সম্পর্কে পুরনো বিবাদ ভুলতে পারেন না, খারাপ অনুভূতি মনের মধ্যে রেখে দেন, রইল চার রাশির কথা

রইল চার রাশির কথা। এদের প্রেমের সম্পর্কও সকলের থেকে আলাদা। এরা পুরনো বিবাদ ভুলতে পারেন না। সম্পর্কে কোনও খারাপ অনুভূতি মনের মধ্যে রেখে দেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। কারা এমন স্বভাবের হয়ে থাকেন। কারা মনের কথা খোলসা করে বলতে পারেন না। 

Web Desk - ANB | Published : Jan 4, 2023 6:09 AM IST

আমাদের বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন-এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের মানসিকতা ও মনের ভাবনায় রয়েছে বিস্তর তফাত। প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। আজ রইল চার রাশির কথা। এদের প্রেমের সম্পর্কও সকলের থেকে আলাদা। এরা পুরনো বিবাদ ভুলতে পারেন না। সম্পর্কে কোনও খারাপ অনুভূতি মনের মধ্যে রেখে দেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। কারা এমন স্বভাবের হয়ে থাকেন। কারা মনের কথা খোলসা করে বলতে পারেন না। দেখে নিন এক ঝলকে।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। প্রেমের সম্পর্কে অশান্তি হতেই পারে। সেই অশান্তির কথা সহজে ভুলতে পারেন না এরা। কর্কট রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। মুখে প্রকাশ না করলেও মনে সকল খারাপ লাগা লেগেই থাকে এদের।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন। এরাও খারাপ অভিজ্ঞতা ভুলে এগিয়ে যেতে পারেন না। সম্পর্কে এর খারাপ প্রভাব পড়ে। মনের কথা মনে রেখে দিয়ে কষ্ট পান এরা। এই কারণে অনেক সময় সঙ্গে সঠিক ভাবে মিশতে পারেন না। এদের এমন স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। বাকি দুই রাশির সঙ্গে বৃষ রাশির মিল বিস্তর। এরাও পুরনো বিবাদ ভুলে এগিয়ে যেতে পারেন না। এদের প্রেমের সম্পর্ক জটিল হয়। এরাই সকল খারাপ অভিজ্ঞতা মনে রেখে দিয়ে থাকেন।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা একেবারে আলাদা। সম্পর্কে মতবিরোধ হবে তা স্বাভাবিক। তবে, তা ভুলে এগিয়ে যান সকলে। কিন্তু, পুরনো বিবাদ ভুলতে পারেন না বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। সম্পর্কে কোনও খারাপ অনুভূতি মনের মধ্যে রেখে দেন এরা। এদের প্রেমের সম্পর্ক আলাদা হয়ে থাকে। সম্পর্ক জড়ালে সতর্ক থাকুন বৃশ্চিক রাশির থেকে। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। 

 

আরও পড়ুন- 

লড়াই করার প্রবণতা আছে এদের, চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েকে, রইল শাস্ত্র মত

বুধবার এই রাশিগুলির জন্য লাভজনক দিন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

বুধবার এই ৭ রাশির প্রেম সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে , জেনে নিন কেমন থাকবে মেষ থেকে মীন রাশির লাভ লাইফ

 

Share this article
click me!