শনিদেবের গোচরে তৈরি হবে রাজযোগ, তাতে লটারির টাকা পেতে পারেন এই রাশির জাতক ও জাতিকারা

শনির কারণে একটি রাজযোগ তৈরি হবে। যাকে শশ রাজযোগ বলা হয়। পঞ্চ-মহাযোহে মধ্যে এটি হবে একটি। এই যোগ গঠিত হয় যখন শনিতার নিজের রাশি মকর বা কুম্ভ থেকে তুলা রাশির প্রথম চতুর্থ, সপ্তম , দশম ঘরে অবস্থান ররে।

 

Web Desk - ANB | Published : Jan 21, 2023 5:30 PM IST

জ্যোতিষীদের মে কুণ্ডলীতে গ্রহের এমন অবস্থান যেখানে কম পরিশ্রমে সাফল্য পাওয়া যায়, তাকে বলে রাজযোগ। এই বছর ২০২৩ সালে শনিদেবের ট্রানজিটের কারণে শনির রাজযোগ তৈরি হবে। এবার জেনেনিন এক প্রভাব কী হবে।

শনির রাজযোগ- এই বছর শনির কারণে একটি রাজযোগ তৈরি হবে। যাকে শশ রাজযোগ বলা হয়। পঞ্চ-মহাযোহে মধ্যে এটি হবে একটি। এই যোগ গঠিত হয় যখন শনিতার নিজের রাশি মকর বা কুম্ভ থেকে তুলা রাশির প্রথম চতুর্থ, সপ্তম , দশম ঘরে অবস্থান ররে।

শশ যোগের প্রভাব

এই রাজযোগের মাধ্যমে যে কোনও রোগ থেকে সুস্থ হওয়ার ক্ষমতা প্রবল হবে। যে কোনও মানুষকে ব্যবসায়ী ও কূটনৈতিতে সমৃদ্ধ করে তুলতে পারে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। কিন্তু আপনার রাশিতে শশ যোগ থাকলে আপনি এই সময় লটারি পেতে পারেন। তবে এই সময় এই রাশিগুলির সুসময় আসবে।

মেষরাশি

মেষ রাশির একাদশ ঘরে গমন করছে শনি। এই কারমে অর্থ ও সম্পত্তির ক্ষেত্রে এই রাশির জাতক আর জাতিকাদের লটারি লাভ হতে পারে। এই রাশির মানুষরা চাকরি, পেশা আর ব্যবসায় বিশেষ অগ্রগতি করবে। এদের আয়ও বাড়বে।

মেষ রাশি

মেষরাশির একাদশ ঘরে শনি গমন করছে। এই কারণে অর্থ ও সম্পত্তির ক্ষেত্রে আপনি লটারি লাভ করতে পারে। এতে চাকরি , পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। আয়ও বাড়বে।

বৃষ রাশি

বৃষ রাশির দশম ঘরে শনি গমন করছে। যা কর্মক্ষেত্রে আপনার উন্নতির রাস্তা খুলে দেবে। এই রাশির নবম ও দশম ঘরের অধিপতি শনি। তাই ভাগ্যও আপনাকে সাহায্য করবে। আটকে থাকা কাজ শেষ হবে। আপনার রাশির অধিপতি হবে শুক্র। শুক্র ও শনির মধ্যে ভাল সময় রয়েছে। এতে উপকৃত হবেন বৃষ রাশির জাতক ও জাতিকারা।

ধনু রাশি

শনির সাড়ে সাত বছর শেষ হয়েছে এই রাশির সঙ্গে। ফলে ধনু রাশির জাতক ও জাতিকা এই সময় বিনিয়োগে লাভবান হবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির উর্ধ্বাকাশে শনির গোচর ঘটেছে। যার কারণে আপনার ভাগ্য পরিবর্তন হবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। পৈতৃক সম্পত্তির মীমাংসা হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। ব্যবসায়ে লাভের মুখ দেখবেন।

 

Share this article
click me!