অ্যাডভেঞ্চার প্রিয় মানুষকে ডেট করতে চান এরা, মেষ থেকে ধনু- তালিকায় আছে চার রাশি

রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের পছন্দ আলাদা। এরা অ্যাডভেঞ্চার প্রিয় মানুষকে ডেট করতে চান। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Dec 27, 2022 12:15 PM IST

প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। পরিস্থিতির চাপে কারও দীর্ঘদিনের প্রেম ভেঙে যায় তো কারও অল্প দিনের প্রেম প্রায় পরিণতি। প্রেম নিয়ে সকলের অনুভূতিও ভিন্ন। প্রেম ভাঙার পর কেউ সহজে নিজেকে সামলে নিয়ে থাকেন। তো কেউ প্রেম ভাঙার পর নিজেকে সামলাতে দীর্ঘ সময় নেন। তেমনই প্রেম ভাঙার পর কেউ নতুন সম্পর্কে জড়াতে চান। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের পছন্দ আলাদা। এরা অ্যাডভেঞ্চার প্রিয় মানুষকে ডেট করতে চান। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মেষ রাশি-

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েদের পছন্দ আলাদা। এরা এমন মানুষকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান যারা অ্যাডভেঞ্চার পছন্দ করেন।

মিথুন রাশি-

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরা অ্যাডভেঞ্চার প্রিয় মানুষকে ডেট করতে চান। এরা দুঃসাহিক কাহিনি শুনতে ভালোবাসেন।

সিংহ রাশি-

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা অ্যাডভেঞ্চার পছন্দ করেন। অ্যাডভেঞ্চার প্রিয় মানুষও এদের পছন্দ। এরা এমন মানুষকে পছন্দ করেন যারা অ্যাডভেঞ্চার প্রিয়।

ধনু রাশি-

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরা অ্যাডভেঞ্চার প্রিয় মানুষকে ডেট করতে চান। তাদের জীবনের নানান কাহিনিতে এরা আগ্রহ পান। নিজেরাও বিভিন্ন দুঃসাহসিক কাজ করে থাকে। এমন স্থানে ঘুরতে যান যেখানে রয়েছে অ্যাডভেঞ্চার। শাস্ত্র মতে, সকলের থেকে আলাদা হন এরা।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের মধ্যে এমন পার্থক্য। সেই কারণে কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। এমনই প্রেম নিয়ে আলাদা মত সকলের। সেই অনুসারে, সকলের থেকে আলাদা এই চার রাশি। শাস্ত্র মতে, অ্যাডভেঞ্চার প্রিয় মানুষকে ডেট করতে চান এরা, মেষ থেকে ধনু- তালিকায় আছে চার রাশি।

 

আরও পড়ুন-

নতুন বছরে মকর সংক্রান্তি ২০২৩ কবে পালিত হবে, জেনে নিন সঠিক দিনক্ষণ

শুধু বৃহস্পতিবার নয়, বিবাহিত মহিলাদের এই দিনগুলিও শ্যাম্পু করা উচিত নয়, হতে পারে মারাত্মক সমস্যা

গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, মঙ্গলবার দিনটি কঠিন হতে চলেছে এদের জন্য

Share this article
click me!