১৭ অগাষ্ট আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এই ব্যক্তিদের, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনি সেই কাজটি সম্পূর্ণ করার চেষ্টা করবেন যা আপনি দীর্ঘদিন ধরে ভেবেছিলেন। এই রাশির মহিলারা বিনিয়োগের কথা ভাবতে পারেন, আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে, আজ আপনি কোনও ভাল কাজ শুরু করতে পারেন।

 

deblina dey | Published : Aug 16, 2024 6:50 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য লাভজনক হবে। আজ হঠাৎ করে কোনও বড় খরচ দেখা দেবে। আপনার বাজেটের যত্ন নিন। ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়ের সঙ্গে কিছু বিবাদ হতে পারে। অন্যের অহং এবং রাগের সামনে আপনার শক্তি নষ্ট করবেন না। এবং শান্ত রইল। কিছু সময়ের জন্য একা থাকা বা আত্মদর্শন মানসিক শান্তি প্রদান করবে। আজ আপনি কিছু পুরানো জমি থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দেখে আপনার বস আপনাকে প্রয়োজনীয় কিছু উপহার দিতে পারেন। তবে আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু যত্ন নেওয়া উচিত। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য লাভের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনি আপনার দিনটি ইতিবাচক চিন্তা দিয়ে শুরু করবেন। গত কয়েকদিন ধরে যে ব্যস্ততা চলছে আজ তা কম হবে। আজ আমরা নিজেদের জন্যও কিছু সময় বের করব। আত্মদর্শন করলে আপনি অনেক সমস্যার সমাধান পাবেন এবং মানসিক শান্তিও পাবেন। আপনি বিশেষ কিছু অর্জন করতে যাচ্ছেন। আপনি দৃঢ় সংকল্প এবং কঠোর পরিশ্রমের সঙ্গে আপনার কাজে অনেক সময় ব্যয় করবেন। আজ আপনি সেই কাজটি সম্পূর্ণ করার চেষ্টা করবেন যা আপনি দীর্ঘদিন ধরে ভেবেছিলেন। এই রাশির মহিলারা বিনিয়োগের কথা ভাবতে পারেন, আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে, আজ আপনি কোনও ভাল কাজ শুরু করতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ আপনার পারিবারিক পরিবেশ এবং কর্মক্ষেত্র উভয় ক্ষেত্রেই সমন্বয় বজায় রাখা উচিত, আপনি খুশি হবেন। আজ আপনি প্রবীণ এবং প্রবীণ সদস্যদের সম্মান হ্রাস পেতে দেবেন না। কিছু ঘনিষ্ঠ সম্পর্ক নষ্ট হওয়া থেকে বাঁচাতে যদি আপনাকে হার মানতে হয় তবে বিব্রত বোধ করবেন না। শিক্ষার্থীদের তাদের লক্ষ্য অর্জনের জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। মানুষকে দ্রুত বিচার করার ক্ষমতা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ব্যক্তিরা সুখবর পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যারা রাজনীতির মাঠের সঙ্গে যুক্ত, তাদের সম্মান বাড়বে এবং তারা দলে উচ্চ পদও পেতে পারে। আজ আপনাকে মনে রাখতে হবে যে আপনি আবেগের বশে হুট করে ভুল সিদ্ধান্ত নিতে পারেন, তাই আপনার হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করুন। আপনার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন, সেগুলি হারিয়ে যাওয়ার বা ভুলে যাওয়ার সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি চিন্তিত থাকবেন। এর সঙ্গে সঙ্গে সমাজের মানুষের সঙ্গে আপনার ভালো মেলামেশাও হবে। যে যুবকরা চাকরি খুঁজছেন তাদের আজ চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য শুভ ও ইতিবাচক হবে। আপনার ইচ্ছামতো পরিশ্রমের ফল না পাওয়ার কারণে কর্মক্ষেত্রে আজ কিছুটা মন খারাপ থাকবে। আপনার কার্যকারিতা আরও উন্নত করতে, আপনি অবশ্যই একজন সিনিয়র ব্যক্তির পরামর্শ নেবেন। অংশীদারি ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখবে। আপনি যদি অন্যের কথার দ্বারা প্রভাবিত না হন এবং আপনার নিজের কাজের ক্ষমতায় বিশ্বাস করেন তবে কাজ করা সহজ হবে। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টাকে দুর্বল হতে দেবেন না। শীঘ্রই আপনার সাফল্যের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আজ কিছু অমীমাংসিত অর্থ প্রাপ্ত হতে পারে বা আয়ের কিছু অচল উৎস আবার শুরু হতে পারে। একজন অসহায় মানুষকে সাহায্য করা আপনাকে অপার সুখ দেবে। আপনার নম্র স্বভাবের কারণে আপনি বাড়িতে এবং সমাজে প্রশংসিত হবেন। আজ প্রতিবেশীদের সঙ্গে পুরনো কোনও সমস্যাও মিটে যাবে। আপনি প্রতিটি ক্ষেত্রে পরিবারের সমর্থন পাবেন। উপযুক্ত কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন। আপনি আপনার পছন্দের কাজে পরিবারের সদস্যদের কাছ থেকে সম্ভাব্য সব ধরনের সাহায্য পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার জন্য খুব শুভ দিন। আজ, সম্পর্কের মধ্যে মধুরতা আনতে, ছোট নেতিবাচক বিষয়গুলি উপেক্ষা করা এবং পারস্পরিক কথাবার্তার মাধ্যমে অভিযোগের সমাধান করা গুরুত্বপূর্ণ। বিনিয়োগের জন্য আজ খুব অনুকূল সময়। এছাড়াও বাড়ির পরিবর্তন সম্পর্কিত বিষয়গুলির উপর গুরুত্বপূর্ণ আলোচনা হবে। বিনোদন সংক্রান্ত কাজেও সময় কাটবে। পরিবারের সদস্যদের যেকোনও সমস্যা আপনার নির্দেশনায় সমাধান করা যেতে পারে। সম্পত্তি সংক্রান্ত কোনও কার্যক্রম চলমান থাকলে চরম সতর্কতা প্রয়োজন। আজ স্থগিত ঠিক করা ভাল হবে। উদ্যম নিয়ে দিন শুরু করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনি যদি ব্যবসায় একটি নতুন কাজ শুরু করেন তবে আজ এতে ভাল লাভ হবে। আজ আপনার সুদূরপ্রসারী ব্যবসায়িক দলগুলির সঙ্গে আপনার সম্পর্ক জোরদার করা উচিত। আপনি তাদের মাধ্যমে গুরুত্বপূর্ণ চুক্তি পেতে পারেন। মিডিয়া, প্রিন্টিং ইত্যাদি বিষয়ে কোনও সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। কর্মরত ব্যক্তিরা তাদের ইচ্ছার বিরুদ্ধে কিছু কাজের চাপ পেতে পারেন। আজ আপনার পরিকল্পিত কোনও কাজ সম্পন্ন হবে। কিছু লোক ব্যবসায় সহায়ক প্রমাণিত হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনার দিনটি নতুন উদ্যম নিয়ে আসবে। আজ আমরা জীবিকার জন্য চেষ্টা করব, চাকরি এবং ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য লাভের লক্ষণ রয়েছে। আয় বাড়তে পারে। আজ জীবনের প্রতি আপনার ইতিবাচক মনোভাব আপনাকে দেখাবে কিভাবে প্রতিটি পরিস্থিতিতে সুখী থাকতে হয়। আপনার জীবনধারা এবং কথা বলার ধরন মানুষকে আপনার প্রতি আকৃষ্ট করে রাখবে। বাড়িতে কিছু শুভ কাজ সম্পন্ন করার পরিকল্পনা করা হবে। সপরিবারে কোথাও বেড়াতে যাবেন। এতে আপনি সতেজ বোধ করবেন। ছাত্র ও যুবকদের জন্য দিনটি অনুকূল। কর্মজীবনে ভালো সাফল্য পেতে পারেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনার জন্য ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ সমস্যা মোকাবেলা করুন এ জন্য নতুন করে শুরু হবে। আজ সুশৃঙ্খল কাজের ব্যবস্থা রাখলে আপনার কাজ সহজ হবে। আপনি কিছু প্রভাবশালী এবং অভিজ্ঞ লোকের সঙ্গে দেখা করার এবং অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্য অর্জনের সুযোগ পাবেন। সন্তানদের কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারে। আজ মনে শান্তি থাকবে। পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। প্রেমিকরা আজ লগ ড্রাইভে যাওয়ার পরিকল্পনা করবে। আপনি যদি একটি নতুন বাড়ি কেনার কথা ভাবছেন, তবে আপনার বড়দের পরামর্শ নেওয়ার সময় আপনার মন শান্ত রাখুন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। নির্মাণ ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের পরিকল্পনায় সফল হবেন। আজ আলোচনার মাধ্যমে অনেক সমস্যার সমাধান ও সমাধান পাওয়া যাবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ যদি অমীমাংসিত থাকে, তবে আজ তা সমাধানের উপযুক্ত সময়। মানসিক শান্তি পেতে, আপনার বিশেষ বন্ধুদের সঙ্গে দেখা করা আনন্দদায়ক হবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। শিশুদের জন্য আজকের দিনটি শুভ, তারা স্কুলে আয়োজিত কোনও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে, তারা পুরস্কারও পেতে পারে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার ভালো শুরু হতে চলেছে। অর্থনৈতিক কর্মকাণ্ড সংগঠিত করার জন্য আজ একটি অনুকূল সময়। আপনি যদি এই সময়ে ব্যক্তিগত সিদ্ধান্ত নিতে যাচ্ছেন তবে দেরি করবেন না। এটা করা আপনার জন্য আনন্দদায়ক হবে। পারিবারিক কোনও দায়িত্ব পালনেও আপনার বিশেষ অবদান থাকবে। আজ আপনার ছেলে চাকরি পেলে আপনি খুশি হবেন। যারা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য আজকের দিনটি অনুকূল হবে। কোনও ভালো খবর পেতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos