Shani Vakri in Aquarius: কুম্ভ রাশিতে পিছিয়ে যাবে শনি, এই ব্যক্তিদের জীবন সুখে থাকবে ভরপুর! জেনে নিন কী প্রভাব পড়বে আপনার ওপর?

শনির বিপরীতমুখী গোচর বিভিন্ন রাশির মানুষের উপর কী প্রভাব ফেলবে, শনি কোথায় গমন করবে এবং এর জন্য কী ব্যবস্থা নেওয়া উচিত। আসুন আমরা আপনাকে বলি যে শনি ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে।

 

deblina dey | Published : Jul 2, 2024 3:34 AM IST / Updated: Jul 02 2024, 11:51 AM IST

114

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি মকর এবং কুম্ভ রাশির অধিপতি। তাদের দিক পশ্চিম, তাই তাদের উপাদান বায়ু। শনি একটি শক্তিশালী গ্রহ যার মধ্যে বাধা, ধ্বংস এবং হতাশার শক্তিও রয়েছে। শনি তপস্যা, দীর্ঘায়ু, বার্ধক্য, একাগ্রতা, শৃঙ্খলা, বিধিনিষেধ, ভাল এবং মন্দ এবং ন্যায়বিচারের প্রতিনিধিত্ব করে। আপনাদের বলে রাখি- যখন চাঁদের অষ্টম রাশিতে শনির পালাক্রমে আসে তখন শনির ধাইয়া শুরু হয়, ধইয়া মানে আড়াই বছর। 

214

এই সময় কালে, যে ব্যক্তি তীর্থযাত্রা, স্নান এবং ধর্ম সংক্রান্ত কাজ করেন তার শুভ ফল হয়। অতএব, এখন আমরা আলোচনা করব যে ২৯ জুন, ২০২৪ তারিখে কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী গোচর বিভিন্ন রাশির মানুষের উপর কী প্রভাব ফেলবে, শনি কোথায় গমন করবে এবং এর জন্য কী ব্যবস্থা নেওয়া উচিত। আসুন আমরা আপনাকে বলি যে শনি ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে।

314

মেষ - শনি আপনার একাদশ ঘরে বিপরীতমুখী। জন্ম তালিকার একাদশ অবস্থান আমাদের আয় এবং ইচ্ছা পূরণের সঙ্গে সম্পর্কিত। শনির এই পাড়ি দিয়ে আপনার বেশিরভাগ ইচ্ছা পূরণ হবে। আপনার আয়ও বাড়বে। সমাজে আপনার সম্মানও বাড়বে। আপনি যদি কিছু নতুন কাজ করার কথা ভাবছেন তবে আপনি বিনা দ্বিধায় এটি শুরু করতে পারেন। আপনি অবশ্যই সফলতা পাবেন। তাই, শনির শুভ ফল বজায় রাখতে এই মন্ত্রটি ১১ বার জপ করুন - “ওম প্রাণ প্রীণ প্রাণ স: শনিশ্চরায় নমঃ”।

414

বৃষ - শনি আপনার দশম ঘরে বিপরীতমুখী। রাশিফলের দশম অবস্থান আমাদের কর্মজীবন, রাষ্ট্র এবং পিতার সঙ্গে সম্পর্কিত। শনির এই স্থানান্তরের কারণে আপনার পিতার স্বাস্থ্যে কিছু সমস্যা হতে পারে। তাদের স্বাস্থ্যের যত্ন নিন। এছাড়াও, আপনার চাকরি বা কর্মক্ষেত্রে ব্যস্ততা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তাই শনির অশুভ অবস্থান এড়াতে অসহায় মানুষকে সম্মানের সঙ্গে খাবার খাওয়ান।

514

মিথুন - শনি আপনার নবম ঘরে বিপরীতমুখী। জন্ম তালিকার নবম অবস্থানটি আমাদের ভাগ্যের সঙ্গে সম্পর্কিত। শনির এই যাত্রায় আপনার কাজে গতি আসবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে অবশ্যই বড়দের পরামর্শ নিন, ভাগ্য অবশ্যই আপনার পাশে থাকবে। আর্থিক দিক সংক্রান্ত সমস্যার সমাধান হবে। অতএব, শুভ অবস্থা নিশ্চিত করার জন্য, বাড়ির ছাদে অপ্রয়োজনীয়ভাবে কোনও কাঠের জিনিস জমতে দেবেন না।

614

কর্কট: শনি আপনার অষ্টম ঘরে বিপরীতমুখী। জন্ম তালিকার অষ্টম অবস্থানটি আমাদের বয়সের সঙ্গে সম্পর্কিত। শনির এই যাত্রার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এছাড়াও, অতীতের কিছু ভয় আপনাকে বিরক্ত করতে পারে। তাই শনির অশুভ অবস্থা থেকে বাঁচতে কালো মাস কলাইয়ের ডাল দান করুন।

714

সিংহ রাশি: শনি আপনার সপ্তম ঘরে বিপরীতমুখী। জন্ম তালিকার সপ্তম অবস্থানটি আমাদের স্ত্রীর সঙ্গে সম্পর্কিত। শনির এই স্থানান্তরের কারণে আপনার বৈবাহিক সম্পর্কে কিছু দ্বন্দ্ব দেখা দিতে পারে। শান্ত থাকুন এবং ঠান্ডা মাথায় কাজ করুন, অন্যথায় জিনিসগুলি বিশৃঙ্খলায় পরিণত হতে পারে। ব্যবসায় ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া ভালো হবে। তাই শনির অশুভ অবস্থান এড়াতে বাড়ির চৌকাঠ পরিষ্কার রেখে তারপর পূজা করুন।

