Astrological Prediction: একসঙ্গে শনি এবং বৃহস্পতির প্রভাব, ৪টি রাশির জাতকদের জন্য ২০২৪ সাল হতে চলেছে দুর্দান্ত

২০২৪ সালে ৪টি প্রধান গ্রহের অবস্থানে কিছু বিশেষ রাশির মানুষের জীবনে শুভ যোগ আনতে চলেছে। শনি এবং বৃহস্পতি গ্রহের যোগে দুর্দান্ত লাভ করবেন বেশ কয়েকটি রাশির জাতকরা।

Sahely Sen | Published : Nov 17, 2023 3:43 AM IST

16

২০২৩ শেষ হতে আর মাত্র এক মাস বাকি৷ জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, ২০২৪ সালে শনি এবং বৃহস্পতি গ্রহের যোগে দুর্দান্ত লাভ করবেন বেশ কয়েকটি রাশির জাতকরা। 

26

শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে থাকবেন। ২০২৪ সালের মে মাস পর্যন্ত মেষ রাশিতে অবস্থান করবে বৃহস্পতি, তারপর তা প্রবেশ করবে শুক্রের বৃষ রাশিতে। এছাড়াও, মীন রাশিতে রাহু ও কন্যা রাশিতে কেতু অবস্থান করবে ২০২৪ সালের সারা বছর। ২০২৪ সালে ৪টি প্রধান গ্রহের অবস্থানে কিছু বিশেষ রাশির মানুষের জীবনে শুভ যোগ আনতে চলেছে।

36

শনি ও বৃহস্পতির শুভ যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। মে মাস পর্যন্ত বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করবে, এই সময়ে জাতকদের ভাগ্য আমূল বদলে যেতে পারে। প্রতিটি কাজে সাফল্য আসবে, চাকরিজীবীরাও ভালো ফল পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। 

46

২০২৪ সালের প্রথম দিকটি কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্যও শুভ হবে। কাজে সাফল্য আসবে।  সারা বছর শনির আশীর্বাদ থাকবে, বহুল পরিমাণে সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতির যোগ থাকছে। আর্থিক লাভের পরিস্থিতিও ভালো থাকবে। স্বাস্থ্যের দিকটি মিশ্র হতে পারে। প্রেম অথবা বৈবাহিক সম্পর্ক সুখের হবে।

56

২০২৪ সাল বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্যেও শুভ। কর্মজীবনে সাফল্য ও সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালো চাকরির সুযোগ পেতে পারেন অথবা পদোন্নতি হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। পড়ুয়া বা চাকরিপ্রার্থীদের ক্ষেত্রেও সাফল্যের যোগ রয়েছে। 

66

২০২৪ সালে শনিদেব সারা বছর নিজের রাশি কুম্ভে অবস্থান করবেন। কুম্ভ রাশির জাতকেরা বৃহস্পতি ও শনি উভয়ের দ্বারা প্রভাবিত হবেন। শনি ও বৃহস্পতির শুভ দৃষ্টিতে সারা বছরই ভালো কাটবে কুম্ভ রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। আর্থিক লাভেরও লক্ষণ রয়েছে। চাকরি বা ব্যবসা, যেকোনও কাজেই সাফল্য আসবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos