এই ব্যক্তিরা আগামী এক বছরে রাজযোগের সুবিধা পাবেন, চক্রবৃদ্ধি হারে বাড়বে ব্যাঙ্কের টাকা

Shash Rajyog 2024: শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করে শশ রাজযোগ তৈরি করছে যা 2025 সাল পর্যন্ত স্থায়ী থাকবে। এই যোগটি কুম্ভ, মকর, বৃশ্চিক এবং তুলা রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ।

deblina dey | Published : Sep 19, 2024 11:24 AM IST

121

শনির নাম শুনলেই বেশিরভাগ মানুষের মধ্যে একটা ভয় কাজ করে। লোকেরা মনে করে যে এটি অবশ্যই তাদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে তবে এটি সব সময় এমন হয় না।

221

যে কোনও রাশিতে শনির অবস্থান কখনও কখনও এমন রাজযোগের সৃষ্টি করে, যার কারণে কিছু রাশির জাতক বড় উপকার পান।

321

নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বর্তমানে, শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে অবস্থিত।

421

নিজের রাশিচক্রে উপস্থিত থাকায় শনি শশ রাজযোগ সৃষ্টি করছে। শনি ২৯ মার্চ ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এই এক বছরে শনি তুলা এবং কুম্ভ রাশি সহ ৪টি রাশির জাতককে উপকৃত করবে।

521

এর পরে, শনি ৩০ বছর পর আবার কুম্ভ রাশিতে ফিরে আসবে। আসুন, জেনে নেওয়া যাক শশ রাজযোগ কী এবং কোন ৪টি রাশির জাতকরা এর দ্বারা উপকৃত হবেন।

621

শনি রাজযোগ গঠিত হয় যখন শনি আরোহ থেকে বা চন্দ্র থেকে কেন্দ্র গৃহে অবস্থান করে, অর্থাৎ শনি তুলা, মকর বা কুম্ভ রাশিতে প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে অবস্থান করে বা রাশিতে চন্দ্র থাকে।

721

এটি শশ যোগ তৈরি করে। যদি আমরা বর্তমানে শনির অবস্থান সম্পর্কে কথা বলি, শনি কুম্ভ রাশিতে পাড়ি দিয়ে শশ যোগ তৈরি করছে।

821

শশ রাজযোগ একটি বিরল রাজযোগ হিসাবে বিবেচিত। এই যোগ খুব কার্যকর বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রের কথা বললে, যাঁর রাশিতে শশ রাজযোগ তৈরি হয়, তিনি প্রচুর আর্থিক সুবিধা পান।

921

এর মাধ্যমে এই ধরনের ব্যক্তিরা তাদের ক্যারিয়ারে নতুন উচ্চতা দেখতে পান। কম পরিশ্রম করেও ভাগ্য এমন লোকদের সাহায্য করে। এছাড়াও, শশ রাজযোগ গঠন প্রেমের জীবনেও ইতিবাচক প্রভাব ফেলে এবং বিবাহের বাধাও দূর হয়।

1021

 কুম্ভ রাশির জাতক জাতিকারা ২০২৫ সালে শনির রাশি পরিবর্তনের কারণে এই কুম্ভ রাশিটি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে। কুম্ভ রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি ও বৃদ্ধির সুবিধা পেতে পারেন। একই সময়ে যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন তারা এই সময়ে কিছু সুখবর পেতে পারেন।

1121

পার্টনারশিপে ব্যবসা করলে আর্থিক লাভের সুযোগ পাবেন। একই সময়ে, আপনি আয় ছাড়াও আর্থিক লাভের সুযোগ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি আপনার পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

1221

মকর রাশির জাতকরা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। মকর রাশির লোকেরা যদি উচ্চ শিক্ষার জন্য প্রচেষ্টা করে তবে তাদের প্রচেষ্টা সফল হবে।

1321

একই সঙ্গে, আমরা যদি কর্মক্ষেত্রের কথা বলি, আপনি পদোন্নতি পেতে পারেন এবং আপনি টিম লিডের পদে উন্নীত হতে পারেন।

1421

একই সময়ে, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা অর্থ উপার্জনের খুব ভাল সুযোগ পাবেন। ভাল আয় পাওয়ার পাশাপাশি আপনি ব্যবসায় একটি নতুন চুক্তিও পেতে পারেন।

1521

মকর রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনেও ভালো সময় যায়। আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

1621

বৃশ্চিক রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন উচ্চতা দেখতে পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বেতনও বাড়তে পারে।

1721

একই সঙ্গে ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায় লাভও হবে। এছাড়াও, আপনি ব্যবসায় থাকলে অনেক প্রভাবশালী ব্যক্তির সমর্থন পাবেন।

1821

বৃশ্চিক রাশির লোকেরা কেবল তাদের কর্মজীবনেই নয়, তাদের প্রেমের জীবনেও অনেক সুবিধা পাবেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে দিনটি ভালো কাটবে। এই উপলব্ধি সুখে পরিপূর্ণ হবে।

1921

তুলা রাশির জাতকরাও শনি দ্বারা সৃষ্ট ষ রাজযোগের সুবিধা পাচ্ছেন। তুলা রাশির জাতক জাতিকারা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। বিশেষ করে, বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীরা অনেক সুবিধা পাবেন।

2021

সেই সঙ্গে যারা সন্তান লাভ করতে চান তারাও সন্তানের সুখ পাবেন। এই সময়ে তুলা রাশির জাতক জাতিকারা বাড়ি তৈরির সুবিধাও পাবেন।

2121

তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। তুলা রাশির জাতকরাও ব্যবসায় লাভবান হবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos