৭ অগাষ্ট এই ব্যক্তিদের বেশি লাভের দিন, দেখে নিন আপনার আজকের রাশিফল

গৃহস্থালির কাজে বড় ভাইয়ের সাহায্য পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ কোনও সভার আয়োজন করতে পারেন।

 

deblina dey | Published : Aug 6, 2024 6:50 PM IST

112

মেষ–

আজকের দিনটি অনুকূল হতে চলেছে। আপনি যদি একজন ছাত্র হন তবে আপনার জন্য একটি সুখবর রয়েছে যে আজ আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আপনার বন্ধুরা কলেজে আপনার কার্যকলাপে খুশি হবে. আজ সন্ধ্যায় আপনি একজনের সঙ্গে দেখা করবেন যার সঙ্গে আপনি একটি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন। আজ আপনাকে যে কোনও বিষয়ে বিজ্ঞ সিদ্ধান্ত নিতে হবে, কারণ এটি আপনার ভবিষ্যতেও বাধা তৈরি করতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। আজ আপনাকে কাজটি সম্পূর্ণ করতে কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনার কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। আজকে তাদের কিছু দেখানোর দিন যারা এখন পর্যন্ত আপনাকে কটূক্তি করছিল, আপনি যে কাজই করবেন না কেন আপনার সাফল্যের সম্ভাবনা রয়েছে। আজ আপনাকে আপনার সন্তানদের সঙ্গে বিশেষ মনোযোগ দিতে হবে। আজ অফিসে কাজের চাপ বাড়তে পারে কিন্তু আপনার করা কাজ আপনার বসকে মুগ্ধ করবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। যারা হোটেল বা রেস্তোরাঁর মতো ব্যবসায় জড়িত তাদের দিনটি আগের থেকে ভালো যাবে, আজ আপনার বেশি লাভের দিন। আজ আপনি জীবন এবং কর্মক্ষেত্র উভয় ক্ষেত্রেই আপনার পিতার কাছ থেকে সমর্থন পাবেন। আজ আপনার পারিবারিক সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। আজ আপনি অভাবী কাউকে সাহায্য করবেন। আপনার স্ত্রী আপনাকে কিছু প্রয়োজনীয় জিনিস উপহার দেবেন। গৃহস্থালির কাজে বড় ভাইয়ের সাহায্য পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ কোনও সভার আয়োজন করতে পারেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আজ আপনি ব্যবসায় প্রত্যাশার চেয়ে কম লাভ পাবেন। আজ আপনি আপনার জীবনকে সুন্দর করার চেষ্টা করবেন। আজ আপনার বাড়িতে কিছু অতিথি আসতে পারে, আপনি খুশি হবেন। অফিসে আজ একটু বেশি কাজ থাকবে, তবে সন্ধ্যার মধ্যে সব কাজ ভালোভাবে শেষ হয়ে যাবে। আজ আপনার জীবনসঙ্গীর সঙ্গে মিল থাকবে। শিশুরা আজ আপনার কাছে তাদের অনুভূতি প্রকাশ করতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জীবনে নতুন সুখ নিয়ে এসেছে। আজ, কোনও কাজের জন্য যে কোনও ভ্রমণ করা উপকারী হবে। সমাজে আপনার সম্মান ও সম্মানও বৃদ্ধি পাবে। পরিবারে কোনও আত্মীয়ের আগমন বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি করবে, আপনি কিছু বিশেষ লোকের সঙ্গে দেখা করবেন। আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার লক্ষ্য পূরণের কথা ভাববেন। অফিসে আপনার ভাল কাজ দেখে, জুনিয়ররা আপনাকে আরও সম্মান করবে। যারা মার্কেটিং এর সঙ্গে যুক্ত তারা আজ ভালো ক্লায়েন্ট পেতে পারেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনার জন্য একটি বিশেষ দিন হতে চলেছে কারণ আজকের দিনটি আপনার পক্ষে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে যার ফলাফল আপনাকে হতাশ করেছিল। আজ আপনার সন্তানকে খুশি দেখে আপনিও খুশি হবেন। পরিবারের চাহিদার কথা মাথায় রেখে খরচ ও কেনাকাটার সময় ভারসাম্য বজায় রাখতে হবে, সঞ্চয়ের দিকে বিশেষ নজর দিতে হবে। স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য আনন্দের হবে। যারা ব্যবসা করছেন তাদের বিক্রি আজ বাড়বে, তারা বেশি আয় পাবেন। সরকারি চাকরিজীবীদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে, পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি সমস্ত অমীমাংসিত ব্যবসায়িক কাজগুলি সম্পূর্ণ করবেন, আপনার উত্তেজনা হ্রাস পাবে। যারা বাড়ি কেনার পরিকল্পনা করছেন তারা আজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি বাড়ির বড়দের বিশেষ যত্ন নেবেন, আপনারও ভালো লাগবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ আপনার দিনটি স্বাভাবিক হবে। আজ ব্যবসায়ীরা তাদের ব্যবসাকে আরও এগিয়ে নিতে অন্য একজন বড় ব্যবসায়ীর সঙ্গে একটি চুক্তি চূড়ান্ত করবেন। আজ আপনি রাজনৈতিক কাজে বেশি আগ্রহী হবেন, আজ আপনার ভালো কাজের প্রশংসা করা হবে। মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিজস্ব পরিচয় তৈরি করবে। বাড়ি থেকে বের হওয়ার সময় আপনার মায়ের সঙ্গে দেখা করুন যাতে আপনার দিনটি ভাল এবং সুখে পরিপূর্ণ হয়।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য আনন্দের হতে চলেছে। আজ আপনার কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার বাড়িতে আপনার ছেলের কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত। আপনি এই সন্ধ্যাটি পরিবারের সদস্যদের সঙ্গে কাটাবেন, যা আপনার পারিবারিক জীবনকে সুখী করে তুলবে। আপনি আপনার পিতামাতার সঙ্গে একটি অনুষ্ঠানে যেতে পারেন। আজ শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উন্নতির নতুন সুযোগ পেতে পারেন। এই রাশির কর্মজীবী ​​মহিলারা অফিসে উৎসাহ পাবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য নতুন উদ্যমে পূর্ণ হতে চলেছে। আজ আপনি কারও সঙ্গে কথা বলে আনন্দ পাবেন এবং আপনি নতুন কিছু শিখতেও সক্ষম হবেন। আজ আপনি সবার সঙ্গে ভালো ব্যবহার করার চেষ্টা করবেন এবং কারও অনুভূতিতে আঘাত করবেন না। আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য কারও সাহায্য চাইবেন, আপনাকে হতাশ হওয়ার দরকার নেই, আপনার কাজ হয়ে যাবে। আজ আপনি আবেগের বশবর্তী হয়ে নেওয়া কোনও সিদ্ধান্তের জন্য অনুতপ্ত হতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আজ আপনি পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন.. আপনার সঠিক নির্দেশনা বাড়ির সকল সদস্যের হৃদয়ে একে অপরের প্রতি ভালবাসা বৃদ্ধি করবে। আজ আপনি কাউকে দেওয়া অর্থ পাবেন, এটি আপনাকে আর্থিক সহায়তা দেবে এবং আপনি নতুন কিছু কেনার কথাও ভাববেন। আজ আপনাকে কর্মক্ষেত্রে আরও কাজ করতে হবে, তবে সন্ধ্যার সময়টি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে, আপনি পরিবারের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৭৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আজ আপনি অফিসে এমন কোনও কাজ সহজে করবেন যার কারণে আপনার জুনিয়র এবং সিনিয়ররা সবাই আপনার প্রশংসা করবে, আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। আজ আমি আমার স্ত্রীর সঙ্গে কিছু কাজের জন্য দেখা করেছি।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos