৬ অগাষ্ট এই ব্যক্তিরা পারিবারিক সম্পত্তি পেতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

একাগ্রচিত্তে করা কাজ উপকারী হবে। আপনি ন্যূনতম সময়ে কাজটি সম্পূর্ণ করার চেষ্টা করবেন এবং আপনি এতে সাফল্যও পাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

 

deblina dey | Published : Aug 5, 2024 7:08 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হবে। ব্যবসায় অংশীদারিত্ব থেকে লাভ হতে পারে। পিতামাতার সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। পারিবারিক সম্পর্কেও মধুরতা বজায় থাকবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। আজ সামাজিক কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনি বিষয়গুলো ভালোভাবে বোঝার চেষ্টা করবেন। আপনি কিছু গোপন বিষয় সম্পর্কে জানতে আসতে পারেন বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার আর্থিক দিক খুব শক্তিশালী হবে। পর্যটনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আর্থিকভাবে লাভবান হবেন। আপনি উদ্যমী বোধ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আপনি কিছু সৃজনশীল কাজে নিজেকে নিয়োজিত করবেন। কর্মকর্তারাও আপনার কাজে খুশি হবেন। আজ আপনার পরামর্শ প্রয়োজনে কারও পক্ষে কার্যকর হতে পারে। পরিবারে সুখ শান্তি থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনার দিনটি মিশ্র যাবে। কাজে বন্ধুর সাহায্য নিতে পারেন। ধৈর্য সহকারে সিদ্ধান্ত নেওয়া সাফল্যের নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে পারে। আপনার আজ কোনও দায়িত্ব উপেক্ষা করা উচিত নয়। একাগ্রচিত্তে করা কাজ উপকারী হবে। আপনি ন্যূনতম সময়ে কাজটি সম্পূর্ণ করার চেষ্টা করবেন এবং আপনি এতে সাফল্যও পাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনার দিনটি ভালো যাবে। আজ আপনার সমস্ত গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। অর্থের ক্ষেত্রে লোকেদের অতিরিক্ত বিশ্বাস করা এড়ানো উচিত। আপনার খরচ বাড়তে পারে। কাউকে টাকা ধার দেওয়ার আগে ভেবে নেওয়া ভালো। আপনার কাছের কেউ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করার চেষ্টা করতে পারে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণ করতে পারেন। আপনার ভবিষ্যৎ নিয়ে একটু ভাবতে হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনার দিনটি ভালো যাবে। আপনি আপনার জীবনে কিছু ভাল পরিবর্তন করার চেষ্টা করবেন। বিদ্যমান সমস্যার সমাধান আজ আবির্ভূত হতে পারে, যা আপনার মনকে খুশি রাখবে। ধারের টাকা হঠাৎ করে ফেরত আসবে। পরিবারে ধর্মীয় কাজের পরিকল্পনা হতে পারে। আপনার আচরণে কিছু ভালো পরিবর্তন আসবে। আপনি অন্যদের সাহায্য করার সুযোগ পেতে পারেন, যা আপনারও উপকারে আসবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আজ আপনি আপনার কর্মজীবনকে উন্নত করার নতুন সুযোগ পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে রাতের খাবার খেতে যেতে পারেন। সম্পর্কের ক্ষেত্রেও ইতিবাচকতা আসবে। কাজে সাফল্য পাবেন। বন্ধুদের কাছ থেকে সুবিধার আশা করা। আজ আপনার উদ্যম তুঙ্গে থাকবে। আপনি আপনার ভাই ও বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। সমস্ত মুলতুবি কাজ আজ শেষ হবে। বাড়ির পরিবেশ আজ আনন্দদায়ক হবে। এই রাশির ছাত্ররা আজ পড়াশোনার দিকে ঝুঁকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার দিনটি মিশ্র যাবে। আজ আপনার মনোযোগ আপনার কাজ সম্পূর্ণ করার দিকে থাকবে। অফিসে কোনও কাজ নিয়ে আলোচনা করতে হতে পারে। বন্ধুদের সঙ্গে এই রাশির ছাত্রদের মেলামেশা বাড়তে পারে। আপনি কিছু নতুন দায়িত্ব পেতে পারেন, যা আপনি সফলভাবে পালন করবেন। সন্তানদের সহযোগিতায় কোনও বড় কাজ সম্পন্ন হবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। কিছু লোক আপনাকে ঈর্ষা বোধ করতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনি আজ যে কাজ শুরু করবেন না কেন, আপনি তা সময়মতো শেষ করবেন। আপনার কল্পনা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সাহায্য করতে পারে। লেনদেনের জন্য আজকের দিনটি ভালো। আপনার স্ত্রীর কৃতিত্বের প্রশংসা করা আপনার বিবাহিত জীবনে মধুরতা আনবে। শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পেতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। এই রাশির জাতক জাতিকারা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অন্য কারও কাছ থেকে ভালো পরামর্শ পাবেন। আপনি অর্থ সংক্রান্ত ভাল খবর পাবেন আপনি কাজের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আপনার সমস্ত পরিকল্পিত কাজ আজ সম্পন্ন হবে। কোনও অনুষ্ঠানে আপনি এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন যিনি আপনার জন্য খুব বিশেষ প্রমাণিত হবেন। লোকেরা একসঙ্গে কাজ করে সহায়ক হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি আগের থেকে ভালো যাবে। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে পারেন, এটি আপনার সম্পর্ককে আরও উন্নত করবে। আপনি আজ বন্ধুদের সঙ্গে সিনেমা দেখার পরিকল্পনা করতে পারেন। আপনি এমন কারও সঙ্গে দেখা করতে পারেন যে ভবিষ্যতে আপনার উপকার করবে। কোনও বিশেষ কাজে সাফল্য পেতে পারেন। আপনার ব্যবসা বাড়ানোর জন্য আজ আপনার মনে নতুন আইডিয়া আসতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার দিনটি আনন্দে ভরপুর হবে। আপনি আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। আপনি আপনার কর্মজীবনে কিছু বড় সাফল্য অর্জন করবেন। আপনি যদি কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার কথা ভাবছেন তবে তা আজই সম্পন্ন হবে। আজ আপনি আপনার কাজ ছেড়ে অন্যদের সাহায্য করার মত অনুভব করবেন। আজ আপনার বিবাহিত জীবন চমৎকার হতে চলেছে। আপনার পত্নী আজ আপনার লাঠিতে সম্মত হবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৬৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি কিছু সম্পর্কে উত্তেজিত হতে পারে. কর্মক্ষেত্রে হঠাৎ কাজের চাপ বাড়তে পারে। আপনি কাজ শেষ করার জন্য যথেষ্ট সময় নাও পেতে পারেন। চিন্তিত না হয়ে ধৈর্য ধরে থাকতে হবে। কিছু লোক আপনাকে কোন কাজে সাহায্য করবে। সারাদিনের ব্যস্ততার কারণে আপনার বিভ্রান্তি বাড়তে পারে। আজকের দিনটি ভালো যাচ্ছে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos