২ অগাষ্ট এই ব্যক্তিদের দাম্পত্য জীবনে আরও মাধুর্য বাড়বে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনার সিদ্ধান্ত পারিবারিক ক্ষেত্রে কার্যকর হবে। আজ আপনার মন আধ্যাত্মিকতার দিকে বেশি মনোযোগী হতে পারে। আজ কোনো ধর্মীয় স্থানে দর্শনের জন্য যেতে পারেন। আজ আমরা ধৈর্য এবং বোঝার সঙ্গে প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করব।

 

deblina dey | Published : Aug 1, 2024 7:46 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য আনন্দ নিয়ে এসেছে। আপনি যদি আপনার ইতিবাচক চিন্তাকে অর্থবহ কাজে ব্যবহার করেন তাহলে আপনার সৃজনশীল প্রতিভা সবার কাছে প্রকাশ পাবে এবং মানুষের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আজ বাড়িতে কিছু মেরামত করতে হবে। নারীরা গৃহস্থালির কাজে স্বস্তি পাবেন। আজ আপনার আর্থিক দিক ভালো থাকবে। সন্ধ্যাটা কাটবে ভাই-বোনের সঙ্গে হাসি-ঠাট্টা করে। আপনি আজ আপনার স্ত্রীর কাছ থেকে কিছু ভাল খবর পাবেন। জীবনের চলমান সমস্যার অবসান ঘটবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং সিনিয়ররা আপনার কর্মক্ষমতায় খুশি হবেন এবং আপনার প্রশংসা করবেন। আজ, আপনি যে বড় লক্ষ্য অর্জন করতে চান তার সঙ্গে সম্পর্কিত একটি উপায় খুঁজে পাবেন। চূড়ান্ত ফলাফল আপনার কাজের উপর নির্ভর করবে। পরিবারে চলমান সমস্যা অবিলম্বে সমাধানের চেষ্টা করবেন। সময়কে সঠিকভাবে কাজে লাগিয়ে কাজটি সম্পন্ন করুন। আজ সমস্ত গুরুত্বপূর্ণ কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসায় আপনার পিতার দেওয়া দায়িত্ব আপনি সহজেই পালন করবেন। পরিবারের সবাই আপনার আচরণে খুশি হবে। এছাড়াও আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আজ আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজের উন্নতিতে থাকবে। আজ শিশুরা আপনার পিতামাতার আরও যত্ন নেবে এবং তাদের কথাও শুনবে। ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। ব্যবসায় কিছু বড় সাফল্য পেতে পারেন। আজ আপনি কিছু নতুন কাজ শুরু করার কথা ভাবতে পারেন, তবে এটি শুরু করার আগে আপনার বড়দের পরামর্শ নিন, আজ আপনার সিদ্ধান্ত পারিবারিক ক্ষেত্রে কার্যকর হবে। আজ আপনার মন আধ্যাত্মিকতার দিকে বেশি মনোযোগী হতে পারে। আজ কোনো ধর্মীয় স্থানে দর্শনের জন্য যেতে পারেন। আজ আমরা ধৈর্য এবং বোঝার সঙ্গে প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করব।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি ভালো যাচ্ছে। আজ, অন্যদের সঙ্গে বন্ধুত্ব করা এবং তাদের সম্পর্কে সম্পূর্ণ তথ্য এবং ভালভাবে বোঝার পরেই আপনার চিন্তাভাবনা ভাগ করে নেওয়ার বিষয়ে বিশেষ যত্ন নিন। আজ আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। পিতা আপনার ব্যবসায় আপনাকে সমর্থন করবেন। লোকেরা আপনার প্রশংসা করবে, যা আপনি সর্বদা শুনতে চেয়েছিলেন। নবদম্পতি আজ বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। আজ হঠাৎ কোনো গুরুত্বপূর্ণ জিনিস বাড়িতে ফিরে আসবে। যা পাওয়ার পর আপনার মন আনন্দে লাফিয়ে উঠবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি লাভজনক হতে চলেছে। আগে করা ছোট ছোট কাজ থেকেও আজ আপনি ইতিবাচক ফল পাবেন। সাফল্য ছোট হতে পারে কিন্তু অবিচল থাকবে, এটি আপনার ইতিবাচক চিন্তাভাবনা তৈরি করবে। অফিসের কাজ করার সময় মনোযোগ বজায় রাখুন। আপনি যে দায়িত্বই পান না কেন, আপনার বুদ্ধিমত্তা দিয়ে তা ভালোভাবে পালন করবেন। যারা সম্পত্তি ব্যবসায়ী তারা ভাল কাজ করবে, এবং আপনি আপনার সমস্ত বকেয়া টাকা ফেরত পাবেন। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জীবনে সুখ নিয়ে এসেছে। কর্মজীবনের দিক থেকে আজ সন্তানরা কিছু সুখবর পাবেন। আপনার বড়রা যা বলে তা মনোযোগ দিয়ে শুনুন, এটি ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে। তরুণদের ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তারা অতীতে কাজের জন্য প্রশংসিত হবেন। আপনি যদি ইলেকট্রনিক সামগ্রী কিনতে চান তাহলে আজকের দিনটি শুভ। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি খুব ভালো যাবে। আপনার কর্মজীবনকে উন্নত করার প্রচেষ্টার কারণে আজ আপনি আপনার প্রিয়জনের সান্নিধ্যে খুশি হবেন। আজ আপনার ভালো ভাবমূর্তি মানুষের সামনে উজ্জ্বল হবে। সন্তানের সাফল্যের কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। সন্ধ্যায় আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। আজ শিশুরা কোনো গুরুত্বপূর্ণ কাজে মায়ের সাহায্য চাইবে। যার ফলে তাদের কাজ শেষ হবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনি মানসিক শান্তি পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আজ আপনি আটকে থাকা টাকা ফিরে পাবেন, যা আপনার আর্থিক অবস্থাকে আরও শক্তিশালী করবে। আজ আপনি সামাজিক কাজে অবদান রাখার কথা ভাববেন। আপনি যদি আজকের পরিস্থিতিগুলিকে সঠিকভাবে দেখেন তবে আপনি প্রতিটি সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। যারা আপনার সরলতার সুযোগ নেয় তাদের থেকে আজ আপনি নিজেকে দূরে সরিয়ে রাখবেন। গুরুত্বপূর্ণ কাজের জন্য ভ্রমণ সুখকর হবে। এই রাশির বিদ্যার্থীরা তাদের পড়াশোনায় শিক্ষকদের সাহায্য পাবেন। প্রেমিকের সঙ্গে কোথাও বেড়াতে যাবেন। ছাত্ররা আজ সাফল্য পাবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আজ অফিসে আপনার সহকর্মীরা আপনার ধারণা দ্বারা প্রভাবিত হবেন, তবে আপনার অন্যের কাজে হস্তক্ষেপ এড়ানো উচিত। আজ আপনি সহজ উপায়ে কাজ করার উপায় খুঁজে পেতে পারেন। নতুন পরিকল্পনায় কাজ শুরু হতে পারে। আপনি পরিবারের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন, যার কারণে আপনার মনে সুখ থাকবে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। কঠিন কাজ এগিয়ে নিতে প্রভাবশালীদের সহযোগিতা পাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে কারও সঙ্গে আলোচনা করবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। হঠাৎ আর্থিক লাভের কারণে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স শক্তিশালী হয়ে উঠবে। দাম্পত্য জীবনে আরও মাধুর্য থাকবে। আজ আমরা ভুল চিন্তা দূর করে নিজেদের উন্নতি করব। আজ রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আজ আপনি নতুন সুযোগ পাবেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করবে। সমাজে আজ আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। আজ ব্যবসায় উন্নতি হবে। এটি থেকে কেউ ভাল সুবিধা পেতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাচ্ছে। আজ আপনার যে কোনও অমীমাংসিত কাজ সমাপ্ত করা আপনাকে মানসিক শান্তি দেবে। আপনি কাজের নতুন উপায় বিবেচনা করবেন। আজ আপনি নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। আজ আপনি আপনার ইচ্ছা শক্তির জোরে আপনার পরিকল্পনায় কাজ করতে সক্ষম হবেন। অহংকার পরিহার করতে হবে। শুধু সেই বিষয়গুলিতে ফোকাস করুন যা আপনাকে আরও ভাল করে এবং নিজেকে উন্নত করে। আপনি আজকে যত বেশি পরিকল্পনা করবেন, আপনার সাফল্যের সম্ভাবনা তত বেশি হবে। আজ ভাই বোনের মধ্যে চলমান বিবাদের অবসান ঘটবে, তাদের পারস্পরিক সম্পর্ক আরও দৃঢ় হবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য নতুন উদ্যমে পূর্ণ হতে চলেছে। আজ আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে, আপনি পণ্য কিনতে বাজারে যেতে পারেন। প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। আজ সন্ধ্যায় আপনি একটি বন্ধুর জন্মদিনের পার্টিতে যাবেন যেখানে আপনার অন্যান্য বন্ধুরাও উপস্থিত থাকবেন। অফিসে আপনাকে কিছু কাজ নিয়ে আলোচনা করতে হতে পারে, শত্রুরা আপনার পরিকল্পনা দ্বারা প্রভাবিত হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ একটি বিশেষ দিন যারা একটি বহুজাতিক কোম্পানিতে কাজ করেন। জীবনে চলা সমস্যা শীঘ্রই দূর হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos