১৩ অগাষ্ট ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক থাকবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনি আপনার বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠান করতে পারেন, যাতে আপনি আপনার বিশেষ অতিথিদের আমন্ত্রণ জানাবেন।

 

deblina dey | Published : Aug 12, 2024 7:53 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। ঈশ্বরের আশীর্বাদ আপনার উপর থাকবে এবং আপনি ভাল কাজ করবেন। আজ আপনার মন মানসিকভাবে শক্তিশালী হবে। দাতব্য কাজে আপনার দিন কাটতে পারে। আজ আপনি আপনার কোনও সহকর্মী বা বন্ধুদের সাহায্য করতে পারেন, যা আপনাকে দারুণ তৃপ্তি দেবে। ব্যবসায়ীদের জন্যও দিনটি খুব ভালো যাবে। আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে যে কাজ করতে চান আপনি লাভ পেতে পারেন। আজ আপনি আপনার সন্তানদের কাছ থেকে সন্তুষ্টি পাবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১৩। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। কোনও বিষয়ে আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার চলমান বিবাদ আজ শেষ হতে পারে। আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে আপনি একটু চিন্তিত হতে পারেন আপনি আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক থাকবে, ব্যবসায় কোনও পরিবর্তন করবেন না। আপনি কর্মক্ষেত্রে নিষ্ঠার সঙ্গে কাজ করবেন এবং কোনও ধরনের অভিযোগের জন্য কর্মকর্তাদের কোনও সুযোগ দেবেন না। আপনি আপনার বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠান করতে পারেন, যাতে আপনি আপনার বিশেষ অতিথিদের আমন্ত্রণ জানাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৩। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ আপনি আপনার কাজ সময়মতো সম্পন্ন করবেন, যার কারণে আপনার মন সন্তুষ্ট থাকবে। দীর্ঘদিন ধরে আপনি আপনার কাজ নিয়ে চিন্তিত ছিলেন, আপনি যদি সামাজিক বা রাজনৈতিক ক্ষেত্রে কোনও কাজ করেন তাহলে আপনি সম্মান ও প্রতিপত্তি পেতে পারেন। আপনি কিছু বড় অর্জন করতে পারেন, যা আপনার আত্মবিশ্বাসকে ব্যাপকভাবে বাড়িয়ে তুলবে। দিনের অর্ধেক সময় কাটবে কোনও কাজে ব্যস্ত। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বাকি দিন কাটাতে পারেন, যার ফলে আপনার পরিবারের সদস্যরাও খুশি হবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। আপনার খরচের ব্যাপারে সতর্ক থাকতে হবে। অপ্রয়োজনীয় খরচের দিকে খুব বেশি মনোযোগ দেবেন না, আপনার আইটেম কেনার আগে প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন যাতে কোন জিনিসটি বেশি প্রয়োজন হয় এবং শুধুমাত্র সেই জিনিসটি বেশি কেনা আপনার জন্য একটি বড় সমস্যা হয়ে দাঁড়াতে পারে। কর্মজীবীদের জন্যও আজকের দিনটি ভালো যাবে। আপনি আপনার কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে প্রশংসা শুনতে পারেন, যা আপনাকে খুশি করবে। আপনার কাজ চারপাশে প্রশংসা করা হবে. আপনি আপনার সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য নতুন উদ্যমে পূর্ণ হতে চলেছে। যদি আপনার মন কোনও কারণে অশান্ত হয়, তবে তা শান্ত রাখতে, আপনার সন্তানদের সঙ্গে কিছু সময় কাটান, তাহলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার সন্তানের স্বাস্থ্য সম্পর্কে অসতর্ক হবেন না, অন্যথায় আপনি পরে অনুশোচনা করতে পারেন। আপনি যদি কোনও ধরণের বাড়ি, দোকান ইত্যাদি কিনতে চান তবে আজকের দিনটি শুভ হবে। আপনার কাজ হয়ে যেতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হতে চলেছে। আজ আমরা ব্যক্তিগত জীবনের দায়িত্ব পালন করব। এই রাশির রাজনীতিকরা মানুষের সমর্থন পাবেন। