ভ্রুর আকৃতি বলে দেবে আপনি কেমন ধরণের মানুষ, জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জেনে নিন তথ্য

প্রত্যেকের ভ্রু তাদের মুখের আকৃতি অনুসারে আলাদা হয়। যেমন- কারো ভ্রু খুব কালো, আবার কারো ভ্রু খুব পাতলা। সমুদ্র শাস্ত্র অনুসারে, আজ আমরা আপনাদের জানাচ্ছি ভ্রু বিশিষ্ট ব্যক্তির স্বভাব কেমন

Web Desk - ANB | Published : Dec 6, 2022 1:53 PM IST

ভ্রুর টেক্সচার শুধুমাত্র সৌন্দর্যকে প্রভাবিত করে না, এটি যেকোনো ব্যক্তির ব্যক্তিত্বকেও প্রতিফলিত করে। সমুদ্রবিজ্ঞান অনুসারে, শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের গঠন, রঙ এবং আকৃতির ভিত্তিতে যেমন একজন ব্যক্তির প্রকৃতি, আচরণ এবং ভবিষ্যত নির্ধারণ করা যায়, ঠিক একইভাবে একজন ব্যক্তির চোখ এবং ভ্রুর আকৃতি নির্ধারণ করা যায়। তাকে দেখলে তার স্বভাব ও জীবনের অনেক দিকই জানা যায়।

সেজন্য আপনার ভ্রুর দিকেও মনোযোগ দেওয়া জরুরি। প্রত্যেকের ভ্রু তাদের মুখের আকৃতি অনুসারে আলাদা হয়। যেমন- কারো ভ্রু খুব কালো, আবার কারো ভ্রু খুব পাতলা। সমুদ্র শাস্ত্র অনুসারে, আজ আমরা আপনাদের জানাচ্ছি ভ্রু বিশিষ্ট ব্যক্তির স্বভাব কেমন এবং তাদের ভবিষ্যৎ কেমন হবে। চলুন জেনে নেওয়া যাক।

চিকন চোখের ভ্রু

মোটা এবং মোটা ভ্রুযুক্ত ব্যক্তিদের খুব বেশি বিশ্বাস করা উচিত নয়, কারণ এই ধরনের লোকেরা অহংকারী হয়। তাদের অর্থের লোভ বেশি। তারা যে কোনও উপায়ে অর্থ উপার্জনে বিশ্বাসী। কথিত আছে যে এই ধরনের লোকেরা বেশি রেগে যায় এবং চতুরও হয়।

হালকা ভ্রু

যাদের ভ্রু হালকা, তাদের তৃপ্তির অনুভূতি থাকে। তারা তাদের আদর্শ ও নীতিতে অটল থেকে জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। কথিত আছে যে এই ধরনের লোকেরা বুদ্ধিমান এবং জ্ঞানীও হয়। এর পাশাপাশি আর্থিক ক্ষেত্রেও তারা ভাগ্যবান।

কালো ভ্রু

বলা হয়ে থাকে যে এই ধরনের মানুষদের যাদের ভ্রু কালো কালো, তারা খুব মেধাবী, শিল্পপ্রেমী এবং দামী শখ আছে। এই লোকেরা তাদের ক্যারিয়ার নিয়ে খুব সিরিয়াস। এর পাশাপাশি এই ব্যক্তিরা জীবনে ভালো অবস্থানও পান।

জোড়া ভ্রু

যাদের উভয় ভ্রু একসাথে যুক্ত তারা চতুর এবং আত্মনিয়ন্ত্রিত হয়। এই লোকেরা সর্বদা তাদের উন্নতি এবং তাদের স্বপ্ন পূরণের কথা চিন্তা করে। এই লোকদের পক্ষে তাদের কাজ যে কারও দ্বারা করানো সহজ।

লম্বা ভ্রু

যদি ভ্রু লম্বা হয় এবং কানের চারপাশে পৌঁছাতে শুরু করে, তবে এটি দেখায় যে ব্যক্তিটি কৃপণ। এর পাশাপাশি এ ধরনের মানুষের মন অস্থির থাকে এবং লেখা-পড়ার প্রতি আগ্রহ কম থাকে। এছাড়াও এটা বলা হয় যে তাদের ব্যবহারিকতার অভাব রয়েছে।

ভ্রু মধ্যে ফাঁক

যাদের উভয় ভ্রুর মাঝখানে ফাঁকা জায়গা থাকে, তারা পরিষ্কার এবং স্পষ্টবাদী হন। যা বলতে হয়, সামনেই বলে। প্রয়োজনের সময় মানুষকে সাহায্য করা। তাদের দাম্পত্য জীবনে ছোটখাটো ঝগড়া লেগেই থাকে।

Share this article
click me!