Shani Dev: এপ্রিল মাসে শনির গোচর, চার রাশির জীবনে আসবে অর্থের জোয়ার

শনি ৩ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। এর পরে এটি শতভিষা নক্ষত্রে পরিবর্তিত হবে।

 

deblina dey | Published : Mar 30, 2024 5:59 AM IST / Updated: Mar 30 2024, 11:36 AM IST

২০২৪ সালে শনি তার চতুর্থ নক্ষত্রে স্থানান্তর করবে। ২০২৪ সালে, ৬ এপ্রিল, ২০২৪ শনিবার, শনি ৩. ৫৫ মিনিটে পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে, শনি ৩ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। এর পরে এটি শতভিষা নক্ষত্রে পরিবর্তিত হবে।

শনি কোন নক্ষত্রে অবস্থিত?

বর্তমানে শনি চতুর্থ অবস্থানে রয়েছে। শনির নক্ষত্রপুষ্য, অনুরাধা এবং উত্তরভাদ্রপদ। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি। ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন ১২ টি রাশির উপর প্রভাব ফেলবে। শনি গ্রহের পরিবর্তনের কারণে এই ৪ রাশির চিহ্নের ভাগ্য কীভাবে উজ্জ্বল হতে পারে সে সম্পর্কে কথা বলব।

ধনু-

ধনু রাশিতে শনির রাশি পরিবর্তনের একটি চমকপ্রদ প্রভাব দেখা যাবে। এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি চুক্তি পেতে চান তবে আপনি এটি পাবেন। ধনু রাশির জাতক জাতিকাদের কোনও অন্যায় কাজে জড়ানো উচিত নয়, অন্যথায় আপনি আপনার কর্ম অনুযায়ী ফল পাবেন।

মকর-

মকর রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। শনির রাশির এই পরিবর্তনের কারণে মকর রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকারা প্রাক্তন ভাদ্রপদ নক্ষত্রে শনির পাড়ি দিয়ে লাভবান হতে চলেছেন। এই সময়ে, আপনার দীর্ঘকাল ধরে চলমান আর্থিক সমস্যার অবসান ঘটবে। আপনি ভাগ্যবান হবে. এছাড়াও, এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্যও দুর্দান্ত হবে। ভুল কিছু করার ফাঁদে পা দেবেন না।

মীন-

মীন রাশির জাতকদের জন্য এই সময়টি খুবই শুভ। অক্টোবর পর্যন্ত শনির এই রাশি পরিবর্তন আপনার উপকার করতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে সরকারি চাকরি খুঁজছিলেন, তাহলে আপনার ইচ্ছা পূরণ হবে। আপনার পরিশ্রম ফল দেবে। আপনার নতুন স্টার্টআপ ব্যবসায় বিস্ময়কর কাজ করবে। কর্মজীবন ও ব্যবসায় প্রভূত উন্নতি হবে।

 

Share this article
click me!