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। আপনার বিবাহিত জীবনে সুখ এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। ব্যবসায় আজ আপনার বিক্রয় বৃদ্ধি পাবে যা ভাল আয় বয়ে আনবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। মানসিকভাবে সুস্থ থাকবে। প্রেমের সঙ্গীরা তাদের ভুল বুঝবে এবং সম্পর্কের সুযোগ দেবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার দিনটি সুখে পরিপূর্ণ হবে, তবে আপনার বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভাল হবে, এর সঙ্গে আপনি পরিবারের সবাইকে খুশি রাখার চেষ্টায় ব্যস্ত থাকবেন, আপনি ভাল অনুভব করবেন। আজ আপনার মধ্যে ত্যাগ ও সহযোগিতার অনুভূতি থাকবে। কন্যার পরীক্ষায় ভালো ফলাফলের কারণে আজ পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হয়ে উঠবে। আজ আপনার টেনশন কমে যাবে। আজ আপনি কোন আত্মীয়ের দেওয়া টাকা পাবেন। এছাড়াও অসম্পূর্ণ কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবে। আজ বড়দের কাছ থেকে আশীর্বাদ পাবেন। জীবনের নেতিবাচকতা দূর হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ আপনার দিনটি নতুন উদ্যম নিয়ে এসেছে। যারা দীর্ঘদিন ধরে কিছু নিয়ে সমস্যায় ভুগছেন তারা আজ এর সমাধান পাবেন। লোকেদের চিন্তাভাবনা এবং আপনার সম্পর্কে বলা জিনিসগুলির কারণে আপনি আপনার মনে বিরক্ত বোধ করতে পারেন। এই রাশির শিক্ষার্থীরা আজ তাদের পড়াশোনা নিয়ে উত্তেজিত হবে এবং পড়াশোনায় বেশি সময় ব্যয় করবে, এটি দেখে আপনার পরিবারের সদস্যরাও খুশি হবেন আজ আপনি কাজের চাপ থেকে মুক্তি পাবেন এবং আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাবেন। আমরা একে অপরকে বোঝার মাধ্যমে পরিবারে এগিয়ে যাব। আজ আপনার স্বাস্থ্য ফিট হতে চলেছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৩। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ আপনার কথাবার্তায় কঠোরতা থাকতে পারে অন্যের প্রতি স্নেহপূর্ণ অনুভূতি বজায় রাখুন। পেটের সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিদের তৈলাক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে। আজ সন্তানদের দিক থেকে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে। আজ আপনি আয়ের নতুন উত্স পাবেন। আপনি বিবাহিত জীবনের জন্য কিছুটা সময় বের করবেন, যা সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আজ আপনি বড়দের কাছ থেকে পরামর্শ পাবেন এবং আপনি ভাল যোগাযোগও করবেন। আপনি প্রতিটি পদক্ষেপে বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১৩। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি স্বাভাবিক যাচ্ছে। আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনার অংশগ্রহণ উল্লেখযোগ্য হবে। একজন প্রিয় বন্ধু আপনাকে একটি নির্দিষ্ট বিষয় সম্পর্কে জিজ্ঞাসা করতে পারে। সঙ্গে আলোচনা করতে পারে। আজ আপনার যেকোনও কাজ চিন্তা করে করা উচিত। আপনার আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। দাম্পত্য জীবনে তৃপ্তি বাড়বে। আপনি যদি ভ্রমণের পরিকল্পনা করেন তবে ভ্রমণ সফল হবে। আজ ছাত্রছাত্রীরা পড়াশোনায় অমনোযোগী হতে পারে। গাড়ি কেনার কথা ভাবছেন এমন ব্যক্তিদের অপেক্ষা করতে হতে পারে। চোখের সমস্যায় চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার দিনটি সুখ ও শান্তিতে ভরপুর হবে। আপনি আপনার ছেলের পক্ষ থেকে সমর্থন পাবেন। পারস্পরিক সম্পর্কের মধুরতা বাড়বে। এই রাশির জাতকদের নির্মাণ কাজ শীঘ্রই শেষ হবে। সমাজে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের প্রভাব বাড়বে। মানুষ আপনার কাজে খুশি হবে। আজ আপনি প্রচার সংক্রান্ত খবর পেতে পারেন। অফিসে আপনার রেকর্ড বজায় রাখুন। দাম্পত্য জীবনে চলমান কলহের অবসান হবে আজ। আপনার স্ত্রীর সঙ্গে সমন্বয় উন্নত হবে। এই পরিমাণ সম্পত্তি ব্যবসায়ীদের সঙ্গে যে কোন মুলতুবি চুক্তি চূড়ান্ত করা হবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হতে চলেছে। আজ, আপনি যে ক্ষেত্রেই কঠোর পরিশ্রম করেন না কেন, আপনি তাতে অগ্রগতি অর্জন করবেন। আজ আপনার সমস্ত ঝামেলা শেষ হবে। সাফল্যের নতুন রশ্মি দেখা দেবে। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নয়নের সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি যানবাহন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আজ একটি যানবাহন কেনার ক্ষেত্রে সময় আপনাকে সহায়তা করবে। পড়াশোনায় বন্ধুদের সাহায্য পাবেন। তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বৃদ্ধি পাবে। আজ আপনার স্বাস্থ্য সচেতন থাকবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos