লাল কিতাবের এই প্রতিকারগুলি খুব অলৌকিক, তারা ২৪ ঘন্টার মধ্যে প্রভাব দেখাতে শুরু করে

জ্যোতিষশাস্ত্রের মতো, লাল কিতাবও এই ধরনের পরিস্থিতিতে কিছু বিশেষ প্রতিকার দিয়েছে। আসুন জেনে নিই এমন কার্যকরী ব্যবস্থা যা আপনাকে অর্থের ক্ষতি, কর্মজীবনে অগ্রগতির অভাব, অসুস্থতা, কাজে বাধা ইত্যাদি সমস্যা এড়াতে সাহায্য করবে।

Web Desk - ANB | Published : Dec 14, 2022 6:30 AM IST / Updated: Dec 14 2022, 12:45 PM IST

জীবনে উত্থান ও পতন দুই আছে, কিন্তু অনেক সময় একজন ব্যক্তি সমস্যায় পরিবেষ্টিত হন এবং এর থেকে বেরিয়ে আসার তার প্রচেষ্টা ব্যর্থ বলে মনে হয়। কারণ দুঃসময় পিছু ছাড়ে না। এমন সময়ে একজন ব্যক্তি ধর্ম, আধ্যাত্মিকতা, জ্যোতিষশাস্ত্র, প্রেরণামূলক বই ইত্যাদির সাহায্য নেন। জ্যোতিষশাস্ত্রের মতো, লাল কিতাবও এই ধরনের পরিস্থিতিতে কিছু বিশেষ প্রতিকার দিয়েছে। আসুন জেনে নিই এমন কার্যকরী ব্যবস্থা যা আপনাকে অর্থের ক্ষতি, কর্মজীবনে অগ্রগতির অভাব, অসুস্থতা, কাজে বাধা ইত্যাদি সমস্যা এড়াতে সাহায্য করবে। বিশেষ বিষয় হল এই প্রতিকারগুলি দ্রুত প্রভাব দেখায়।

ঘরে কলহ ও ক্ষতি এড়াতে প্রতিকার-

যদি বাড়িতে ঘন ঘন ঝগড়া বা ক্ষতি হয়, তাহলে বুধবার ৭ ধরনের শস্য দান করুন। এর পাশাপাশি নাগরমোথার মূল পরিধান করে রাহু যন্ত্র প্রতিষ্ঠা করুন এবং প্রতিদিন এর পূজা করুন। এটি দ্রুত সুবিধা নিয়ে আসবে।

ঝামেলা এড়ানোর প্রতিকার-

জীবনে বারবার কোনও সংকট দেখা দিলে বা কষ্টের অবসান না হলে প্রতিদিন পূর্ণ ভক্তি সহকারে হনুমান চাল্লিশা ও বজরং বান পাঠ করুন। এর সঙ্গে, বজরঙ্গবলীর মন্দিরে যান এবং আপনার কপালে সিঁদুরের ফোঁটা লাগান। আপনার ঝামেলা শেষ হবে এবং আপনি আপনার কাজে সাফল্য পেতে শুরু করবেন।

অশুভ দৃষ্টি, দুর্ঘটনা থেকে রক্ষার প্রতিকার-

বারবার দুর্ঘটনা ঘটতে থাকলে বা অশুভ নজরের ছায়া থাকলে নিয়ম মেনে নয় মুখী রুদ্রাক্ষ পরুন। এটি তাত্ক্ষণিক স্বস্তি দেবে।

ব্যবসায় উন্নতির উপায়- পঞ্চমুখী বজরঙ্গবলীর লকেট পরলে ব্যবসায় দ্রুত উন্নতি হয়।

অর্থের ক্ষতি রোধের প্রতিকার-

 বারবার অর্থের ক্ষতি হলে একটি লাল কাপড়ে ২টি পয়সা বেঁধে সিন্দুকে রাখুন। অর্থের ক্ষতি থেকে সুরক্ষা থাকবে এবং অর্থের প্রবাহও বাড়বে।

Share this article
click me!