Shani Gochar 2024: নতুন চালে শনির রাশি পরিবর্তন, ৫ রাশির ঘর ভরিয়ে দেবে ধন-সম্পদে

শনিদেব পাঁচটি রাশি নিয়ে বড়সড় খেলা খেলতে চলেছেন। সব মিলিয়ে কবে আবার হাঁটতে পারবেন তিনি? কোন রাশির জাতক জাতিকারা ধন-সম্পদে ভরে যাবে। শনিদেব সম্প্রতি কী পরিবর্তন করেছে জেনে নিন-

 

deblina dey | Published : May 25, 2024 6:38 AM IST

প্রায়শই দেখা যায় শনিদেবের নাম এলেই মানুষ ভয় পেয়ে যায়! সামনে কী ঘটতে যাচ্ছে। কার ওপর শনির প্রভাব কী হবে, তা কিন্তু সব সময় হয় না। শনি যখন শুভ হয় তখন এর প্রভাবও খুব শুভ হয়। এর সুফলও পাচ্ছেন অনেকে। শনি যখন অশুভ হয়। তাহলে এর প্রভাব অশুভ। এখন আবার শনিদেব পাঁচটি রাশি নিয়ে বড়সড় খেলা খেলতে চলেছেন। সব মিলিয়ে কবে আবার হাঁটতে পারবেন তিনি? কোন রাশির জাতক জাতিকারা ধন-সম্পদে ভরে যাবে। শনিদেব সম্প্রতি কী পরিবর্তন করেছে জেনে নিন-

শনি বড় খেলবে, পরিস্থিতি বদলে যাচ্ছে-

সম্প্রতি ১৮ মার্চ, ২০২৪-এ শনি কুম্ভ রাশিতে উঠেছে। শনিকে ন্যায়ের অধিপতি বলা হয়েছে। শনির নাম শুনলেই মানুষ ভয় পেয়ে যায়, কিন্তু এটা মানুষকে তার ভালো-মন্দ কাজের শাস্তিও দেয়। শনির মহাদশা অত্যন্ত প্রভাবশালী বলে মনে করা হয়। ব্যক্তির উপর এর প্রভাব শুভ ও অশুভ উভয়ই হয়। আমাদের কর্মজীবন, অর্থ এমনকী বৈবাহিক জীবনও নির্ভর করে রাশিতে শনির অবস্থানের উপর।

৭ এপ্রিল ২০২৪ থেকে শনি দেবের নক্ষত্র মণ্ডল পরিবর্তন হচ্ছে। এই মুহূর্তে শনিদেব শতভিষা নক্ষত্রে রয়েছেন। ৭ এপ্রিল তারিখে, নক্ষত্রমণ্ডল পরিবর্তন করার সময় শনিদেব পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবেন। শনিদেবের এই রাশি পরিবর্তনের কারণে এই পাঁচটি রাশির মানুষের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে।

মেষ- যদি আমরা মেষ রাশির জাতক জাতিকাদের কথা বলি তাহলে শনিদেবের এই রাশি পরিবর্তন এই রাশির জাতকদের উপর বড় প্রভাব ফেলবে। তবে ভয়ের কিছু নেই, এই রাশির জন্য এবার শুভ রূপে আসছেন শনিদেব। একজন যুবক সদ্য ব্যবসা শুরু করলে সে ব্যবসায় পদোন্নতি পেতে পারে। সুবিধা পেতে পারেন। আর্থিক আয়ের উৎস বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

শনি নক্ষত্র পরিবর্তন

মিথুন রাশি-

মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর শনির রাশি পরিবর্তনের প্রভাব খুব শুভ হয়ে উঠছে। অর্থ ও আয়ের উৎস বাড়বে, ব্যবসায়ী শ্রেণি লাভবান হবে। এই রাশির জাতকরা আর্থিকভাবে শক্তিশালী হবেন। আয়ের নতুন উত্স তৈরি হবে, আপনার সমস্ত পুরানো অমীমাংসিত কাজগুলিও শেষ হবে। এছাড়া আপনি আপনার ইচ্ছানুযায়ী লাভও পেতে পারেন। চাকরিতেও লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি-

সিংহ রাশির জাতকদের কথা বললে, শনির এই রাশি পরিবর্তনটি সিংহ রাশির জাতকদের জন্যও খুব ভালো সময় নিয়ে আসছে। এই রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হচ্ছে। আর্থিক লাভেরও প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসা শুরু করতে চান এমন ব্যবসায়ী শ্রেণির জন্য লাভের সম্ভাবনাও রয়েছে। ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। যাই হোক কাজ হবে। এতে ভাগ্য আপনার সহায় হবে। যা আপনার উপকারে আসবে।

কন্যা রাশি-

কন্যা রাশির জাতকদের কথা বললে, শনির রাশি পরিবর্তনের শুভ প্রভাব কন্যা রাশির জাতকদের ওপরও পড়বে। কন্যা রাশির জাতকদের জন্যও ভালো সময় আসতে চলেছে। ভালো খবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এটি খুব শুভ সময় হবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। এই সময়ের মধ্যে, ব্যক্তি যে কাজ হাতে নিবেন তাতে সাফল্য পাবেন। ঘরে শান্তি ও সুখ থাকবে।

মকর রাশি-

মকর রাশির জাতকরাও শনিদেবের উত্থান এবং রাশি পরিবর্তনের পর অনেক সুবিধা পেতে চলেছেন। আনন্দের সময় আসবে, চাকরি এবং অর্থের লোকদের জন্য আরও ভাল সময় আসবে। আপনি একটি বড় পদ পেতে পারেন, একটি চাকরি খুঁজছেন যুবক একটি কাজের প্রস্তাব পেতে পারে, ব্যবসায়ী শ্রেণীও লাভবান হবে। পরিবারে সব কিছু ভালো হবে। সুখী জীবন যাপন করবে। আর্থিক লাভেরও বিশেষ সম্ভাবনা রয়েছে। মন শান্ত থাকবে এবং আত্মবিশ্বাস বজায় থাকবে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, দেখুন সরাসরি
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর