২০২৪ সালে কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীণ হতে পারে এই রাশিগুলি, দেখে নিন তালিকা

জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের আগামী বছরে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না।

 

deblina dey | Published : Dec 11, 2023 12:10 PM IST

জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের আগামী বছরে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না।

মেষ রাশি-

Latest Videos

মেষ রাশির কাজে উৎসাহের অভাবের জন্যই এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে বেশিদিন টিকে থাকতে পারে না। এরা স্বভাবের দিক থেকে খুব একগুঁয়ে। কোনও কাজ নিজের বুদ্ধি দিয়ে করার জন্য এদের মধ্যে সংস্থার উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অমান্য় করার প্রবণতাও থাকে। তাই চাকরিক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে। তবে নতুন বছরে এই রাশির চাকরি ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যা দেখা দিলেও তা কাটিয়ে উঠতে পারবেন সহজেই।

মিথুন রাশি-

মিথুন রাশির জাতকরা কিন্তু খুবই বুদ্ধিমান এবং বহুমুখী প্রতিভাধর হয়ে থাকেন। তবে কর্মক্ষেত্রে এরা খুবই অস্থির মস্কিষ্ক, উদাসীন এবং অধৈর্য প্রকৃতির হয়ে থাকেন। কর্মক্ষেত্রে এদের একটা অন্যতম সমস্যা হল যে, এরা কারওর দ্বারা চালিত হতে একেবারেই পছন্দ করেন না। মিথুন রাশির এই বিষয়টাই সংস্থার উচ্চপদস্থরা একেবারেই মেনে নিতে পারেন না। আর সেই কারণেই চাকরি থেকে বরখাস্তের নোটিশ পেতে এদের বেশি সময় লাগে। এই রাশির নতুন বছরে সমস্যা দেখা দিলেও তা সহজেই কাটিয়ে উঠতে পারবেন।

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির জাতকরা নিজেদের দৃঢ় সংকল্পের জোরে কোনও কোম্পানির একটি অপরিহার্য অঙ্গ হয়ে উঠলেও এদের মধ্যে ক্ষমতার শীর্ষে পৌঁছানোর একটা প্রবণতা দেখা যায়। যার ফলে এরা সহকর্মীদের চক্ষুশূল হয়ে ওঠেন। শুধু তাই নয় এদের প্রতিশোধ প্রবণতার জন্য কর্মক্ষেত্রে এদের শত্রুর সংখ্যা বাড়ে। ফলে চাকরি ক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে। নতুন বছরে এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রের সমস্যা দেখা দিলেও তা কাটিয়ে উঠতে পারবেন সহজেই।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar