২০২৪ সালে কেমন থাকবে বৃশ্চিক রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

আপনি যদি ধূমপান ইত্যাদির প্রতি আসক্ত হন তাহলে আপনাকে বিশেষ নজর দিতে হবে। অন্যথায়, ফুসফুস বা হার্ট সংক্রান্ত গুরুতর সমস্যা দেখা দিতে পারে।

deblina dey | Published : Dec 16, 2023 4:33 AM IST / Updated: Dec 16 2023, 10:04 AM IST

Scorpio Yearly Horoscope 2024: বৃশ্চিক রাশির জাতকদের জন্য ২০২৫ সাল পর্যন্ত শনির ধৈর্য থাকবে, যার কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য সময়টি বিশেষ ভালো বলা যায় না। এই সময়ে, উচ্চ মানসিক চাপের সম্ভাবনা থাকবে এবং বক্ষব্যাধির সম্ভাবনা থাকবে। আপনি যদি ধূমপান ইত্যাদির প্রতি আসক্ত হন তাহলে আপনাকে বিশেষ নজর দিতে হবে। অন্যথায়, ফুসফুস বা হার্ট সংক্রান্ত গুরুতর সমস্যা দেখা দিতে পারে।

অ্যালকোহল ইত্যাদি পান করলে লিভারের সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে। পড়ালেখা ও সন্তান সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। হজম শক্তি সংক্রান্ত কোনও ধরনের বিকাশ ঘটতে পারে। এই বছরটি আপনার জীবনসঙ্গীর সম্পর্কে স্বাভাবিক থাকবে। আপনি কিছু ভাল খবর এবং ফলাফল শুনতে হবে. চতুর্থ ঘরে গঠিত শশাক মহাপুরুষ রাজযোগ ন্যায়বিচার সংক্রান্ত সমস্যা সমাধানে সাহায্য করবে এবং যানবাহন সুখ প্রদান করবে।

জানুয়ারী থেকে ডিসেম্বর ২০২৪ পর্যন্ত বৃশ্চিক রাশির রাশিফল

জানুয়ারি ও ফেব্রুয়ারি মাস মিশ্র প্রভাব ফেলবে। যার মধ্যে জানুয়ারি মাসে বিবাদের পরিস্থিতি তৈরি হবে এবং নতুন পারিবারিক সমস্যা দেখা দেবে এবং অর্থ ব্যয় হবে।

ফেব্রুয়ারি মাসে সুখবর শুনতে পাবেন। আপনি একটি যানযানবাহন ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন বা একটি সম্পত্তি কেনার কথা বিবেচনা করতে পারেন৷ আপনি ভাল অর্থও পাবেন এবং পারিবারিক সুখ বৃদ্ধি পাবে এবং আপনি বন্ধুদের কাছ থেকে সুবিধা পাবেন। পরিবারে শুভ কর্মকাণ্ড ঘটবে।

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে মিথুন রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে বৃষ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে মেষ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

মার্চ ও এপ্রিল মাস শুভ। এছাড়াও আপনি সন্তানের সঙ্গে সম্পর্কিত সুখবর শুনতে পাবেন। আপনি আপনার ভাইদের কাছ থেকেও ভাল ধারণা পাবেন এবং কাজের জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। উচ্চ পর্যায়ের লোকদের সঙ্গে যোগাযোগ করা হবে। কর্মক্ষেত্রে লাভ ও উন্নতির সম্ভাবনা থাকবে। এপ্রিল মাসে কিছু আর্থিক লাভ হবে এবং আরও পারিবারিক জটিলতা দেখা দেবে। পরিবারে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। পঞ্চম ঘরে রাহু-মঙ্গল যুক্ত হওয়ার ফলে নিজের স্বাস্থ্য এবং সন্তানদের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব পড়তে পারে। পেটের রোগের ক্ষেত্রে বিশেষভাবে সতর্ক থাকুন। অন্ত্রের সংক্রমণ বা লিভারের সংক্রমণে সমস্যা হতে পারে।

