সূর্য ও শনির জোটের ফলে সমস্যায় ৬ রাশি, জেনে নিন কারা আছেন এই তালিকায়

উভয় গ্রহই একে অপরের প্রতি বিরূপ। এমন পরিস্থিতিতে সূর্য ও শনির মিলন কিছু রাশির সমস্যা হতে চলেছে।

 

deblina dey | Published : Mar 27, 2024 7:51 AM IST

গ্রহের রাজা সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ হল শনি দেবের রাশিচক্র, যিনি সূর্য দেবতার পুত্র এবং শনিদেবও বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছেন। শনিকে বয়স, দুঃখ, রোগ ও যন্ত্রণার কারণ বলে মনে করা হয়। শনিদেব ও সূর্যদেবের মধ্যে পিতা-পুত্রের সম্পর্ক। কিন্তু উভয় গ্রহই একে অপরের প্রতি বিরূপ। এমন পরিস্থিতিতে সূর্য ও শনির মিলন কিছু রাশির সমস্যা হতে চলেছে।

কর্কট রাশি-

সূর্য ও শনির মিলন কর্কট রাশির জাতকদের জন্য খুবই অশুভ প্রমাণিত হতে পারে। এই সন্ধি আপনার অষ্টম ঘরে ঘটবে। ফলে আপনি ভেতর থেকে খুব দুর্বল অনুভব করবেন। আপনার কর্মদক্ষতা নষ্ট হতে পারে। এই সময়ে, আপনি জীবনে কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার জন্য বড় ক্ষতির কারণ হতে পারে। অতিরিক্ত দায়িত্বের কারণে আপনি চাপে পড়তে পারেন। এই সময়ে, আপনি কিছু আইনি বিষয়েও জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি-

এই সংমিশ্রণটি কন্যা রাশির জন্য বেদনাদায়ক প্রমাণিত হবে। আপনার ষষ্ঠ ঘরে সূর্য ও শনির মিলন ঘটবে। ফলস্বরূপ, আপনি আপনার স্বাস্থ্যের ওঠানামা দেখতে পারেন। এই সময়ে, আপনার উদ্বেগ, বিষণ্নতা এবং অনিদ্রার মতো সমস্যা হতে পারে। স্বাস্থ্যের প্রতি অসাবধানতা আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। আর্থিক বিষয়ে সমস্যা দেখা দিতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়েও বিবাদ হতে পারে।

ধনু রাশি-

ধনু রাশির জাতক জাতিকারা এই সংমিশ্রণে নেতিবাচক ফল পেতে চলেছেন। আপনার তৃতীয় ঘরে সূর্য ও শনির মিলন ঘটবে। এর ফলে আপনার আচরণে নেতিবাচকতা আসতে পারে। আপনি একগুঁয়ে এবং খিটখিটে স্বভাবের হতে পারেন, যার কারণে আপনার কাছের লোকেরা আপনার থেকে দূরে থাকবে। শব্দের ভুল নির্বাচন আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে। লোকেরা আপনার কথার ভুল ব্যাখ্যা করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত।

মকর রাশি-

এই সংমিশ্রণটি মকর রাশির জাতকদের জন্য অনেক সমস্যা নিয়ে আসতে চলেছে। সূর্য ও শনির মিলন ঘটবে আপনার দ্বিতীয় ঘরে। এর ফলে আপনাকে অনেক নেতিবাচক প্রভাবের মধ্য দিয়ে যেতে হতে পারে। একটি সম্ভাবনা রয়েছে যে এই সময়কালে আপনি আপনার আর্থিক জীবনেও অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি অর্থ উপার্জন এবং অর্থ সঞ্চয় করতে ব্যর্থ হতে পারেন। কর্মক্ষেত্রেও আপনাকে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। আপনার চাকরিতেও স্থিতিশীলতা বজায় রাখা আপনার পক্ষে কঠিন হবে।

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সংমিশ্রণ বিপজ্জনক হতে চলেছে। সূর্য এবং শনির এই সংযোগটি আপনার প্রথম ঘরে ঘটবে যা আপনার সম্পর্কের উপর সবচেয়ে নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে। এর ফলে আপনার সম্পর্ক বজায় রাখতে অসুবিধা হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বিরোধ এতটাই বাড়তে পারে যে আপনি একে অপরের থেকে আলাদাও হতে পারেন। আপনি একাকী বোধ করতে পারেন. আপনি একটি কঠিন পরিস্থিতিতে আটকে যেতে পারেন। সূর্য এবং শনির সংমিশ্রণও আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

Share this article
click me!