814

কন্যা - শনি আপনার ষষ্ঠ ঘরে বিপরীতমুখী। জন্ম তালিকার ষষ্ঠ অবস্থান আমাদের বন্ধু, শত্রু এবং স্বাস্থ্য সম্পর্কিত। শনির এই স্থানান্তরের কারণে আপনার বন্ধুর সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু আপনাকে হয়রানি করার চেষ্টা করতে পারে। তাই শনির অশুভ অবস্থান এড়াতে এবং শুভ অবস্থান নিশ্চিত করতে প্রবাহিত জলে নারকেল বা বাদাম ভাসিয়ে দিন।

914

তুলা - শনি আপনার পঞ্চম ঘরে বিপরীতমুখী। জন্ম তালিকার পঞ্চম অবস্থান আমাদের সন্তান, বুদ্ধিমত্তা, প্রজ্ঞা এবং রোমান্স সম্পর্কিত। শনির এই স্থানান্তরের প্রভাবে ছাত্রছাত্রীরা পড়াশোনায় আগ্রহী হবে। আপনি শহর বা দেশের বাইরে ভালো কলেজে ভর্তি হতে পারেন। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। আপনার প্রেমিকের সঙ্গে ভাল ব্যবহার বজায় রাখুন। তাই শনির শুভ অবস্থান নিশ্চিত করতে পিতৃগৃহের ঘরে তামার ঘোড়া বা বানর স্থাপন করুন।

1014

বৃশ্চিক - শনি আপনার চতুর্থ ঘরে বিপরীতমুখী। কুণ্ডলীর চতুর্থ স্থানটি আমাদের গৃহ, জমি, বাহন এবং মায়ের সঙ্গে সম্পর্কিত। শনির এই যাত্রার কারণে মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। আপনি যদি কিছু নতুন জমি কেনার কথা ভাবছেন তবে কিছু দিন অপেক্ষা করুন অন্যথায় ফলাফল আপনার ইচ্ছা অনুযায়ী হবে না। তাই শনির অশুভ অবস্থা এড়াতে শনির বস্তু যেমন কালো কাপড়, লোহার পাত্র ইত্যাদি ব্যবহার করুন।

1114

ধনু - শনি আপনার তৃতীয় ঘরে বিপরীতমুখী। রাশিফলের তৃতীয় স্থানটি আমাদের সাহসিকতা, ভাই-বোন এবং খ্যাতির সঙ্গে সম্পর্কিত। আপনি শনির এই ট্রানজিটের সঙ্গে শক্তিশালী অনুভব করবেন। অভিব্যক্তিতে পরিবর্তন আসবে যাতে আপনি আপনার মতামত ভালোভাবে প্রকাশ করতে পারবেন। ভাই-বোনের সম্পর্ক মজবুত হবে, তবে যতটা সম্ভব তাদের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। তাই শনির শুভ অবস্থান নিশ্চিত করতে ঘরের দোরগোড়ায় পেরেক লাগান।

1214

মকর - শনি আপনার দ্বিতীয় ঘরে বিপরীতমুখী। রাশিফলের দ্বিতীয় স্থানটি আমাদের সম্পদ এবং প্রকৃতির সঙ্গে সম্পর্কিত। শনির এই যাত্রায় আপনার আয় বাড়তে পারে। কারো সঙ্গে কথা বলার সময় প্রয়োজনের বেশি কথা বলবেন না অন্যথায় আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে। আপনি প্রত্যাশার চেয়ে বেশি সঞ্চয় করতে সক্ষম হবেন। কথায় সংযম থাকলে উপকার হবে। তাই শনির শুভ অবস্থান নিশ্চিত করতে বাড়ি থেকে খালি পায়ে মন্দিরে যান।

1314

কুম্ভ - শনি আপনার আরোহণ অর্থাৎ প্রথম ঘরে বিপরীতমুখী। আরোহণ অর্থাৎ জন্ম তালিকায় প্রথম অবস্থানটি আমাদের শরীর ও মুখের সঙ্গে সম্পর্কিত। শনির এই গমনে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। আপনি যদি পড়াশোনা করেন তাহলে আপনাকে অনেক বাধার সম্মুখীন হতে হতে পারে। হাঁটু বা পায়ে ব্যথার সমস্যা হতে পারে। তাই শনির শুভ অবস্থান নিশ্চিত করতে তাওয়া, চিমটি বা অগ্নিকুণ্ড দান করুন।

1414

মীন - শনি আপনার দ্বাদশ ঘরে বিপরীতমুখী। রাশিফলের দ্বাদশ স্থানটি আপনার ব্যয় এবং আনন্দের সঙ্গে সম্পর্কিত। শনির এই স্থানান্তরের সঙ্গে আপনি বিছানায় আনন্দ অনুভব করবেন। আপনি যদি অনেক দিন ধরে কোনও কিছু নিয়ে চিন্তিত ছিলেন তবে আপনি আরাম বোধ করবেন এবং আপনার ঘুমও ভাল হবে। কোনও নতুন স্কিম বা অফার নেওয়ার আগে ভালো করে ভেবে নিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos