মিথুন রাশিতে সূর্যের প্রবেশ এই ৫টি রাশির ভাগ্য খুলে দেবে, দেখে নিন এই তালিকায় আপনি আছেন কী না

মিথুন রাশিতে স্থাপিত সূর্যের শুভ প্রভাব ৫ রাশির উপর দেখা যাবে। দেখে নিন সেই তালিকায় আপনি আছেন কি না।

 

deblina dey | Published : Jun 15, 2024 9:50 AM IST

১৪ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করেছে। মিথুন হল সূর্যের বন্ধুত্ব রাশি, তাই এই রাশিতে সূর্যের প্রভাব খুব ভালো বলে মনে করা হয়। মিথুন রাশিতে স্থাপিত সূর্যের শুভ প্রভাব ৫ রাশির উপর দেখা যাবে। দেখে নিন সেই তালিকায় আপনি আছেন কি না।

বৃষ রাশি - সূর্য আপনার রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করেছে। এই জায়গাটি আপনার অর্থ সংক্রান্ত বিষয়ে ভবিষ্যদ্বাণী করে। এই বাড়িতে সূর্যের গমনের কারণে আপনি প্রচুর আর্থিক সুবিধা পেতে পারেন। যারা পৈতৃক ব্যবসা করছেন তাদের কোষাগারও পূরণ হতে পারে। কেউ কেউ এই সময়ে আকস্মিক আর্থিক লাভ পাবেন। তবে রাগ থেকে কিছুটা দূরত্ব বজায় রাখতে হবে। এই সময়কালে, যোগব্যায়াম, ধ্যান এবং যে কোনও মন্দিরে নারকেল দান করা আপনার জন্য শুভ হবে।

Latest Videos

মিথুন- সূর্য ভগবান আপনার রাশিতে, অর্থাৎ আপনার প্রথম ঘরে গমন করেছেন। এই জায়গাটি আপনার শরীরের প্রতিনিধিত্ব করে। অতএব, এই স্থানে সূর্য দেবতার ট্রানজিশনের সাথে, আপনি একজন রাজার মতো জীবনযাপন করতে পারেন। এই সময়ে, আপনি আপনার প্রতিশ্রুতি পূরণ করবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। এছাড়াও, এই সময়টি আপনার সন্তানদের জন্য খুব ভাল হবে। এই সময়কালে, সূর্য গ্রহের মন্ত্র 'ওম হ্রম হ্রম হ্রম সা: সূর্যায় নমঃ' জপ করা আপনার জন্য শুভ হবে।

কন্যা রাশি- আপনার কর্মজীবনে সূর্যের অবস্থান। অতএব, আপনি ক্যারিয়ারের ক্ষেত্রে খুব ভাল ফলাফল পেতে পারেন। যদি পদোন্নতি স্থগিত রাখা হয় তবে এই সময়ের মধ্যে বেকারদেরও চাকরি পাওয়ার সম্ভাবনা থাকতে পারে। কন্যা রাশির জাতক জাতিকারা এই সময়ে সূর্যকে জল অর্পণ করলে উপকার পেতে পারেন।

তুলা রাশি- সূর্য আপনার ভাগ্যের ঘরে প্রবেশ করেছে। তাই এই স্থানে সূর্যের অধিগ্রহণের ফলে আপনি অনেক কাজে সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। আপনি আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতিও দেখতে পাবেন। এই সময়ে পিতল দান করলে অনেক শুভ ফল পাওয়া যায়।

কুম্ভ রাশি- আপনার শিক্ষার ঘরে সূর্য গ্রহটি প্রবেশ করেছে। এই ট্রানজিটের কারণে শিক্ষার্থীরা খুব ভালো ফলাফল করতে পারে। এর পাশাপাশি রোমান্টিক জীবনেও ভালো পরিবর্তন দেখা যাবে। কেউ কেউ এই সময়ে সন্তান লাভের সুখও পেতে পারেন। প্রেম জীবনে মাধুর্য থাকবে। এই সময়ের মধ্যে, আপনি ছোট শিশুদের উপহার দিয়ে অনেক ভাল ফলাফল পেতে পারেন।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু