১১ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে, এই রাশির জাতকরা সমস্যা থেকে মুক্তি পাবে

অন্যতম গ্রহ শুক্র তুলা রাশির যাত্রা শেষ করে ১১ নভেম্বর রাতে ৮ টা বেজে মিনিটে বৃশ্চিক রাশিতে প্রবেশ করছে। এরপরে তারা ধনু রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রীয় বিশ্লেষণ কীভাবে তাদের স্থানান্তরিত বৃশ্চিক অন্যান্য সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

 

Web Desk - ANB | Published : Nov 10, 2022 9:13 AM IST

112

মেষ রাশি-
রাশিচক্র থেকে অষ্টম ঘরে যাওয়ার সময় শুক্রের প্রভাব খুব মিশ্র হবে। সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে তবে দাম্পত্য জীবনে কিছুটা তিক্ততা থাকতে পারে। বিবাহ সংক্রান্ত আলোচনায় কিছুটা বিলম্ব হবে। পৈতৃক সম্পত্তি লাভের যোগ হবে। পরিবারে যেন বিচ্ছিন্নতার পরিস্থিতি সৃষ্টি না হয়। কেন্দ্র বা রাজ্য সরকারের দপ্তরে প্রতীক্ষিত কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে আপনার ষড়যন্ত্রকারীরা আপনার বিরুদ্ধে সক্রিয় থাকবে। সাবধান হও, বিতর্ক থেকে দূরে থাকুন।
 

212

বৃষ রাশি-
রাশিচক্র থেকে সপ্তম ঘরে গমনের সময় শুক্রের প্রভাব দারুণ সাফল্য এনে দেবে। স্বাস্থ্য ভালো থাকবে। গৃহীত সিদ্ধান্ত এবং কাজ করা প্রশংসা করা হবে. কাজের ব্যবসায়ও অগ্রগতি হবে। আপনি যদি এই সময়ের মধ্যে একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তাহলে সেই দৃষ্টিকোণ থেকেও গ্রহের ট্রানজিট অনুকূল হবে। আদালতের মামলায় আপনার পক্ষে সিদ্ধান্ত আসার ইঙ্গিত। এই সময়ের মধ্যে কাউকে ঋণ হিসাবে বেশি টাকা দেবেন না, অন্যথায় সেই টাকা সময় মতো পাওয়া যাবে না।
 

312

মিথুন রাশি-
রাশিচক্র থেকে ষষ্ঠ শত্রু ঘরে গমনের সময় শুক্রের প্রভাব অনেক অপ্রত্যাশিত উত্থান-পতন নিয়ে আসতে পারে। ব্যবসায় খুব বেশি সফল না হওয়ার ফলে আপনি হতাশও হতে পারেন, তবে তা হবে অল্প সময়ের জন্য। দেশ ভ্রমণের সুবিধা পাবেন। বিদেশী কোম্পানিতে সেবা বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টাও সফল হবে। ঝগড়া এবং বিবাদ এড়িয়ে চলুন এবং আদালতের সাথে সম্পর্কিত বিষয়গুলি বাইরে নিষ্পত্তি করা বুদ্ধিমানের কাজ হবে। স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দিন।
 

412

কর্কট-
রাশিচক্র থেকে পঞ্চম বিদ্যা ভবতে গমনের সময় শুক্রের প্রভাব আপনার জন্য বরের চেয়ে কম নয়। ছাত্র এবং যারা প্রতিযোগিতায় বসে তাদের জন্য এই ট্রানজিট আরও শুভ ফল দেবে। প্রেমের ক্ষেত্রে তীব্রতা থাকবে। আপনি যদি প্রেম বিবাহের সিদ্ধান্ত নিতে চান তবে উপলক্ষটি অনুকূল হবে। আপনার সন্তান-সম্পর্কিত দুশ্চিন্তা দূর হবে। পরিবারের প্রবীণ সদস্য এবং বড় ভাইদের থেকেও সহযোগিতার যোগ রয়েছে। আপনি যদি আপনার শক্তিকে সঠিকভাবে ব্যবহার করেন তবে আপনি আরও সফল হবেন।
 

512

সিংহ রাশি-
রাশিচক্র থেকে সুখের চতুর্থ ঘরে গমনের সময় শুক্র সর্বক্ষেত্রে উপকারী থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তি হবে। আপনি যদি সরকারি দপ্তরেও কোনো ধরনের দরপত্র ইত্যাদির জন্য আবেদন করতে চান, তাহলে সেই দৃষ্টিকোণ থেকে সময়টি অনুকূল। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা। আপনি যদি অন্য দেশের নাগরিকত্বের জন্য চেষ্টা করেন, তবে সেই দৃষ্টিকোণ থেকেও গ্রহের ট্রানজিট খুব শুভ হবে। গাড়িও কিনতে পারেন। পিতামাতার স্বাস্থ্য সম্পর্কে আরও প্রতিফলিত হন।
 

612

কন্যা-
রাশিচক্র থেকে তৃতীয় পরাক্রমশালী ঘরে যাওয়ার সময় শুক্রের শুভ প্রভাব খুব মিশ্র হবে। আপনার দক্ষ পরিকল্পনা এবং দক্ষ কৌশলের কারণে আপনি অদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের বিশেষ করে ছোট ভাইদের সাথে মতভেদ সৃষ্টি হতে দেবেন না। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। সামাজিক মর্যাদাও বাড়বে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দীর্ঘদিন ধরে দেওয়া টাকাও ফেরত পাওয়ার আশা করা হচ্ছে। নতুন চুক্তি পাওয়ার জন্য চাকরিতে পদোন্নতিও সম্ভব হবে।
 

712

তুলা -
রাশিচক্র থেকে দ্বিতীয় অর্থগৃহে যাওয়ার সময় শুক্রের প্রভাব খুব ওঠানামা করবে। পৈতৃক সম্পত্তি অর্জনের যোগফল। আপনি যদি বাড়ি বা যানবাহন কিনতে চান তবে সময়টি বিশেষভাবে অনুকূল হবে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। যারা অপমান করতে চেয়েছিল তারা সাহায্যের জন্য এগিয়ে আসবে, তবুও মাঠে ষড়যন্ত্রের শিকার হওয়া এড়াবে। কাজ শেষ করে সরাসরি বাড়িতে আসাই ভালো, আদালতের বিষয়গুলো বাইরে মিটিয়ে নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।
 

812

বৃশ্চিক রাশি-
আপনার রাশিচক্রে শুক্রের গমন দারুণ সাফল্য বয়ে আনবে। আপনি যে কাজই শুরু করবেন না কেন, তাতে আপনি সফলতা পাবেন। শিক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবেন। বিলাসবহুল জিনিসের দাম বেশি হবে। সরকারি ক্ষমতাও পূর্ণ সহযোগিতা পাবে। যদি কোনো বড় কাজ শুরু করতে হয় বা নতুন কোনো চুক্তি করতে হয়, সে ক্ষেত্রেও সময়টি অনুকূল থাকবে। সন্তানের দায়িত্ব পালন হবে। নতুন দম্পতির জন্য সন্তান জন্মের যোগও রয়েছে।
 

912

ধনু -
রাশিচক্র থেকে দ্বাদশ ব্যয়ের ঘরে গমন, শুক্র অনেক অপ্রত্যাশিত ফলাফল দেবে। অত্যধিক ভ্রমণের কারণে ক্লান্তি এবং ব্যয় বৃদ্ধি পাবে, যার ফলে আর্থিক সংকটও হতে পারে। এই সময়ের মধ্যে, বিলাসবহুল জিনিসপত্রের জন্য বেশি ব্যয় হবে। দেশ ভ্রমণের সুবিধা পাবেন। বিদেশী কোম্পানিতে সেবা এবং নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে। স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন, বিশেষ করে পেট সংক্রান্ত সমস্যা এবং বাম চোখের সমস্যা।
 

1012

মকর-
রাশিচক্র থেকে লাভের একাদশ ঘরে গমনের সময় শুক্র শুভ সাফল্য বয়ে আনবে। শিক্ষায় সাফল্য এবং সন্তানদের দায়িত্ব পালনে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতার যোগও থাকবে। আপনি যদি কোনও ধরণের সরকারী দরপত্রের জন্য প্রচেষ্টা করতে চান তবে সেই দিক থেকেও গ্রহটি খুব অনুকূল হবে। এই সময়ে আপনি যে সাফল্য চান তা অর্জন করবেন। আপনি যদি কোনো ধরনের সরকারি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে তার জন্যও সময়টি অনুকূল থাকবে। নববিবাহিত দম্পতির জন্য সন্তান ধারণ ও জন্মের সম্ভাবনাও রয়েছে।
 

1112

কুম্ভ-
রাশিচক্র থেকে দশম কার্মিক ঘরে গমনের সময়, শুক্র ক্ষেত্রে প্রভাব বৃদ্ধি করবে। সামাজিক মর্যাদাও বাড়বে। আপনি যদি একটি বাড়ি বা যানবাহনও কিনতে চান তবে সেই দৃষ্টিকোণ থেকে গ্রহের ট্রানজিট অনুকূল হবে। কেন্দ্র বা রাজ্য সরকারের দপ্তরে প্রতীক্ষিত কাজ শেষ হবে। এমনকি শিক্ষার্থীরা বিদেশে পড়াশোনা করার চেষ্টা করলেও গ্রহ-পরিবর্তন সাফল্য দেবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পাবেন। আপনার পরিকল্পনা গোপন রাখুন এবং এগিয়ে যান।
 

1212

মীন-
রাশিচক্র থেকে ভাগ্যের নবম ঘরে গমন, শুক্র দারুণ সাফল্য বয়ে আনবে। বহু প্রতীক্ষিত কাজ সম্পন্ন হবে। আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান বা অন্য কোনও চুক্তি স্বাক্ষর করতে চান তবে সেই দিক থেকেও গ্রহটি অনুকূল থাকবে। বিবাহ সংক্রান্ত আলোচনাও সফল হবে। নতুন দম্পতির জন্য সন্তান জন্মের যোগও রয়েছে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানা ইত্যাদিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে এবং দান-খয়রাত করবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos