৮ অগাষ্ট এই ব্যক্তিদের কাজের দক্ষতার প্রশংসা করা হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

পরিবারে সুখ ও তৃপ্তি বাড়বে। স্বাস্থ্য আজ আগের থেকে ভালো থাকবে। নববিবাহিত স্বামী/স্ত্রী আজ কোনও ধর্মীয় স্থানে যাওয়ার কথা বিবেচনা করবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমাজে আধিপত্য বজায় রাখবে।

 

deblina dey | Published : Aug 7, 2024 7:38 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ আপনার বাড়িতে একজন বন্ধু আপনার সঙ্গে দেখা করতে আসতে পারে, যাকে দেখলে আপনি বিশ্বাস করবেন না, কিছু ব্যক্তিগত সমস্যা নিয়ে বন্ধুর সঙ্গে কথা বলে আপনি হালকা অনুভব করবেন। এই রাশির প্রকৌশলীদের জন্য দিনটি ভালো যাচ্ছে, ভালো লাভের সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে একটি চুক্তি চূড়ান্ত করা আপনার পক্ষে ভাল হবে এবং আপনার শিল্প বিষয়গুলি উন্নত হবে। আজ আপনার বিবাহিত জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। আজ আপনার অবস্থান ও সুনাম বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আজ খেলাধুলার সঙ্গে যুক্ত লোকেরা তাদের প্রশিক্ষণে কঠোর পরিশ্রম করবে। কুরিয়ার ব্যবসা করছেন ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। আজ ছাত্ররা তাদের ব্যবহারিক কাজ শেষ করতে সিনিয়রদের সাহায্য নেবে। পরিবারে সুখ ও তৃপ্তি বাড়বে। স্বাস্থ্য আজ আগের থেকে ভালো থাকবে। নববিবাহিত স্বামী/স্ত্রী আজ কোনও ধর্মীয় স্থানে যাওয়ার কথা বিবেচনা করবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমাজে আধিপত্য বজায় রাখবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য সুখে পরিপূর্ণ হতে চলেছে আজ আপনার পরিবারে প্রশংসিত হবে এবং আপনার কাজের দক্ষতার প্রশংসা করা হবে। আজ আপনার জীবনে কিছু পরিবর্তন হতে পারে যা আপনার জন্য ভাল প্রমাণিত হবে। আজ আপনাকে কিছু কাজ করার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। যারা হোটেল বা রেস্তোরাঁর মতো ব্যবসায় জড়িত তাদের দিনটি আগের থেকে ভালো যাবে, আজ আপনার বেশি লাভের দিন। আজ আপনি জীবন এবং কর্মক্ষেত্র উভয় ক্ষেত্রেই আপনার পিতার কাছ থেকে সমর্থন পাবেন। আজ আপনার পারিবারিক সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। পরিবারে আপনার ভালো কাজের প্রশংসা করা হবে। আজ নারীদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। আজ আপনার ব্যবসাকে এগিয়ে নেওয়ার একটি ভাল সুযোগ রয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের প্রস্তুতি অব্যাহত রাখবে। আপনি যাকে একবার সাহায্য করেছিলেন সে আজ আপনার কাজে আসবে। আপনার ব্যবসায়িক দক্ষতা তীক্ষ্ণ হবে এবং আপনি একটি শক্তিশালী আত্মার সঙ্গে পেশাদার দৌড়ে নিজেকে এগিয়ে পাবেন। আপনি আপনার অবস্থান এবং আয় বজায় রাখার বা বৃদ্ধি করার সুযোগ পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি নতুন পরিকল্পনা করবেন, যার কারণে আপনার সাফল্য আকাশচুম্বী হবে। ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা হবে, পুরানো স্মৃতি তাজা হয়ে যাবে। আপনি বিনোদনের প্রতি বেশি আগ্রহী হবেন। আর্থ্রাইটিসে আক্রান্তরা আজ আরাম পাবেন। আজ পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনি আপনার দিন শুরু করবেন একজন গরীবকে সাহায্য করার মাধ্যমে। আজ আপনার বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান হওয়ার কারণে বাড়িতে ভক্তির পরিবেশ থাকবে। পারিবারিক সম্পর্কের ভুল বোঝাবুঝি আজ মিটে যাবে। যারা ত্বকের সমস্যায় ভুগছেন তারা আজ একজন ভালো ডাক্তারের পরামর্শ নেবেন। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি খুব গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করবেন। আপনি যদি ইতিবাচক চিন্তাভাবনা রাখেন তবে আপনি আপনার কাজটি ভালভাবে সম্পন্ন করতে সফল হবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। আজ আপনার বিবাহিত জীবনে মধুরতা থাকবে। আজকের দিনটি এই রাশির ব্যবসায়ীদের জন্য স্বস্তিতে ভরপুর হবে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কর্মকর্তা ও নিম্নবিত্ত মানুষের কাছ থেকেও সময়ে সময়ে সাহায্য আসবে। আজ আপনার ব্যবসায় উন্নতি হবে। আজ আপনি অফিসে সেই কাজ পেতে পারেন যার জন্য আপনি খুব আগ্রহী ছিলেন। আপনার অমীমাংসিত কাজও সম্পন্ন হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ আপনি আপনার শিক্ষায় আসা সমস্যা থেকে মুক্তি পাবেন, আপনি খুশি হবেন। আজ আপনি কোন শুভ কর্মসূচীতে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন। ধর্মকর্মে বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। আপনি যদি আজ আপনার কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন তবে আপনি ভবিষ্যতের কোনও সমস্যা থেকে রক্ষা পাবেন। আপনার একজন বন্ধু আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে, আপনি আপনার সামর্থ্য অনুযায়ী সাহায্য করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। পরিবার নিয়ে কোনও ধর্মীয় স্থানে দর্শনে যাবেন, পারিবারিক ভালোবাসা বাড়বে। আজ শান্ত মনে কোনও কাজ করলে তা শীঘ্রই সম্পন্ন হবে। পারিবারিক কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই বাড়ির বড়দের মতামত নিন। ব্যবসায়ীদের জন্য একটি নতুন ব্যবসা শুরু করার জন্য আজ একটি শুভ দিন যা ভবিষ্যতে আরও লাভ বয়ে আনবে। আপনি আপনার পিতামাতার আশীর্বাদ নিয়ে বাড়ি ছেড়ে যাবেন এবং আপনার কিছু নষ্ট কাজ আজ সম্পন্ন হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য উত্সাহে পরিপূর্ণ হতে চলেছে আজ আপনাকে কোনও কাজে আরও বেশি পরিশ্রম করতে হতে পারে, আপনি বেশিরভাগ সময় ব্যস্ত থাকবেন। আজ কর্মক্ষেত্রে আপনি এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা করবেন যার সঙ্গে আপনি ভাল বোধ করবেন। আজ আপনার মা আপনার ইচ্ছা পূরণ করবেন, আপনার মায়ের সুখ দেখার মতো হবে। আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ বজায় রাখা উচিত এবং একাধিক উত্স থেকে আপনার সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি কর্মক্ষেত্রে নতুন কিছু অনুভব করবেন, এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার সৌভাগ্যের দিন হবে। কিছু ক্ষেত্রে, কঠোর পরিশ্রম বেশি হবে এবং ফলাফল কম লাভজনক হবে। অফিসে কিছু নতুন কাজও আসতে পারে। সেই নতুন কাজটি খুব ভালোভাবে করার চেষ্টা করব। আজ আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আজ একটি বিশেষ বন্ধুর সঙ্গে দেখা করবেন, যার সঙ্গে আপনি খুশি হবেন। স্থপতি এবং প্রকৌশল পেশাজীবীদের জন্য আজ একটি সফল দিন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার জন্য একটি পরিবর্তনের দিন। এটা ঘটতে পারে। আজ আপনার জীবনে কিছু পরিবর্তন হতে পারে যা আপনার জন্য ভাল প্রমাণিত হবে। আজ আপনাকে কিছু কাজ করার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। আজ, আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি পরিবারকে একত্রিত করার মাধ্যমে সফলতা পাবেন, আপনার ভূমিকা আরও বড় হবে, পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি গর্বিত বোধ করবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়বে। আপনার সময়ের সদ্ব্যবহার করুন, শীঘ্রই আপনার সাফল্যের ভালো সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos