একগুঁয়ে স্বভাবের হন এই চার রাশি, এই স্বভাব প্রেমের সম্পর্কে খারাপ প্রভাব ফেলে

রইল চার রাশির কথা। এরা একগুঁয়ে স্বভাবের হন। আর এই স্বভাবের প্রভাব পড়ে সম্পর্কে। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Dec 30, 2022 7:05 AM IST

দিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন-এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। আজ রইল চার রাশির কথা। সম্পর্কের প্রতি এদের আচরণ একেবারে ভিন্ন হয়ে থাকে। এরা একগুঁয়ে স্বভাবের হন। আর এই স্বভাবের প্রভাব পড়ে সম্পর্কে। দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। নিজের মতামত সব সময় অন্যের ওপর চাপিয়ে দিতে চান। এরা কঠিন মনের মানুষ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা দৃঢ় প্রতিজ্ঞ। সব সময় নিজের ভাবনায় অটুট থাকতে চান। সে কারণে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এদের সঙ্গে তর্কে জেতা কঠিন। এরা যা মনে করেন তাই করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম হয়ে থাকেন। এদের জেদী স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। অধিকাংশ সময় প্রেম ভাঙে এদের এই স্বভাবের জন্য।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা  সব সময় নিজের ভাবনায় অটুট থাকেন। এরা কিছুতেই মতামত পরিবর্তন করতে চান না। এরা জেদী স্বভাবের হন। এদের এমন জেদ সব সময় সম্পর্কের ওপর ফলাতে চান। যে কারণে অশান্তি লাগে। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। অধিকাংশ সময় প্রেম ভাঙে এদের জন্য। এই রাশির ছেলে মেয়েরা জন্য সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। এরা অকারণ জেদ করে থাকেন। এদের এই স্বভাবের কারণে সব সময় অশান্তি তৈরি হয়। সতর্ক থাকুন এদের থেকে। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এদের এমন স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। তাই মকর রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হয়। এদের ভুল সিদ্ধান্তে অধিকাংশ সম্পর্ক নষ্ট হয়ে যায়।

 

আরও পড়ুন-

হ্যাঙ্গওভার সহজে কাটে না এদের, সামান্য মদ্যপানে খারাপ আচরণ করেন এরা

আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

ইতিবাচক পরিবর্তন আসতে চলেছে এই তিন রাশির জীবনে, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে

Share this article
click me!