বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এই পাঁচ রাশি

রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 10:03 AM IST

প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কারও কাছে নিজের স্বার্থটাই বড়। কেউ প্রেম টিকিয়ে রাখতে কঠিন পরিশ্রম করেন তো কেউ হন ভিন্ন মানসিকতার অধিকারী। আজ রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না। দেখে নিন তালিকায় কে কে আছেন। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, আমরা সকলে সকলের থেকে আলাদা। এই কারণেই এমন তফাত আমাদের। 

মেষ রাশি

Latest Videos

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না।

মিথুন রাশি

বিচ্ছেদের পর পুরনো প্রেম ভুলতে এদের বেশি সময় লাগে না। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা বিচ্ছেদের পর দ্রুত নিজেকে সামলে নিয়ে থাকেন। সম্পর্ক ভাঙার পর পুরনো সম্পর্কের কথা বেশি দিন মনে করেন না এরা। এরা সহজে নিজের রাস্তায় হাঁটতে পারেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। বাকি রাশির সঙ্গে এদের মিল থাকে বিস্তর। এই রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না।

ধনু রাশি

প্রাক্তনকে ভুলে এগিয়ে চলতে এরা ওস্তাদ। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবনে দেখা দেয় নানান উত্থান পতন। এরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারেন।

কুম্ভ রাশি

পুরনো স্মৃতি আঁকড়ে ধরে রাখতে চান না এরা। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। জীবনে এগিয়ে চলাই এই রাশির ছেলে মেয়েদের একমাত্র উদ্দেশ্য। এই রাশির ছেলে মেয়েরা সে কারণে বিচ্ছেদের পর পুরন সম্পর্ক ভুলে যান। এরা সহজে পুরনো প্রেমের ব্যথা ভুলতে পারেন।

 

আরও পড়ুন- সোনা সবার জন্য শুভ নয়, পরার আগে জেনে নিন আপনার ওপর কী প্রভাব পড়তে পারে 

আরও পড়ুন- ঘরে রাখা ওয়ার্ডরোব আপনার সব মনের ইচ্ছা পূরণ করবে, শুধু মনে রাখুন বাস্তুর এই নিয়মগুলো 

আরও পড়ুন- সোমবার এই রাশিগুলির সম্পূর্ণ উন্নতি চান তবে অলসতা এবং বিশ্রাম ত্যাগ করতে হবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

Share this article
click me!

Latest Videos

'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি