এই ৫ রাশির আগামীকাল থেকে ২৩ দিন পর্যন্ত খুব সাবধান, জীবনে মারাত্মক অশান্তি দেখা দিতে পারে

শুক্র ২৯ ডিসেম্বর ২০২২ পর্যন্ত ধনু রাশিতে থাকবে। এই সময়ে শুক্র ৫টি রাশির জাতকদের জন্য সমস্যা তৈরি করতে পারে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের গমন কোন রাশির মানুষের জীবনে খারাপ প্রভাব ফেলতে চলেছে।

 

Web Desk - ANB | Published : Dec 5, 2022 6:13 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে ৫ ডিসেম্বর ২০২২, সোমবার। সোম প্রদোষ ব্রতের দিন শুক্র গ্রহের রাশিচক্রের পরিবর্তন, যা সম্পদ এবং বিলাসিতা দেয়, সমস্ত ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। শুক্র বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবে। শুক্র ২৯ ডিসেম্বর ২০২২ পর্যন্ত ধনু রাশিতে থাকবে। এই সময়ে শুক্র ৫টি রাশির জাতকদের জন্য সমস্যা তৈরি করতে পারে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের গমন কোন রাশির মানুষের জীবনে খারাপ প্রভাব ফেলতে চলেছে।

শুক্র রাশি পরিবর্তন এই রাশিগুলির উপর নেতিবাচক প্রভাব ফেলবে

মিথুন রাশি: শুক্র রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। সেই সঙ্গে কর্মক্ষেত্রেও মানসিক চাপের সম্মুখীন হতে হবে। কাজের চাপ বাড়তে থাকবে। সাবধানে কাজ করুন। অর্থনৈতিক অবস্থার উপরও নেতিবাচক প্রভাব পড়তে পারে। অপ্রয়োজনীয় খরচ হবে।

কর্কট: শুক্রের রাশি পরিবর্তন আপনার গোপন শত্রুদের সক্রিয় করবে। বিরোধীরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। এছাড়াও, আপনার কাজ ভালভাবে করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। বাজেট দেখেই খরচ করুন।

তুলা: শুক্রের রাশি পরিবর্তনও তুলা রাশির জাতকদের জন্য কঠিন সময় ডেকে আনতে পারে। বিনিয়োগ করার আগে শতবার ভাবুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ একেবারেই করবেন না। অনেক পরিশ্রম করলেই আপনি সফলতা পাবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে না। অন্ধভাবে বিশ্বাস করবেন না।

ধনু রাশিঃ শুক্র গ্রহের স্থানান্তর শুধুমাত্র ধনু রাশিতে ঘটছে এবং এটি ধনু রাশির জাতকদের জন্য শুভ বলা যাবে না। চাকরি বদলানোর সময়টা ঠিক নয়। ধর্য্যশালী হও. পাশাপাশি আপনার কথাবার্তায় সংযম রাখুন। অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে।

মকর: শুক্রের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের সাবধানে চলার সময়। আপনার পরিকল্পনা কাউকে না জানিয়ে চুপচাপ আপনার কাজে ব্যস্ত থাকাই ভালো। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আঘাতের শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়গুলি বুদ্ধিমানের সঙ্গে পরিচালনা করুন।

 

Share this article
click me!