১১ অগাষ্ট এই ব্যক্তিদের ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

বাড়ির রক্ষণাবেক্ষণের জন্য পরিকল্পনা করা হয় তবে বাস্তু অনুসারে নিয়ম মেনে চলা উপযুক্ত হবে। আজ আপনি আপনার একটি বিশেষ দক্ষতা উন্নত করার চেষ্টা করবেন।

deblina dey | Published : Aug 10, 2024 6:43 PM IST

112

মেষ–

শিক্ষার্থীদের কর্মজীবনে আজ কিছু নতুন পরিবর্তন আসবে, যা তাদের ভবিষ্যতের জন্য উপকারী হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে খুব ভাল সময় কাটাবেন। গৃহস্থালির কাজে আগ্রহ বজায় থাকবে এবং বিনোদন সম্পর্কিত পরিকল্পনাও স্বস্তি বোধ করতে পারে। পরিবার ব্যবস্থা বজায় রাখতে আপনার বিশেষ অবদান থাকবে। ব্যবসার কিছু লোক আপনার জন্য খুব সহায়ক প্রমাণিত হবে, আপনি অন্য কোনও সংস্থার সঙ্গে কাজ করার সুযোগ পাবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। একটি নিয়মিত দৈনিক রুটিন এবং খাদ্যাভ্যাস আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখবে। এবং আপনি সুস্থ ও উদ্যমী বোধ করবেন। প্রতিটি কাজ নিজেই করার ক্ষমতা আপনার থাকবে। ব্যবসায়িক অস্থিরতা এবং অর্থনৈতিক পরিস্থিতির কারণে পরিবারের সদস্যদের খরচ কমাতে হতে পারে। যদি বাড়ির রক্ষণাবেক্ষণের জন্য পরিকল্পনা করা হয় তবে বাস্তু অনুসারে নিয়ম মেনে চলা উপযুক্ত হবে। আজ আপনি আপনার একটি বিশেষ দক্ষতা উন্নত করার চেষ্টা করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১১। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ কোনও বিশেষ কাজে উপকার পাবেন। পিতামাতার সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। আপনার স্ত্রী আপনার কথায় মুগ্ধ হবেন এবং আপনার কাজেও সাহায্য করবেন। আজ আপনার প্রকৃতিতে বিভ্রান্তি এবং রাগ দেখা যেতে পারে যার কারণে পরিবারের সদস্যরাও অস্থির থাকবে। আজ আপনি আপনার পরিবারের কোনও সিনিয়র সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। আপনি অফিসে কিছু নতুন কাজের দায়িত্ব পাবেন, যা আপনি সফলভাবে সম্পন্ন করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনার দিনটি নতুন উদ্যমে শুরু হবে। আপনার প্রেমিকের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। আজ, মিডিয়া এবং যোগাযোগ সম্পর্কিত ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। এই সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করবে। ব্যবসায়ীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করবে। পারিবারিক বিষয়ে আজ বেশি হস্তক্ষেপ করবেন না। এতে ঘরের পরিবেশ হবে মনোরম ও শান্তিপূর্ণ। আজ আপনি অবশ্যই পরিবারের গুরুজন এবং প্রবীণ সদস্যদের সঙ্গে কিছু সময় কাটাবেন। তাদের অভিজ্ঞতাগুলিকে শুষে নেওয়া আপনাকে জীবনের কিছু ইতিবাচক দিক সম্পর্কে সচেতন করবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। নিকটাত্মীয়দের আগমনের কারণে বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। অনেক ধরনের ভাবনার আদান-প্রদান হবে। আজ, বহুদিন পর, নিকটাত্মীয়দের বাড়িতে আগমন এবং পারস্পরিক চিন্তাভাবনা ভাগ করে নেওয়া বাড়ির পরিবেশকে আনন্দদায়ক রাখবে। আজ, শিশুদের আগ্রহ এবং তাদের কার্যকলাপে সহযোগিতা করা তাদের আত্মবিশ্বাস বৃদ্ধি করবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আজ ঘর সংক্রান্ত কিছু সমস্যার সমাধান হতে চলেছে। সিনিয়র সদস্যের পরামর্শ ও দিকনির্দেশনার প্রতি মনোযোগ দেওয়া ভালো হবে। আপনি মানসিক চাপ ছাড়াই আপনার ব্যক্তিগত কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন। সন্তানদের লেখাপড়া ও ক্যারিয়ার সংক্রান্ত কিছু কাজও হতে পারে। আজ আপনি ব্যবসায় ভাল অর্ডার পেতে পারেন। আজ আমরা শুধুমাত্র আমাদের কাজের মান উন্নত করার দিকে মনোনিবেশ করব। সতর্কতা অবলম্বন করলে, কোনও বাধা ছাড়াই কাজ সম্পন্ন হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে ক্রমবর্ধমান ব্যয় কমানো সম্ভব নয়। ধৈর্য ধরুন এবং শান্ত হোন এবং রাগের পরিবর্তে শান্তিপূর্ণ উপায়ে সমাধান খুঁজুন। অপ্রয়োজনীয় জিনিসগুলিতে মনোযোগ দেবেন না এবং আপনার কাজে ব্যস্ত থাকুন। আজ বিকেলে পরিস্থিতি ইতিবাচক থাকবে। আপনি যদি আজ আপনার সময়কে সঠিকভাবে ব্যবহার করেন তবে আপনার সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ ব্যক্তিগত কাজের পাশাপাশি আপনি সামাজিক ব্যবস্থার উন্নতির মতো কাজেও আগ্রহী হবেন। আপনি আপনার যোগ্যতা এবং কর্মক্ষমতা দিয়ে কিছু সাফল্যও অর্জন করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ আপনার দিনটি লাভজনক হবে। আজ আপনি অনেকাংশে চাপমুক্ত বোধ করবেন আজকে খুব সংগঠিত হওয়ার সময়। আজ আপনি খেয়াল রাখবেন আপনার কথায় যেন কারও মনে আঘাত না লাগে। আপনার গুরুত্বপূর্ণ বিষয়গুলো আপনি নিজেই দেখভাল করবেন। আজ ব্যক্তিগত কারণে আপনি ব্যবসায় খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। তবে কর্মীদের সহযোগিতাও আপনাকে চাপমুক্ত রাখবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে, মন্দিরে কিছু সময় কাটাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১১। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনার কর্মক্ষেত্রে আপনি যে পরিবর্তনগুলি করেছেন তা ভবিষ্যতে আরও ভাল ফলাফল দেবে। আপনাকে অফিসিয়াল ট্রিপও নিতে হতে পারে। পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে একে অপরের প্রতি শ্রদ্ধাবোধ থাকবে এবং বাড়িতে শান্তি ও আনন্দের পরিবেশ থাকবে। আবেগের বশবর্তী হয়ে নেওয়া সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে আজ কারও উপর খুব বেশি আস্থা রাখা উপযুক্ত নয়। আজ, আপনার আয়ের পাশাপাশি আপনার ব্যয়ও বেশি হবে। অন্যদের কাছে আপনার অর্জন নিয়ে বড়াই করবেন না।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১১। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হবে। আজ আপনি অফিসের কাজে একটু ব্যস্ত থাকবেন। আপনি একটু ক্লান্ত বোধ করবেন, আপনার খাদ্যাভ্যাসের দিকে বিশেষ মনোযোগ দিন। আজ, কোনও রাজনৈতিক এবং অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ এবং সাহায্য আপনার ব্যবসায় একটি নতুন দিকনির্দেশনা দেবে। অর্থনৈতিক পরিস্থিতি আজ স্বাভাবিক থাকবে। আজ আপনার ব্যক্তিগত কাজে বাইরের কাউকে জড়াবেন না। আজ আপনার কিছু বিশেষ পারিবারিক বিষয় উপেক্ষা করা উচিত নয়। সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। এই সময়ে আপনার ব্যক্তিগত কাজে বেশি মনোযোগ দিন। কিছুদিন ধরে চলমান সমস্যা থেকে মুক্তি মিলবে। আজ হঠাৎ আপনি কোথাও থেকে সমর্থন এবং সঠিক পরামর্শ পাবেন। যারা বিদেশে যেতে চাচ্ছেন তাদের জন্য কোনও সুখবর পাওয়া যাবে। কর্মক্ষেত্রে খুব বেশি হস্তক্ষেপ করা বাঞ্ছনীয় নয়, এটি সহকর্মী এবং কর্মচারীদের কাজের ক্ষমতাকে প্রভাবিত করতে পারে। আজ কোনও সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য আনন্দে ভরপুর হতে চলেছে। আজ পরিকল্পিতভাবে আপনার দৈনন্দিন রুটিন সংগঠিত করুন, এটি আপনার কাজকে সফল করবে। নিকটাত্মীয়দের সঙ্গে চলমান বিবাদের মীমাংসার কারণে সম্পর্কের মধ্যে মধুরতা আসবে। পরিবারের সঙ্গে কিছু বিনোদনমূলক অনুষ্ঠানও করা হবে। ব্যবসায় খুব গুরুত্ব সহকারে কাজ করতে হবে। এই সময়ে আপনার সম্প্রসারণ পরিকল্পনা পুনর্বিবেচনা করতে ভুলবেন না. যে কোনও বড় বা ছোট সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনার স্ত্রীর সঙ্গে সঠিক সৌহার্দ্য বজায় রাখা গুরুত্বপূর্ণ।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos