অগাষ্ট মাস প্রথম থেকেই এই ব্যক্তিদের জন্য অত্যন্ত শুভ, ভরে উঠবে এদর ব্যাঙ্ক ব্যালেন্স

দেবী লক্ষ্মীর কৃপায় ধন-সম্পদের প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে। আপনি বৈষয়িক আরামদায়ক জীবন যাপন করবেন। তাহলে আসুন জ্যোতিষী চিরাগ বেজান দারুওয়ালার থেকে জেনে নেওয়া যাক সিংহ রাশিতে শুক্রের গোচর সমস্ত ১২ রাশির উপর কী প্রভাব ফেলবে।

 

deblina dey | Published : Jul 28, 2024 6:34 AM IST

সিংহ রাশিতে শুক্র গোচর: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রকে সম্পদ, সমৃদ্ধি, সুখ এবং সুখী বিবাহিত জীবনের কারক বলে মনে করা হয়। শুক্র ৩১ জুলাই, ২০২৪ দুপুরে কর্কট থেকে সূর্যের রাশি সিংহতে প্রবেশ করবে। সিংহ রাশিতে শুক্রের গমন কিছু রাশির জন্য শুভ ফল দেবে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এর পাশাপাশি দেবী লক্ষ্মীর কৃপায় ধন-সম্পদের প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে। আপনি বৈষয়িক আরামদায়ক জীবন যাপন করবেন। তাহলে আসুন জ্যোতিষী চিরাগ বেজান দারুওয়ালার থেকে জেনে নেওয়া যাক সিংহ রাশিতে শুক্রের গোচর সমস্ত ১২ রাশির উপর কী প্রভাব ফেলবে।

মেষ রাশি-

Latest Videos

মেষ রাশির অধিবাসীদের জন্য, ২০২৪ সালে সিংহ রাশিতে শুক্রের স্থানান্তর তাদের বাড়িতে সম্প্রীতি এবং সুখ, মানসিক নিরাপত্তা এবং বৃদ্ধি নিয়ে আসবে। এই গোচরের সময়, আপনি আপনার বাড়ির সৌন্দর্য বাড়াতে নান্দনিক উপাদান যোগ করতে পারেন। আপনি আপনার পরিবারের জন্য আরও নিরাপদ এবং নিরাপদ পরিবেশ তৈরি করার চেষ্টা করবেন। এমনকি সভা-সমাবেশও সম্ভব। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো প্রবৃদ্ধি ও লাভের মুখ দেখবেন।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য, সিংহ রাশিতে শুক্রের গোচর কমিউনিকেশন শৈলী, সহানুভূতিশীল প্রকৃতি এবং অফিসে কাজের চাপ বৃদ্ধি করবে। যখন শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে, তখন আপনার যোগাযোগের ধরন আরও মৃদু এবং দয়ালু হয়ে উঠবে। এই গোচর আপনার সৃজনশীল দিকটি বের করে আনবে, যা আপনাকে আপনার পেশাগত জীবনে সাহায্য করবে। অফিসে কাজের চাপ বাড়বে এবং সামগ্রিক কাজের সময়সূচী বিঘ্নিত হতে পারে। আপনার পেশাগত জীবন সম্পর্কে আরও তথ্যের জন্য Astroyogi এর জ্যোতিষীদের সঙ্গে কথা বলুন।

মিথুন রাশি

মিথুনের জন্য, সিংহ রাশিতে শুক্রের গমন আপনার আর্থিক উন্নতি করবে। এটি একটি সুরেলা ব্যক্তিগত জীবন এবং আবেগপূর্ণ ব্যয়ের প্রতিশ্রুতি দেয়। এই গোচরের সময়, আপনি আপনার বস্তুগত আরাম এবং নিরাপত্তার উপর ফোকাস করতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতির কিছু সুযোগ থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতন এবং বসের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। শেয়ার বাজার থেকেও ভালো লাভ পেতে পারেন।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতকদের জন্য, সিংহ রাশিতে শুক্রের স্থানান্তর তাদের আকর্ষণ, ব্যবসায় লাভ এবং মানসিক সংবেদনশীলতা বৃদ্ধি করবে। এই গ্রহের গোচরের সময়, আপনি আপনার স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে পারেন এবং স্ব-গ্রুমিং সেশনে লিপ্ত হতে পারেন। আপনি অভ্যন্তরীণভাবে নিরাময় করার চেষ্টা করবেন। ব্যবসায় লাভ ও স্থিতিশীলতা বৃদ্ধি পাবে। আপনার সহকর্মীরাও আপনাকে পূর্ণ সমর্থন করবে।

সিংহ রাশি-

সিংহ রাশির জাতকদের জন্য, সিংহ রাশিতে শুক্রের গোচর আকস্মিক খরচ, লুকানো আকাঙ্ক্ষা এবং আত্মদর্শন নিয়ে আসবে। এই গোচরের সময়, আপনি একাকীত্ব উপভোগ করতে পারেন এবং সামাজিকতা এড়াতে পারেন। স্থানীয়দের কিছু লুকানো আকাঙ্ক্ষা থাকে যা তারা অন্যদের সঙ্গে ভাগ করে নিতে স্বাচ্ছন্দ্য বোধ করে না, এমনকি তাদের সবচেয়ে কাছের লোকদেরও। কর্মক্ষেত্রে শত্রুরা আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে, তাই নিজেকে প্রস্তুত রাখুন।

কন্যা রাশি-

কন্যা রাশির জাতকদের জন্য, ২০২৪ সালে সিংহ রাশিতে শুক্রের গোচর নেটওয়ার্কিং এবং আর্থিক লাভ বৃদ্ধি করবে। আপনি আপনার সন্তানদের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন। এই গোচরের সময়, আপনি যাদের সঙ্গে দেখা করেন তাদের সঙ্গে আপনি আন্তরিক এবং স্বাগত জানাবেন। আপনি যে নেটওয়ার্কিং করবেন তা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি আপনার জীবনের আকাঙ্খা এবং লক্ষ্য আপনার সিনিয়রদের সঙ্গে শেয়ার করতে পারেন এবং তাদের কাছ থেকে মূল্যবান পরামর্শ পেতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসায় ভাল গতি পাবেন এবং এই গোচরটি সম্প্রসারণের জন্য একটি অনুকূল সময় হতে পারে।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য, ২০২৪ সালে সিংহ রাশিতে শুক্র গোচর ক্যারিয়ারের বৃদ্ধি, একটি পুষ্টিকর কাজের পরিবেশ এবং আশাবাদ নিয়ে আসবে। এই গোচরের সময়, আপনি আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের সঙ্গে দৃঢ় সম্পর্ক ভাগ করবেন। এতে আপনার পেশাগত খ্যাতি বাড়বে। আপনার মূল্যবোধ এবং দীর্ঘমেয়াদী ক্যারিয়ারের লক্ষ্যগুলির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সুযোগগুলিকে আপনি আকর্ষণ করতে পারেন। বর্ধিত আশাবাদের কারণে, আপনি আপনার জীবনে স্পষ্ট সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য, সিংহ রাশিতে শুক্রের গমন ছাত্রদের জন্য অনুকূল সময় নিয়ে আসবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনি কাজের জন্যও ভ্রমণ করতে পারেন। এই গোচরের সময়, সবকিছু ঠিকঠাক থাকবে এবং আপনার ইচ্ছা বা পরিকল্পনা অনুযায়ী জিনিসগুলি ঘটবে। ফ্রিল্যান্সাররা অনেক নতুন ক্লায়েন্ট পাবেন। শুক্র গ্রহের প্রভাবের কারণে উচ্চ শিক্ষা গ্রহণের পরিকল্পনা করা শিক্ষার্থীদের জন্য এটি একটি অনুকূল সময় হবে। এছাড়াও আধ্যাত্মিকতা ও ধর্মের প্রতি ঝোঁক বাড়বে।

ধনু রাশি-

ধনু রাশির জাতকদের জন্য, শুক্র ২০২৪ এর গোচর আপনার অতীতের বিনিয়োগগুলিকে প্রভাবিত করবে। এটি ঘনিষ্ঠতা এবং ভাল যোগাযোগ বৃদ্ধি করবে। এই গ্রহের গোচরের সময়, আপনার মূল ফোকাস আপনার আর্থিক এবং বিনিয়োগের উপর হতে পারে। নতুন বিনিয়োগ করা যেতে পারে এবং আগের বিনিয়োগ পর্যালোচনা করা হবে। পৈতৃক সম্পত্তির উত্তরাধিকার নিয়ে আপনার পরিবারে আলোচনা হতে পারে।

মকর রাশি-

মকর রাশির জাতকদের জন্য, ২০২৪ সালে সিংহ রাশিতে শুক্রের স্থানান্তর মানসিক শান্তি, ব্যবসায়িক অংশীদারিত্ব এবং দাম্পত্য সুখ নিয়ে আসবে। এই গোচরের সময় আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল হবে এবং এটি আপনাকে লাইমলাইটে আনতে পারে। আত্মবিশ্বাস ও আত্মসম্মান বৃদ্ধি পাবে। স্থানীয়রা সম্পর্কের বিষয়ে আরও গুরুতর হতে পারে বা তাদের সঙ্গীর সঙ্গে একটি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কে প্রবেশ করতে পারে। আপনি এবং আপনার সঙ্গী উচ্চতর অন্তরঙ্গতা উপভোগ করবেন।

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতকদের জন্য, সিংহ রাশিতে শুক্রের গমন বিলাসের আকাঙ্ক্ষা বাড়াবে এবং বিলম্বের অভ্যাস গড়ে তুলবে। শুক্র যখন সিংহ রাশিতে প্রবেশ করে, তখন আপনি শারীরিকভাবে আরও ক্লান্ত বোধ করতে পারেন এবং আপনার কাজে মনোনিবেশ করতে অক্ষম হতে পারেন। অলসতা এবং বিলম্ব বৃদ্ধি পাবে, যা আপনাকে সুযোগ খুঁজতে বাধা দেবে। স্থানীয়দের বিলাসিতার আকাঙ্ক্ষা থাকবে এবং তারা আবেগপ্রবণভাবে অর্থ ব্যয় করতে পারে।

মীন রাশি-

মীন রাশির জাতকদের জন্য, সিংহ রাশিতে শুক্রের স্থানান্তর রোমান্টিক কার্যকলাপ, ভাল সামাজিক মিথস্ক্রিয়া এবং বিনিয়োগের জন্য একটি অনুকূল সময় নিয়ে আসবে। গোচরের সময় আপনি আপনার চিন্তাভাবনা নিয়ে আরও সৃজনশীল এবং শৈল্পিক হয়ে উঠতে পারেন। কাজের চাপ কম থাকায় বিশ্রামের সময় বাড়বে। শুক্র গোচর ভবিষ্যদ্বাণী আনন্দদায়ক সামাজিক মিথস্ক্রিয়া নির্দেশ করে। শেয়ারবাজারে বিনিয়োগের জন্যও এই গোচর সুবিধাজনক হবে।

Share this article
click me!

Latest Videos

এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today