মঙ্গলবার এই ব্যক্তিরা চটজলদি কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, দেখে নিন আপনার আজকের রাশিফল

ব্যবসার ক্ষেত্রে আজ যে কোনও যাত্রা লাভজনক হবে। ব্যবসায় অভিজ্ঞদের পরামর্শ নিয়ে আগুন বাড়ালে বেশি লাভ হবে। আপনার স্ত্রীর সমর্থনের কারণে আপনার মন উত্সাহে পূর্ণ হবে।

 

deblina dey | Published : Aug 26, 2024 8:43 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। আপনি আপনার পিতামাতার সঙ্গে একটি ধর্মীয় স্থানে যাবেন। বাড়িতে নতুন অতিথির আগমনের সম্ভাবনা রয়েছে, যা পারিবারিক পরিবেশকে আনন্দদায়ক করে তুলবে। যে কোন কাজে কঠোর পরিশ্রম করলে অবশ্যই সফলতা আসবে। ব্যবসার ক্ষেত্রে আজ যে কোনও যাত্রা লাভজনক হবে। ব্যবসায় অভিজ্ঞদের পরামর্শ নিয়ে আগুন বাড়ালে বেশি লাভ হবে। আপনার স্ত্রীর সমর্থনের কারণে আপনার মন উত্সাহে পূর্ণ হবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য আনন্দ নিয়ে এসেছে। এই রাশির শিক্ষার্থীদের জন্য দিনটি স্বস্তিতে পরিপূর্ণ হবে তারা একটি নতুন সময়সূচী তৈরির কথাও ভাবতে পারেন। আজ আপনি কাউকে সাহায্য করবেন, এতে আপনার ভালো লাগবে। আজ আপনার কোনও ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, আপনি পুরানো বিষয় নিয়ে আলোচনা করবেন। আজ আপনি কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন, যা আপনার মনকে খুশি রাখবে। আজ আপনি ব্যবসায় নতুন এবং ভাল কিছু করার অনুভূতি বোধ করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ আমরা কর্মক্ষেত্রে আসা বাধাগুলি থেকে উত্তরণের পথ খুঁজে পাব। আপনি আপনার শক্তি ভাল কাজে ব্যবহার করবেন। আজ আপনি পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। তাদের স্বাস্থ্য এবং পরিবারের যত্ন নেওয়া আপনার দায়িত্ব। সন্তানদের জন্য আজকের দিনটি শুভ। একটি বড় অফার পেয়ে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে কিছু বিশেষ কাজের প্রত্যাশা করবে, যা আপনি খুব ভালভাবে সম্পন্ন করবেন। বাইরের তৈলাক্ত খাবার খাওয়া এড়িয়ে চলবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য সুখের একটি নতুন উপহার নিয়ে এসেছে। আপনার স্ত্রীর কাছ থেকে ভাল পরামর্শের সঙ্গে, আপনি অর্থ উপার্জনের একটি নতুন উপায় পাবেন। আপনি যদি আজ আপনার ক্ষমতার উপর আস্থা রেখে এগিয়ে যান তবে ভবিষ্যতে আপনার সাফল্যের সম্ভাবনা বৃদ্ধি পাবে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। আজ বিকেলে কিছুটা সময় বিশ্রাম এবং শৈল্পিক কাজে ব্যয় হবে। নিজেকে মানসিকভাবে ফিট রাখতে হলে যোগব্যায়াম করা উচিত। এছাড়াও, আপনি আজ কোনও তাড়াহুড়া সিদ্ধান্ত নেওয়া এড়াবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ আপনি বড় এবং ভিন্ন কিছু করার কথা ভাবতে পারেন। আজ আপনার দিনটি ভক্তিপূর্ণ হবে। আজ আপনার জন্য আপনার ত্রুটিগুলি থেকে শিখতে এবং এগিয়ে যাওয়ার দিন। এটি করে আপনি অর্জন করতে পারেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে লাভজনক বৈঠক হবে। আজ আপনার ব্যক্তিগত বিষয়ে কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। মিডিয়া এবং মানুষের সঙ্গে সংযুক্ত থাকার মাধ্যমে আপনি উপকৃত হবেন। টাকাপয়সার ব্যাপারে মানুষকে অতিরিক্ত বিশ্বাস করা এড়িয়ে চলা উচিত। কাউকে টাকা ধার দেওয়ার আগে ভেবে নেওয়া ভালো।