সেপ্টেম্বর মাসে মকর রাশির প্রেম জীবন ভেঙে যেতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Sep 3, 2023 10:46 AM IST

রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। বন্ধু সংখ্যা একটু কম। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মকর রাশির জাতকদের এই মাসে আয়ে বাধার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। মূল্যবান জিনিসপত্র চুরির পাশাপাশি যাত্রার সময় অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে চিন্তিত হবেন। কর্মক্ষেত্রে, আপনাকে এই মাসে আপনার কাজগুলি যৌক্তিকভাবে করতে দেখা যাবে। সময়মতো কাজ শেষ হলে আপনি সন্তুষ্টি পাবেন, যদিও কাজের সঙ্গে সম্পর্কিত অনেক ভ্রমণ সম্ভব হতে পারে। যারা নতুন কর্মজীবন শুরু করছেন তাদের এই মাসে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। যাঁরা দলের নেতৃত্ব দেবেন, তাঁদেরও অধীনস্থদের খেয়াল রাখতে হবে, মাসের শেষের দিকে এমন পরিস্থিতি বেগ পেতে হবে।

টার্নওভার

ব্যবসায় প্রত্যাশার চেয়ে কম লাভের সম্ভাবনা রয়েছে কারণ কঠিন প্রতিযোগিতা আপনাকে অপ্রয়োজনীয় বিষয়ে আটকে রাখবে। অনলাইন এবং ডিজিটাল বিপণনের মতো তহবিলগুলি অগ্রাধিকার ভিত্তিতে ব্যবহার করা উচিত। পরিবহন ব্যবসায় সরকারি কাজ যথাসময়ে সম্পন্ন করুন। আয়ের একটি অংশ ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে হবে, কারণ গ্রহের অবস্থান ভবিষ্যতে সঞ্চয় করার সুযোগ দেবে না। কোনও বড় আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন; নতুন ব্যবসা বা নতুন অংশীদারিত্বে প্রবেশের ক্ষেত্রে তাড়াহুড়ো করা উচিত নয়।

প্রেম জীবন

তরুণরা বিদেশে ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা দেখছেন, যাই হোক এই মাসটি ক্যারিয়ারের জন্য ভালো। প্রেমের সঙ্গীর সঙ্গে তর্ক-বিতর্ক এবং একে অপরের থেকে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে হতাশাজনক পরিস্থিতি তৈরি হবে।

পরিবার

যৌথ পরিবারে বসবাসকারীদের মধ্যে বিচ্ছেদের পরিস্থিতি দেখা যাচ্ছে, এমন পরিস্থিতিতে সদস্যদের মধ্যে সমন্বয়ের অবনতি ঘটার সম্ভাবনা রয়েছে। অহংকার কারণে পারস্পরিক সমন্বয়ের অভাব হবে এবং সবাই তাদের দৃষ্টিভঙ্গির উপর জোর দেবে যা উত্তেজনা বাড়াবে। আপনাকে পারিবারিক বিষয়ে খুব বুদ্ধিমানের সঙ্গে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং অন্যদেরও তাদের মতামত প্রকাশের সুযোগ দেওয়া উচিত। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটান, কম যোগাযোগ এবং ভুল বোঝাবুঝির কারণে বিবাহিত জীবনে উত্তেজনা বাড়তে পারে। পিতা ও পিতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। বিবাহযোগ্য বোনের সম্পর্কের আলোচনা বেগ পেতে পারে।

স্বাস্থ্য

স্বাস্থ্যের দিক থেকে চোখে ব্যথা, ইনফেকশন, দাঁত ব্যথা, মাথাব্যথা ইত্যাদি ছোটখাটো সমস্যা হতে পারে। পরিপাকতন্ত্রের অবনতি ঘটতে পারে, তাই খাবারের যত্ন নিন। এই রাশির ছোট বাচ্চাদের উপর নজর রাখুন, তারা পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হতে পারে।

Share this article
click me!