Photos Vastu Direction: বাড়িতে কোনও ছবি টাঙালে ৮টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন

ফটো টাঙানোর নিয়মগুলি সঠিকভাবে অনুসরণ করলে আপনার জীবনে দুর্দান্ত ইতিবাচক প্রভাব আসতে পারে। কিন্তু, যদি এই নিয়মগুলি অমান্য করা হয়, তাহলে বিশাল দুর্ভাগ্যের কারণ হতে পারে।

 

Sahely Sen | Published : Aug 11, 2023 6:18 AM IST

19

বাস্তুতন্ত্রে বাড়ির সৌভাগ্যের জন্য অগণিত নিয়ম রয়েছে। এগুলি সঠিকভাবে অনুসরণ করলে আপনার জীবনে দুর্দান্ত ইতিবাচক প্রভাব আসতে পারে। কিন্তু, যদি এই নিয়মগুলি অমান্য করা হয়, তাহলে বিশাল দুর্ভাগ্যের কারণ হতে পারে।

29

প্রত্যেক মানুষ তাঁদের বাড়িতে পারিবারিক ছবি প্রদর্শন করা পছন্দ করেন। এই ছবিগুলি ঝোলানোর জন্য সর্বোত্তম স্থান হল দক্ষিণ-পশ্চিম দেওয়াল। এই দিকটি সম্পর্কের মধ্যে বন্ধন এবং সাদৃশ্য বাড়ায়। বাস্তু তন্ত্রে রয়েছে যে, আপনি কখনওই আপনার পরিবারের ছবি বাড়ির পূর্ব বা উত্তর কোণে রাখবেন না।

39

আপনার ছবির প্রধান উপাদান যদি জল হয়, তাহলে এই ধরনের ছবি ঝোলানোর জন্য সবচেয়ে উপযুক্ত জায়গা হল আপনার বাড়ির উত্তর দিকের দেয়াল। একইভাবে, আগুন আঁকা কোনও পেইন্টিং কেবলমাত্র দক্ষিণ দিকের দেওয়ালে স্থাপন করা উচিত।

49

আপনার বাড়ির দেয়ালে খারাপ, একাকীত্ব এবং দুঃখের ছবিগুলি কখনও প্রকাশ্যে রাখা উচিত নয়। এটি বিশ্বাস করা হয় যে, এই ছবিগুলি পরিবারের উপর নেতিবাচক প্রভাব নিয়ে আসে।

59

বিমূর্ত পেইন্টিং, যার কোনও স্পষ্ট অর্থ নেই এবং বিভ্রান্তিকর, সেগুলি বাড়িতে বসবাসকারী লোকেদের মনে বিভ্রান্তি এবং চাপ তৈরি করে। এই ধরনের ছবি প্রকাশ্যে রাখা উচিত নয়।

69

আপনার বাড়ির উত্তর-পূর্ব দেওয়ালে কখনও আপনার প্রিয়জনের ছবি টাঙাবেন না। এতে প্রিয়জনের সাথে সম্পর্কের তিক্ততা বাড়ে।

79

যে সব ছবি রাগকে প্রাধান্য দেয়, সেগুলি বাড়ির বাসিন্দাদের মধ্যে অশান্তি এবং মেজাজ তিক্ত করে দেওয়ার প্রবণতা বাড়ায়। তাই সেগুলি দেওয়ালে প্রদর্শন করা উচিত নয়।

89

ফলের ছবি এবং পেইন্টিং আপনার বাড়িতে এনার্জি নিয়ে আসে। তাই পরামর্শ দেওয়া হয় যে, নিজের ডাইনিং রুমে বিভিন্ন ফল বা ফলের বাটি আঁকা ছবি ঝুলিয়ে রাখা উচিত।

99

আপনি যদি আপনার বাড়িতে কোনও পশু-পাখির পেইন্টিং ঝুলিয়ে থাকেন, তাহলে সবসময় জোড়া প্রাণীর ছবি রাখার চেষ্টা করুন। এটা বিশ্বাস করা হয় যে, জোড় সংখ্যার প্রাণীর ছবি বাড়িতে সামঞ্জস্য এবং সাদৃশ্য নিয়ে আসে।

আরও পড়ুন-

Tips For Good Luck: বাড়িতে পূজাপাঠের ক্ষেত্রে ১০টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন
Rakhi Purnima 2023: সাবধান! এবছর রাখী পূর্ণিমায় পড়তে চলেছে ভাদ্রের ছায়া, জ্যোতিষ শাস্ত্র মতে উৎসবের তারিখ ও শুভ সময় কখন?
Vastu Tips: বাড়ির কোন দিকে টাকা রাখলে হু হু করে বৃদ্ধি পাবে আপনার সঞ্চয়?
কোন স্বপ্ন দেখলে বাড়বে প্রচুর ধনসম্পত্তি, কোন স্বপ্ন বুঝিয়ে দেয় আপনি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন, জেনে নিন স্বপ্ন দেখার ফলাফল

Share this Photo Gallery
click me!
Recommended Photos