Weekly Rashifal: ৫ রাশির জাতক হবেন মালামাল! দেখুন সাপ্তাহিক রাশিফল

জ্যোতিষ অনুসারে মিথুন, কর্কট, সিংহ, তুলা এবং কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। নতুন সপ্তাহের শুরুতে, কিছু রাশির জাতকরা লাভবান হতে পারেন এবং কিছু রাশির জাতক ক্ষতির সম্মুখীন হতে পারেন। জেনে নিন নতুন সপ্তাহটি আপনার কেমন কাটবে।

Rajat Karmakar | Published : Sep 11, 2023 10:22 AM IST

Weekly Horoscope: আজ থেকে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ শুরু হচ্ছে। ১১ থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত এই সপ্তাহটি ভাদ্র অমাবস্যা এবং সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে শুরু হবে। যার কারণে এই সপ্তাহটি কয়েকটি রাশির জন্য বিশেষ হতে চলেছে। জ্যোতিষ অনুসারে মিথুন, কর্কট, সিংহ, তুলা এবং কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। নতুন সপ্তাহের শুরুতে, কিছু রাশির জাতকরা লাভবান হতে পারেন এবং কিছু রাশির জাতক ক্ষতির সম্মুখীন হতে পারেন। জেনে নিন নতুন সপ্তাহটি আপনার কেমন কাটবে।

মেষ: মেষ রাশির জাতকদের কাজের ক্ষমতা বৃদ্ধি পাবে। ভাগ্য আপনার পাশে থাকবে। সমস্ত কাজ তাড়াতাড়ি শেষ করার চেষ্টা করুন। চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। এই সপ্তাহে, সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন। অতিরিক্ত রাগ ক্ষতির কারণ হতে পারে। এই সপ্তাহে স্বাস্থ্যের বিষয়ে গাফিলতি করবেন না।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের সাহসিকতা বৃদ্ধিতে সফল হবেন। পরিশ্রম করুন, ভালো ফল পাবেন। খরচ খুব বেশি বাড়তে দেবেন না। পকেট অনুযায়ী খরচ করুন। পরিবার বা প্রিয়জনের সঙ্গে বিবাদে না জড়ানোর চেষ্টা করুন। কর্মক্ষেত্রে পরিবেশ শান্তিপূর্ণ থাকবে।

মিথুন: সপ্তাহের শুরুতে আপনি ভালো খবর পেতে পারেন। অর্থ রোজগারের নতুন মাধ্যম খুলতে পারে। ব্যয় হবে শুভ কাজে। চাকরিজীবীদের অতিরিক্ত কাজ থাকবে। এ কারণে স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। বাকি পেশার সঙ্গে যুকতদের স্বাস্থ্য ভালো থাকবে। সামাজিক জীবনে সুনাম বাড়বে। নতুন ব্যবসা শুরু করার জন্যও সময় ভালো।

কর্কট: কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন। আর্থিক বিষয়ে বড়দের পরামর্শ নিন। নতুন কোনও কাজ শুরু করবেন না, এতে ক্ষতি হতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পরিবারের সহযোগিতা পাবেন। প্রেমের সম্পর্ক গভীর হবে।

সিংহ: কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। অংশীদারের সঙ্গে ব্যবসায় ভাল লাভ হতে পারে। এই সপ্তাহে কোনও সূত্র থেকে ভালো আর্থিক লাভ হতে পারে।

কন্যা: এই সপ্তাহে প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের সঠিক সময়ের জন্য একটু অপেক্ষা করতে হবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আর্থিক ও পারিবারিক জীবন ভালো যাবে।

তুলা: আর্থিক দিক থেকে সপ্তাহটি ভালো যাবে। সঠিক জায়গায় বিনিয়োগ করলে লাভ পাবেন। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। নতুন কাজ শুরু করতে পারেন। চাকরি পরিবর্তনের সুযোগ এবং অগ্রগতির সময় এসেছে। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক: এই সপ্তাহে একটু সতর্ক থাকুন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে, তবে ঋণ নিতে হতে পারে। চাকরিতে উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযম থাকা জরুরি। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে।

ধনু: সামাজিক প্রতিপত্তি বাড়বে। বিশেষ কোনও কাজ শেষ হওয়ায় মন ভালো থাকবে। পারিবারিক জীবন সুখকর হবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। পিতামাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে।

মকর: এই সপ্তাহে রাগ নিয়ন্ত্রণ করা ত্যন্ত জরুরি। কোনও বিষয়ে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মতবিরোধ থাকলে শান্ত থাকুন। সামাজিক জীবন ভালো যাবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। চাকরিতে অগ্রগতি হবে। নতুন কাজ শুরু করতে পারেন।

কুম্ভ: আলস্য ত্যাগ করতে হবে। চাকরিতে কাজের চাপ থাকবে। তাই একটু বিশ্রাম নিন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। ব্যবসায়ীদের উচিত তাদের কর্মীদের চাহিদার প্রতি খেয়াল রাখা। সপ্তাহে কোনও বিশেষ কাজ সম্পন্ন হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে।

মীন: সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে। চাকরিতে অগ্রগতি হবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে কাজের আধিক্য থাকবে। ব্যবসায়ীরা তাদের কাজের প্রসার ঘটাবেন। বিনিয়োগের জন্য সময় ভালো। পরিবারের সহযোগিতা পাবেন।

Share this article
click me!