Saturn Transit: শনির নক্ষত্র পরিবর্তন এপ্রিলে, বড়ঠাকুরের আশীর্বাদে তিন রাশির হাতে আসবে প্রচুর টাকা

এপ্রিল মাসেই পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করছে শনি। বৃহস্পতিবার হবে এই সুদিন। শনির এই নক্ষত্রে প্রবেশ অত্যান্ত শুভফলদায়ী বলেও মনে করছেন জ্যোতিষবিদরা।

 

Saborni Mitra | Published : Apr 21, 2024 3:57 PM IST

জ্যোতিষ অনুযায়ী শনি প্রত্যেক ব্যক্তিকে তার কর্ম অনুযায়ী ফলাফল প্রদান করে। শনির কোপ বড়ই কঠিন। অনেকের জীবন ধ্বংস হয়ে যায়। আবার অনেকের জীবন আবার ফুলেফেঁপে ওঠে। চলতি বছর শনিগ্রহ নিজের কুম্ভ রাশিতে বিরাজ করবে । শনির এই রাশি পরিবর্তন না হলেও নক্ষত্র পরিবর্তন করবে। তিন রাশির জীবনে বিশেষ পরিবর্তন আসবে। তিন রাশির হাতে এত টাকা পয়সা আসবে যে তারা ফুলেফেঁপে উঠবে। একসঙ্গে প্রচুর অর্থের মালিক হবে। এপ্রিল মাসেই পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করছে শনি। বৃহস্পতিবার হবে এই সুদিন। শনির এই নক্ষত্রে প্রবেশ অত্যান্ত শুভফলদায়ী বলেও মনে করছেন জ্যোতিষবিদরা।

ভাদ্রপদ অর্থাৎ শুভপদ, যার আগমণে কোষ্ঠীতে শুভ প্রভাব বৃদ্ধি পায়। এমন পরিস্থিতিতে শনির গোরের ফলে তিন রাশি আগামী ৬ মাস পর্যন্ত সুখে শান্তিতে ও আনন্দে সময় কাটাতে পারবে। এই তিন রাশি হল-

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি শুক্র। শনির সঙ্গে শুক্রের মিত্রতা বর্তমান। শনির নক্ষত্র পরিবর্তনে আগামী অক্টোবর পর্যন্ত এই রাশির জন্য খুবই ভাল। এই রাশির জাতকদের কেরিয়ার ও ব্যবসায় প্রচুর উন্নতি হবে। চাকরিজীবিরা কাজের জন্য প্রশংসা কুড়াবেন। বসের প্রশংসা ও সহকর্মীদের সাহায্য পাবে। কর্মক্ষেত্রে উন্নতি দেখা দিতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে। এই সময় এই রাশির ধনলাভের যোগ তৈরি হবে। হাতে আসতে প্রচুর টাকা।

কন্যা রাশি

শনির নক্ষত্র পরিবর্তনের কারণে এই রাশির জাতক ও জাতিকাদের জন্য সুদিন নিয়ে আসবে। আর্থিক পরিস্থিতি ভাল হবে। কর্মক্ষেত্রে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। এরা এই সময়টা সুন্দরভাবে পরিবারের সঙ্গে কাটাতে পারবে। পরিবারে দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হবে। আইনিজটিলতা কেটে যাবে। প্রেম, পরীক্ষায় সফল হবে। বিয়ের বাধা কেটে শুভ যোগ তৈরি হবে। ব্যবসা বা কর্মক্ষেত্রের মাধ্যমে হাতে আসবে প্রচুর টাকা।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য আগামী ৬ মাস খুব শুভ। শনির গোচরে এরা প্রচুর অর্থ লাভ করতে পারবে। ব্যবসায়ায় প্রভূত লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবিদের কর্মক্ষেত্র উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন নতুন উৎসের সন্ধান এরা পাবেন। কর্মক্ষেত্র ও সমাজে এদের সম্মান বাড়বে। আকস্মিক ধনলাভের যোগ রয়েছে। দীর্ঘদিন ধরে চলতে থাকা কর্মক্ষেত্রের বিবাদের অবসান হবে এই ৬ মাসের মধ্যে।

Share this article
click me!