মীন রাশিতে তৈরি হচ্ছে শক্তিশালী 'ত্রিগ্রহী যোগ', নতুন চাকরি-অর্থ পাবেন এই ৩ রাশির মানুষ

এই ত্রিগ্রহী যোগ সমস্ত রাশির লোকদের উপর বড় প্রভাব ফেলবে, তবে ৩টি রাশির লোকদের জন্য বিশেষ শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক ত্রিগ্রহী যোগের কোন ব্যক্তিরা কর্মজীবনে উন্নতি ও অর্থ পাবেন।

 

Web Desk - ANB | Published : Mar 16, 2023 2:57 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সম্পদ, বুদ্ধিমত্তা এবং ব্যবসার দাতা বুধ গ্রহ ১৬ মার্চ, ২০২৩ তারিখে পাড়ি দিয়ে মীন রাশিতে প্রবেশ করেছে। এর আগে গতকাল, ১৫ মার্চ, ২০২৩ তারিখে, সূর্য মীন রাশিতে গমন করেছিল। আর বৃহস্পতি ইতিমধ্যেই স্বরাশি মীনে উপস্থিত। এইভাবে সূর্য, বৃহস্পতি ও বুধ একসঙ্গে মীন রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি করছে। এই ত্রিগ্রহী যোগ সমস্ত রাশির লোকদের উপর বড় প্রভাব ফেলবে, তবে ৩টি রাশির লোকদের জন্য বিশেষ শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক ত্রিগ্রহী যোগের কোন ব্যক্তিরা কর্মজীবনে উন্নতি ও অর্থ পাবেন।

মীন রাশিতে সূর্য, বুধ এবং বৃহস্পতির মিলন এই রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে

বৃশ্চিক রাশি:

ত্রিগ্রহী যোগ বৃশ্চিক রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে বড় অগ্রগতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বড় সাফল্য অর্জিত হতে পারে। প্রেম জীবন ভালো যাবে। সম্পর্ক ভালো হবে। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে টাকা পাওয়া যাবে। শিক্ষায় অগ্রগতি হবে। পরীক্ষা-সাক্ষাৎকারে সাফল্য পাবেন।

 

ধনু রাশি:

সূর্য, বৃহস্পতি ও বুধের সংমিশ্রণে গঠিত ত্রিগ্রহী যোগ ধনু রাশির জাতকদের জন্য দারুণ উপকার বয়ে আনবে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। অর্থ লাভ হবে। নতুন বাড়ি, যানবাহন, কাপড়-গয়না বা যে কোনও ইলেকট্রনিক জিনিস কিনতে পারেন। সম্পত্তির লেনদেন ঠিক হতে পারে। আপনার আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হবে। মায়ের কাছ থেকে কোনও সহযোগিতা বা উপকার হতে পারে।

আরও পড়ুন- ৪২ দিন পর ৪ রাশির জীবনে বিশৃঙ্খলা দেখা দেবে, গুরুচন্ডাল যোগে ৬ মাস যন্ত্রণা দেবে

আরও পড়ুন- ১৬ মার্চ রাশি পরিবর্তন করছে বুধ, এই ৪ রাশি পাবেন ধন কুবের দেবে-এর আশির্বাদ

আরও পড়ুন- এই রাশিগুলির ৭ মাসে বাম্পার লাভ হবে, 'শনি' পূরণ করবে অপূর্ণ সব ইচ্ছা

মীন রাশি:

ত্রিগ্রহী যোগ শুধুমাত্র মীন রাশিতে তৈরি হচ্ছে এবং এই রাশির জাতকরা খুব শুভ ফল পাবেন। আপনার ব্যক্তিত্বে আশ্চর্যজনক উন্নতি ঘটবে, যা মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ শুরু করতে চান তবে এটি একটি ভাল সময়। প্রেমের সঙ্গী পাওয়া যাবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

Share this article
click me!