থ পাবেন। আটকে থাকা টাকা ফেরত পাবে।

Share this article
click me!