সোমবার এই ব্যক্তিরা ভাল আয় করতে সক্ষম হবেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনার বিরোধীরা আপনার পিছনে আপনার সম্পর্কে অভিযোগ করতে পারে। দিনের প্রথম অংশে, আপনার অর্থ পুনরুদ্ধারের চেষ্টা করা উচিত, এর কারণে আপনি আটকে থাকা অর্থ পেতে পারেন।

 

deblina dey | Published : Sep 15, 2024 8:10 PM IST

112

মেষ-

আজ আপনি মজা করার মেজাজে থাকবেন। চাকরিজীবীরা স্বস্তিদায়ক মেজাজে থাকবেন, তবে কিছু অপ্রত্যাশিত কাজের কারণে আপনাকে অলসতা ত্যাগ করে কাজে মনোনিবেশ করতে হবে। ব্যবসায়ীরা আজ কম সময়ে বেশি লাভ পেয়ে খুশি হবেন। আপনি আজ পারিবারিক জীবনেও সুখ পাবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

212

বৃষ-

বন্ধুবান্ধব এবং আত্মীয়দের আগমনের কারণে বাড়িতে কার্যকলাপ হবে এবং আপনি আপনার পছন্দের খাবার উপভোগ করবেন। আজ আপনি পরিবারের সঙ্গে বিনোদনমূলক মুহূর্ত কাটাবেন। আজ আপনি আপনার স্ত্রীকে ঘরোয়া বিষয়েও সাহায্য করবেন। আজ আপনি যানবাহনেও অর্থ ব্যয় করতে পারেন। আর্থিক বিষয়ে আজ আপনার জন্য একটি ব্যয়বহুল দিন হবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।

312

মিথুন-

আজ আপনাকে গৃহস্থালির কাজে অর্থ ব্যয় করতে হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আপনাকে আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে। আজ আপনার আর্থিক বিষয়ে কোনও তাড়াহুড়া সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। আজ আপনার বিরোধীরা আপনার পিছনে আপনার সম্পর্কে অভিযোগ করতে পারে। দিনের প্রথম অংশে, আপনার অর্থ পুনরুদ্ধারের চেষ্টা করা উচিত, এর কারণে আপনি আটকে থাকা অর্থ পেতে পারেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনার মন আজ খুশি হবে। আজ আপনি লাভের সুযোগ পাবেন। চাকরিজীবীরা কিছু প্রতীক্ষিত পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন। আজ আপনি আপনার পারিবারিক জীবনে শান্তি এবং সুখ অনুভব করবেন। আজ আপনি আপনার পিতার কাছ থেকে সুবিধা এবং সহায়তা পাবেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৭২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন ডায়মন্ড।

512

সিংহ-

আজ আপনি আপনার প্রতিপক্ষ ও শত্রুদের পরাজিত করতে সফল হবেন। রাজনৈতিক ও সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ জনসমর্থন পাবেন এবং তাদের সম্মান বৃদ্ধি পাবে। আজ আপনার কোনও ইচ্ছাও পূরণ হবে। আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৬। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা-

আজ আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। শিক্ষার্থীদের আজ তাদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে কারণ মানসিক বিভ্রান্তি বজায় থাকবে। আজ আপনার খরচ থাকবে এবং হঠাৎ করে কিছু নতুন খরচ দেখা দেবে। আজ দুপুরের পরে পরিবারের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা-

আজ আপনি সুবিধা এবং শুভ ফল পাবেন। আপনার কোনও পরিকল্পনা যা অনেক দিন ধরে স্থগিত ছিল আজ সম্পূর্ণ হতে পারে। আজ আপনার উপর কাজের চাপ থাকবে। আজ আপনি আর্থিক বিষয়ে ভাগ্য পাবেন। আজ আপনার বিবাহিত জীবন সুখী হবে। আজ আপনি ঘর সাজানোর কাজও করবেন

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক-

আজকের দিনটি আনন্দদায়ক হবে এবং আপনার আরাম বাড়বে। বাড়ির জন্য নতুন জিনিস কিনবেন। আজ আপনি একটি আরামদায়ক জীবনযাপনের উপর বেশি জোর দেবেন এবং এর জন্য আপনি অর্থও ব্যয় করবেন। আপনি বিলাসবহুল আইটেম ক্রয় করবেন। যারা সৌন্দর্য পণ্যের ব্যবসা করছেন তারা আজ ভাল আয় করতে সক্ষম হবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু-

আজ আপনি আপনার কাজে সাফল্য পাবেন। দিনের শুরুটা আজ নিস্তেজ হবে কিন্তু দিনের দ্বিতীয়ার্ধে আপনি আরও সক্রিয় থাকবেন। আজ আপনি আপনার পিতা ও পূর্বপুরুষের কাছ থেকে সুবিধা পাবেন। পরিবারে পারস্পরিক ভালবাসা ও স্নেহ বাড়বে। আজ আপনাকে কোনও কারণে ভ্রমণ করতে হবে। আজ আপনি আর্থিক বিষয়ে ভাগ্য পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনি পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। কোনও পরিকল্পিত কাজ সম্পন্ন হলে মানসিক তৃপ্তি ও আনন্দ পাওয়া যাবে। আজ আপনার বাড়িতে বন্ধুবান্ধব এবং অতিথিরাও আসবেন, যা আপনাকে খুশি করবে এবং বাড়িতে কার্যকলাপ থাকবে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। দিনের শুরুতে, ঘরোয়া এবং পেশাগত জটিলতার কারণে বিভ্রান্তি দেখা দেবে, তবে দিনের দ্বিতীয়ার্ধে আপনি পরিবারের সঙ্গে বিনোদনমূলক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আজ আপনি ব্যবসায় প্রচুর লাভ পেতে চলেছেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন-

আজ আপনি আপনার পরিবারের সঙ্গে বিনোদনমূলক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি আজ সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। আজ ভালো খবর পাবেন। আপনি আজ ব্যবসায় একটি বড় চুক্তি পেতে পারেন। আজ আপনি প্রতিবেশী এবং বন্ধুদের সঙ্গে গসিপ উপভোগ করবেন। আজ কিছু ভালো খবরও পাবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos