১৯ অগাষ্ট এই ব্যক্তিদের ভাগ্য এতটাই ভালো থাকবে, যে কোনও কাজে সাফল্য এনে দিতে পারবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

প্রেমময় জীবনযাপনকারীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের বিষয়ে আপনার ইচ্ছাও প্রবল হবে, তবে আপনি এখনও কিছুটা অসন্তুষ্ট থাকবেন।

 

deblina dey | Published : Aug 18, 2024 7:14 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। প্রেমময় জীবনযাপনকারীদের জন্য দিনটি খুব ভালো। আপনার সৃজনশীলতা আপনার প্রেমের জীবনকে বাড়িয়ে তুলবে। আপনার আচরণ বিবাহিতদের ঘরোয়া জীবনে কিছুটা উত্তেজনা বাড়াতে পারে। সতর্ক থাকুন, আপনি কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন এবং ভাল পারফর্ম করবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। স্বাস্থ্য শক্তিশালী থাকবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১৯। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। হৃদয়ে সুখ থাকবে। পরিবার থেকে সুখ পাবেন। প্রেমময় জীবনযাপনকারীদের জন্য দিনটি ভালো যাবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। বিবাহিতদের পারিবারিক জীবনে উত্তেজনা বাড়তে পারে। আপনার স্ত্রী রাগ করে কিছু ভুল বলতে পারেন। কাজের ক্ষেত্রে আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কঠোর পরিশ্রম থেকে দূরে সরে যাবেন না।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি ভ্রমণ করবেন। পরিবারে সুখ থাকবে। আপনি ভাল খাবার উপভোগ করবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। বিবাহিতদের অস্থির জীবন সামঞ্জস্যপূর্ণভাবে দেখা যাবে। প্রেমময় জীবনযাপনকারীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের বিষয়ে আপনার ইচ্ছাও প্রবল হবে, তবে আপনি এখনও কিছুটা অসন্তুষ্ট থাকবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৯। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে, তবে পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের ছোট সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। কাজের দিক থেকে দিনটি শক্তিশালী হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। প্রেমময় জীবনযাপনকারীদের জন্য দিনটি স্বাভাবিক। বিবাহিতরা তাদের সম্পর্কের ব্যাপারে সিরিয়াস হবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। স্বাস্থ্য ভালো থাকবে। হালকা সর্দি-কাশি হতে পারে। মনে রাখবেন, হঠাৎ ব্যয় বৃদ্ধি পাবে। বিবাহিতদের গার্হস্থ্য জীবনের জন্য দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। প্রেমময় জীবনযাপনকারীরা আজ খুব খুশি দেখাবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে একটি ডেট পরিকল্পনা করতে পারেন। ভাগ্য শক্তিশালী থাকবে, যা কাজে সাফল্য এনে দেবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। হঠাৎ করেই ব্যয় বৃদ্ধি পাবে। আপনার উদ্বেগ বাড়বে, তবে আপনার স্বাস্থ্য শক্তিশালী থাকবে। আপনার বুদ্ধিমত্তা এবং রসবোধ আপনার জন্য ভাল হবে। আয় বাড়বে। প্রেমময় জীবনযাপনকারীরা আজ রোমান্সের সঙ্গে কাটাবেন। বিবাহিতদের ঘরোয়া জীবনও সুখের হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। এগুলো বাড়ালে মন খুশি থাকবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। পারিবারিক জীবন সন্তোষজনক হবে। কাজের সঙ্গে সম্পর্কিত, কাজে মনোনিবেশ করা প্রয়োজন হবে। অপ্রয়োজনীয় জিনিস এড়িয়ে চলুন। বিবাহিতদের পারিবারিক জীবনে দিনটি ভালো যাবে। প্রেমময় জীবনযাপনকারী ব্যক্তিদের তাদের প্রিয়জনের সঙ্গে তার মেজাজ দেখেই কথা বলা উচিত।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দেবেন, যা ভাল ফল দেবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি আপনার প্রতিপক্ষের উপর জয়ী হবেন। বিবাহিতদের ঘরোয়া জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। ভালোবাসার জীবনযাপন করা মানুষের জন্য দিনটি খুব সুন্দর। ঘন্টার পর ঘন্টা কথা বলার পর, আপনি একে অপরের কাছে আপনার আন্তরিক অনুভূতি প্রকাশ করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কিছু কাজ শেষ হওয়ার সময় নষ্ট হয়ে যেতে পারে, তবে সেগুলি বিকেলে সম্পন্ন হবে, যা মনকে খুশি রাখবে। কাজে বুদ্ধিমত্তা ব্যবহার করে ভালো ফল পাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ভালো চিন্তা মাথায় আসবে। আয়ের দিক থেকে দিনটি ভালো। হঠাৎ কিছু খরচ হবে, তবে বিবাহিত জীবনে সুখ থাকবে। প্রেমের জীবনযাপনকারীরা সমস্যায় ভুগবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। কাজের চাপ বাড়তে পারে, তাই সাবধান। বিবাহিতদের গার্হস্থ্য জীবন খুব সুখী হবে এবং সম্পর্কের মধ্যে রোমান্স থাকবে। প্রেমময় জীবনযাপনকারীরাও আজ খুব খুশি দেখাবেন। কাজের দিক থেকে আজ একটি শক্তিশালী দিন। আপনার কঠোর পরিশ্রম ফল দেবে এবং আপনি পদোন্নতির সুযোগ পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দিনটি ভালো।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। ব্যবসায় সাফল্য পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজকের দিনটি ভালো যাবে, তবে পারিবারিক উত্তেজনা বাড়বে। বিবাহিতদের পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যারা প্রেমময় জীবনযাপন করছেন তাদের জন্য দিনটি ভালো যাবে এবং কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি ভাল ফলাফল পাবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। আপনি আপনার বিরোধীদের উপর আধিপত্য বিস্তার করবেন, তবে ব্যয় বৃদ্ধি পাবে। বিবাহিতদের ঘরোয়া জীবন ভালো থাকবে। হৃদয়ে ভালোবাসা থাকবে। প্রেমময় জীবনযাপনকারী ব্যক্তিদের সম্পর্কের ক্ষেত্রে প্রণয় বাড়বে। কাজের দিক থেকে দিনটি আপনার অনুকূলে থাকবে এবং আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos