সম্পর্ককে বোঝা হিসেবে দেখেন এরা, ভালোবাসার মানুষকে নিয়ে খুশি হতে পারেন না এই চার রাশি

রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, সম্পর্ককে বোঝা হিসেবে দেখেন এরা, ভালোবাসার মানুষকে নিয়ে খুশি হতে পারেন না এই চার রাশি। দেখে নিন এমন মানসিকতা কাদের হয়।

Web Desk - ANB | Published : Dec 22, 2022 8:34 AM IST

প্রেম টিকিয়ে রাখতে কেউ কেউ কঠিন লড়াই লড়ে থাকেন। তেমনই কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীকে ছেড়ে পালান। আবার ভালোবাসারা মানুষকে খুশি করতে কেউ তার পছন্দের মতো নিজের জীবন গড়ে নিয়ে থাকেন। তো নিজের ইচ্ছা মতো মনের মানুষের জীবন গড়তে চান। প্রেম নিয়ে সকলের মত ভিন্ন। ভালোবাসা নিয়ে সকলের মনের অনুভূতি প্রকাশের ধরনও ভিন্ন। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, আমাদের সকলের রাশি ভিন্ন। আর সেই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। আর এই গ্রহের প্রভাব পড়ে আমাদের সকল ব্যক্তির জীবনে। এর প্রভাবেই ব্যক্তির আচরণ থেকে মানসিকতা সর্বত্র রয়েছে তফাত। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। শাস্ত্র মতে, সম্পর্ককে বোঝা হিসেবে দেখেন এরা, ভালোবাসার মানুষকে নিয়ে খুশি হতে পারেন না এই চার রাশি। দেখে নিন এমন মানসিকতা কাদের হয়।

মেষ রাশি-

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা আবেগপ্রবণ মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীন থাকতে পছন্দ করেন। এরা সম্পর্কের শুরুতে ঠিক থাকলেও সম্পর্কের কিছুদিন পার হওয়ার পর সম্পর্ক এদের কাছে বোঝা হয়ে যায়।

বৃষ রাশি-

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। জেদী স্বভাবের হয়ে থাকেন এরা। এরা নিজের ধারনায় সব সময় স্থির থাকেন। এদের অহংবোধ সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। ভালোবাসার মানুষকে নিয়ে খুশি হতে পারেন না। এরা সব সময় সম্পর্ককে বোঝা মনে করেন।

মিথুন রাশি-

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরাও বাকি দুই রাশির মতো। এরা প্রেমের সম্পর্ককে অবহেলা করেন। এরা সঙ্গীকে তুচ্ছ নজরে দেখেন। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্ককে বোঝা হিসেবে দেখেন। প্রেমের সম্পর্কে সহজে খুশি হতে পারেন না এরা।

কন্যা রাশি-

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। প্রেমের জীবন তেমন সুখের হয় না। এরা আবেগের বসে প্রায়শই ভুল সিদ্ধান্ত নিতে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা প্রেমের সম্পর্ককে বোঝা মনে করেন। এদের এই ধারণা সম্পর্কে সব সময় খারাপ প্রভাব ফেলে।

 

আরও পড়ুন-

বৃহস্পতিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, খারাপ খবরে মন হতে পারে ভারাক্রান্ত

মনের মানুষকে বিয়ে করতে চান, গ্রহ দোষ সংক্রান্ত এই নিয়মগুলি বিধি মত পালন করুন

পকেট পুরো খালি থাকলে বৃহস্পতিবার কলা গাছে করুন এই কাজ, বদলে যেতে পারে আপনার ভাগ্য

Share this article
click me!