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনি নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। আজ আপনার দিনটি নতুন উদ্যমে শুরু হতে চলেছে। ভ্রমণের কারণে আজ আপনাকে আপনার পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। আজ আপনার পরিস্থিতিতে পরিবর্তন হবে। কিছু সময় কাটানো এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা কিছু বিশেষ সমস্যার সমাধান করবে। ভাই এবং আত্মীয়দের মধ্যে চলমান বিবাদ কারও দ্বারা মিটে যেতে পারে। বোঝার সঙ্গে আচরণ করলে আপনি পরিবারের ঐক্য বজায় রাখতে সফল হবেন। আপনার ইতিবাচক মনোভাব এবং দৃঢ় আত্মবিশ্বাস আপনাকে আর্থিক সাফল্যের দিকে নিয়ে যাবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনার সময়ের পূর্ণ ব্যবহার করুন। আজ আপনি অন্যকে যত বেশি গুরুত্ব দেবেন, তত বেশি গুরুত্ব পাবেন। আজ পৈতৃক জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজের সমাধান হতে পারে। আজ আপনার বাড়িতে শুভ কাজের পরিকল্পনা করা হবে। সম্পর্ক মজবুত হবে। আপনার অমীমাংসিত সরকারি কাজ আজ শেষ হতে পারে। আজ আপনি আপনার ঘরকে নতুন ভাবে সাজিয়ে তুলবেন। দীর্ঘদিন ধরে চলমান পরিকল্পনায় আজ কিছু নতুন পরিবর্তনও আসতে পারে। সমাজে আপনার করা কাজ প্রশংসিত হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ আপনার দিনটি নতুন উদ্যমে শুরু হতে চলেছে। মায়েরা তাদের সন্তানদের নতুন কিছু শেখাবেন, যা শিশুদের মনে নতুন ধারণা নিয়ে আসবে। আজ পারিবারিক কিছু গুরুত্বপূর্ণ কাজ হবে। আজ ফোনে কারও সঙ্গে আপনার দীর্ঘ কথা হতে পারে। এতে সম্পর্ক মজবুত হবে। রুটিন উন্নত করতে হবে। আজ সুসংগঠিত থাকলে আপনার কাজ সময়মতো শেষ হবে। আপনার সন্ধ্যার সময়টি আনন্দ এবং উদ্দীপনায় পূর্ণ হবে। আজ, অপ্রয়োজনীয় জটিলতা থেকে দূরে, আপনি যে কোনও মন্দির বা ধর্মীয় স্থানে আপনার অবসর সময় কাটাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনার দিনের শুরুটা আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ আপনি আপনার কর্মস্থলে কঠোর পরিশ্রম করবেন। আপনি অনেক দায়িত্ব পেতে পারেন, যা আপনি ভালভাবে পালন করবেন। আজকের দিনটি বিনোদন শিল্পের সঙ্গে যুক্ত এই রাশির জাতকদের জন্য উপকারী হবে। আপনার বাড়িতে একটি উত্সব পরিবেশিত হবে. যারা পৈতৃক ব্যবসা করছেন তারা ব্যবসায় কিছু পরিবর্তনের জন্য তাদের বাবার সঙ্গে কথা বলবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি আনন্দের হবে। কর্মক্ষেত্রে যত বাধাই আসুক না কেন, সেগুলো থেকে আপনি কিছু শিখতে পারবেন, এভাবে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন। ব্যবসায় ভালো কাজ করে লাভবান হবেন। ব্যবসায় নতুন কিছু করার চলমান প্রচেষ্টা সফল হবে। অন্যদের সাহায্য করে আপনি উপকৃত হবেন। রিয়েল এস্টেটের ক্ষেত্রে আপনি সুবিধা পাবেন। আজ রিয়েল এস্টেট সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। অংশীদারের কার্যকলাপে মনোযোগ দেবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আপনার আজকের দিনটি খুব ভালো কাটবে। যেকোনও কাজ সম্পন্ন করতে শর্টকাট পদ্ধতি অবলম্বন করা থেকে বিরত থাকুন। কিছু দেরি হলেও অবশ্যই কাজ শেষ হবে। এই রাশির ব্যবসায়ীরা উন্নতি দেখতে পাবেন। মায়েরা শিশুদের নৈতিক গল্প শোনাবেন। আপনি কাজ শেষ করার দিকে মনোনিবেশ করবেন এবং কিছু সৃজনশীল কাজ করার চেষ্টা করবেন। আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনি আপনার ছেলের কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পারেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। অফিসে আজকের দিনটি ভালো যাবে। এছাড়াও, কিছু সহকর্মী আপনাকে আপনার কাজে সাহায্য করবে। আজ কারও দ্বারা বিভ্রান্ত হবেন না এবং আপনার কাজের ব্যাপারে সতর্ক থাকুন। আপনার পরিবারে সামান্য অতিথি আসার সম্ভাবনা রয়েছে। আজ আপনার পরিবারে সুখের পরিবেশ থাকবে। আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনার অংশগ্রহণ উল্লেখযোগ্য হবে। প্রিয় বন্ধু আপনার সঙ্গে কোনও বিশেষ বিষয়ে কথা বলতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos