এই ৫ রাশির ভাগ্য ১৮ জুলাইয়ের পরে উজ্জ্বল হবে, শ্রাবণ মাসে মহাদেবের কৃপা দৃষ্টি বজায় থাকবে এদের উপর

শ্রাবণ মাস জুড়েই চারিদিকে ভোলেনাথের জয়ধ্বনি। শিবকে খুশি করতে মন্দিরে লম্বা সারি তৈরি হয়। স্বামী ও সন্তানের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও পরিবারের সমৃদ্ধির জন্য শ্রাবণ মাসে শিবের পূজা বিশেষ ফলদায়ক বলে মনে করা হয়।

 

deblina dey | Published : Jun 27, 2023 11:38 AM IST

ভগবান মহাদেবের বিশেষ পূজোর মাস শ্রাবণ, ৪ জুলাই, ২০২৩ থেকে শুরু হবে। শ্রাবণের প্রথম সোমবার ১৮ জুলাই ২০২৩। শ্রাবণ মাস জুড়েই চারিদিকে ভোলেনাথের জয়ধ্বনি। শিবকে খুশি করতে মন্দিরে লম্বা সারি তৈরি হয়। স্বামী ও সন্তানের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও পরিবারের সমৃদ্ধির জন্য শ্রাবণ মাসে শিবের পূজা বিশেষ ফলদায়ক বলে মনে করা হয়।

এই বছর শ্রাবণ দুই মাসের। এই সময়ে, অনেক বিরল যোগ তৈরি হবে, এমন পরিস্থিতিতে এই সময়ে কিছু রাশির উপর মহাদেবের বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

Latest Videos

২০২৩ সালের শ্রাবণ মাসে এই রাশিগুলির উপর শিবের কৃপা বর্ষিত হবে

মেষ রাশি- শাস্ত্র অনুসারে, মেষ রাশি ভগবান শিবের অন্যতম প্রিয় রাশি। এবার শ্রাবণ মাসে অনেক বিরল যোগ তৈরি হচ্ছে, যা মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে নিয়ে আসবে সুখ ও সম্পদ। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো ভগবান শিবের কৃপায় সম্পন্ন হবে। চাকরিতে চলমান মানসিক চাপ দূর হবে।

সিংহ রাশি- এই জাতক- জাতিকাদের জন্য শ্রাবণ মাস ভাগ্যবান হতে চলেছে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন, পদোন্নতির প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। মহাদেবের আশীর্বাদে সম্পদ হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন।

ধনু রাশি- ধনু রাশির জন্য শ্রাবণ ফলদায়ক হবে। যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় লাভ হতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। যারা বিবাহের চেষ্টা করছেন তারা একজন ভালো জীবন সঙ্গীর সমর্থন পাবেন।

তুলা রাশি - তুলা রাশির জন্য, শ্রাবণ মাসটি কর্মজীবনে একটি ভাল দিন শুরু করবে। জীবনে অনেক ধরনের ইতিবাচক পরিবর্তন আসবে। দাম্পত্য জীবনে চলমান সমস্যা শিবের কৃপায় শেষ হবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্রছাত্রীরা শীঘ্রই সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশি - বৃশ্চিক রাশির জাতকরাও শ্রাবণ মাসে ভোলেনাথের বিশেষ আশীর্বাদ পাবেন। চাকরিজীবীদের কাজের প্রশংসা করা হবে, যা তাদের নতুন দায়িত্ব দিতে পারে, এই নতুন কাজ তাদের আর্থিকভাবে শক্তিশালী করবে। ব্যবসায় উন্নতির পথ খুলবে।

Share this article
click me!

Latest Videos

ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
পুজোর মুখে মাথায় হাত কৃষকদের! ভারী নিম্নচাপে জলমগ্ন কৃষি জমি, আসেনি সরকারের সাহায্য | Ranaghat News
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি