১১৩ বছর পর তৈরি হচ্ছে বিরল সম্পর্ক, শনি-রাহু-বৃহস্পতির ত্রিফলা যোগ এই ৩ রাশির জন্য সৌভাগ্য আনবে

রাহু যদি ৩০শে অক্টোবর রাশিচক্র পরিবর্তন করে তবে বৃহস্পতির সাথে এর সংযোগ শেষ হবে এবং এই সংযোগটি বন্ধ হয়ে যাবে। এই বিরল সম্পর্কটি অনেক রাশিচক্রের কেরিয়ার এবং ব্যবসার উন্নতি করবে।

Parna Sengupta | Published : Sep 23, 2023 2:51 PM IST

১১৩ বছর পর, শনি, রাহু এবং বৃহস্পতির একটি বিরল সংযোগ ঘটবে। জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই যোগ খুবই গুরুত্বপূর্ণ। বর্তমানে মেষ রাশিতে বৃহস্পতি ও রাহুর যোগ রয়েছে। এবার শনির অবস্থানের কারণে কর্মদাতার তৃতীয় দৃষ্টি পড়েছে এই সন্ধির ওপর।

এমন একটি সংযোগ ১১৩ বছর আগে তৈরি হয়েছিল। মনে রাখবেন যে রাহু যদি ৩০শে অক্টোবর রাশিচক্র পরিবর্তন করে তবে বৃহস্পতির সাথে এর সংযোগ শেষ হবে এবং এই সংযোগটি বন্ধ হয়ে যাবে। এই বিরল সম্পর্কটি অনেক রাশিচক্রের কেরিয়ার এবং ব্যবসার উন্নতি করবে। এছাড়া আর্থিক লাভের সম্ভাবনাও বাড়বে। তিনটি গ্রহের প্রভাবে মেষ রাশিতে গঠিত এই বিরল যোগ যে কোনও রাশির জন্য ভাল, এখানে বিস্তারিত জানুন।

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, শনি, রাহু এবং বৃহস্পতির এই বিরল সংমিশ্রণটি মেষ রাশির জাতকদের জন্য অনুকূল। এই রাশিতে রাহু ও বৃহস্পতির যোগ রয়েছে। আবার শনির তৃতীয় দিকটি এই রাশিতে রয়ে গেছে। এই সময়ে আপনার আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান ও সম্মান আবার বৃদ্ধি পাবে। মেষ রাশির জাতকরাও বিনিয়োগে লাভবান হবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। অন্যদিকে অবিবাহিতদের বিয়ের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে। মেষ রাশির জাতকদের এই সময়ে বিদেশ ভ্রমণ করা উচিত। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা শীঘ্রই সুখবর পাবেন। শেয়ারবাজার, বাজি, লটারি থেকে লাভ হতে পারে।

সিংহ রাশি

এই বিরল সম্পর্ক সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী। বৃহস্পতি আপনার ট্রানজিট গৃহের নবম ঘরে প্রবেশ করছে। আবার, বৃহস্পতি আপনার ভাগ্যস্থানের কারক গ্রহ। আপনার এবং বাবার স্বাস্থ্যের উন্নতি হবে। যারা সন্তান ধারণ করতে চান তাদের ইচ্ছা পূরণ হতে পারে। তারপরে, সিংহ রাশির লোকেরাও বিদেশ ভ্রমণের সাথে যুক্ত। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো।

ধনু রাশি

শনি, রাহু এবং বৃহস্পতির বিরল সংমিশ্রণ ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। আপনার রাশির অধিপতি শিক্ষার অধিপতি এবং ভাগ্যস্থানের উপর নজর রাখেন। এই সময়ে ভাগ্য আপনার পাশে থাকবে। আটকে থাকা কাজ শেষ হবে। আপনার স্বাস্থ্য আবার উন্নত হবে। ধনু রাশির জাতকরা শেয়ারবাজার থেকে লাভবান হবেন। তাহলে স্বর্ণ ব্যবসায়ীরাও ভালো লাভ পাবেন।

Share this article
click me!