মে এবং জুন মাসে কোনও ধরণের হাতিয়ার থেকে দুর্ঘটনা বা আঘাতের সম্ভাবনা থাকবে। এই সময়টা স্বাস্থ্যের দিক থেকে ভালো হবে না। এ সময় উচ্চ রক্তচাপ বা রক্তজনিত অন্য কোনও সমস্যায় সমস্যা দেখা দিতে পারে। জুন মাসে আরও রাগ-ক্ষোভ থাকবে। ঝগড়া হওয়ার সম্ভাবনা থাকবে তবে আয়ের উত্স ভাল থাকবে এবং কর্মক্ষেত্রেও লাভ হবে।

জুলাই মাসে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং ব্যবসায় উন্নতি হবে। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন ও সন্তানদের কাছ থেকে সুবিধা পাবেন এবং ভ্রমণ শুভ হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের বিষয়ে সুসংবাদ পাবেন। আপনার পত্নী চাকুরীজীবী হলে উন্নতির সম্ভাবনা থাকবে।

আগস্ট মাসটি শুভ হবে। এতে আপনার নিজের স্বাস্থ্যও ভালো থাকবে। অর্থ উপার্জন ভাল হবে এবং আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। জমি, যানযানবাহন, আনন্দ ইত্যাদি এবং শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রেও আপনি ভাল সুবিধা পাবেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকেও সুবিধা পাবেন এবং ধর্মীয় কাজে বৃদ্ধি এবং ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য আসবে।

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে কর্কট রাশির কেরিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে সিংহ রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে কন্যা রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

সেপ্টেম্বর এবং অক্টোবর মাসগুলি ঝামেলায় ভরা থাকবে। এতে হঠাৎ করে আর্থিক সংকট দেখা দিতে পারে বা কোনও মূল্যবান জিনিস হারিয়ে যেতে পারে। খরচ বাড়বে এবং পরিবারে কলহের সম্ভাবনা থাকবে। বিভিন্ন চাপের কারণে মন অস্থির থাকবে। কাজের জন্য তৈরি পরিকল্পনাগুলি সম্পূর্ণ করা কঠিন হবে।

নভেম্বর ও ডিসেম্বর মাসে স্বাস্থ্যের অবনতি হতে পারে। পিতার সঙ্গে কিছু ঝগড়া ঝামেলার সম্ভাবনা তৈরি করবে। মঙ্গল ও শনির প্রভাবে যানযানবাহন ও সম্পত্তি সংক্রান্ত সমস্যা দেখা দেবে যা মারাত্মক বিবাদে রূপ নিতে পারে। তাই এই সময়ে মারামারি এড়িয়ে চলুন।

বৃশ্চিক স্বাস্থ্য, কর্মজীবন, শিক্ষা, বিবাহিত জীবন রাশিফল ​​২০২৪

স্বাস্থ্য : ২০২৪ আপনার স্বাস্থ্যের জন্য ভালো হবে। বিশেষ করে কোনও গুরুতর সংকটের কোনও সম্ভাবনা নেই। লিভার রোগের বৈশিষ্ট্য মনে রাখবেন। টাইফয়েড, ফ্যাটি লিভার বা জন্ডিসের মতো সমস্যা হতে পারে।

ব্যবসা এবং অর্থ : ২০২৪ অর্থ লাভের জন্য ভাল। শুরুতে কিছু সমস্যা হতে পারে তবে সময়ের সঙ্গে সঙ্গে আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ পাবেন। ব্যবসা বা চাকরিতে লাভ ও উন্নতির সম্ভাবনা থাকবে, আপনি যত বেশি পরিশ্রম করবেন তত বেশি লাভ পাবেন।

শিক্ষা : ২০২৪ সালে শিক্ষা ও সন্তানের বিষয়ে কিছু সমস্যা দেখা দেবে। লেখাপড়ায় বিরোধ দেখা দেবে এবং শিশুদের স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। এছাড়াও, বাচ্চাদের সঙ্গে বিচ্ছেদ, মারামারি ইত্যাদির সম্ভাবনা থাকবে।

বিবাহিত জীবন : দাম্পত্য জীবন ভালো যাবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সুখ পাবেন এবং আপনার পত্নী শুভ কাজে ভালো পরামর্শ দেবেন যা ভবিষ্যতে কাজে লাগবে।

Read more Articles on
Share this article
click me!