Dreaming of Crying: স্বপ্নে কি কাউকে খুব কান্নাকাটি করতে দেখছেন? সাবধান! তাহলে আপনার ভাগ্যে রয়েছে অপ্রত্যাশিত ঘটনার ইঙ্গিত

স্বপ্নের সঙ্গে সব ক্ষেত্রে বাস্তবের মিল না পাওয়া গেলেও এমন অনেক স্বপ্ন আছে, যা ভবিষ্যতের ঘটনাবলি সম্পর্কে আমাদের আত্মাকে সচেতন করে। জ্যোতিষীরা বলছেন যে, এই স্বপ্নগুলি সময়মতো বোঝা গেলে অনেক সমস্যার জন্য আমরা নিজেদের আগে থেকেই প্রস্তুত রাখতে পারি।

Sahely Sen | Published : Feb 19, 2024 5:14 AM IST

স্বপ্ন দেখার সঙ্গে বাস্তবের মিল কতখানি, সেই সম্পর্কে মানুষের মনে দ্বন্দ্ব রয়েছে যুগ-যুগান্তর ধরে। দৃষ্টিহীন মানুষরাও স্বপ্ন দেখেন। এমনকি, মনুষ্য জাতির বাইরে পৃথিবীর অন্যান্য জীবজন্তুরাও স্বপ্ন দেখে বলে জানা গেছে। তবে, স্বপ্নের সঙ্গে সব ক্ষেত্রে বাস্তবের মিল না পাওয়া গেলেও এমন অনেক স্বপ্ন আছে, যা ভবিষ্যতের ঘটনাবলি সম্পর্কে আমাদের আত্মাকে সচেতন করে। 

কোনও স্বপ্নই আমাদের কাছে সঠিক রূপে ধরা দেয় না। কিন্তু, জ্যোতিষীরা বলছেন যে, আমরা যে স্বপ্ন দেখি, তা আসলে আমাদের চোখে ভবিষ্যতের একটা ধাঁধাময় ঝলক, যা সময়মতো বোঝা গেলে ভবিষ্যতের অনেক সমস্যা ও সম্ভাবনার জন্য আমরা নিজেদেরকে আগে থেকেই প্রস্তুত করতে পারি। 


স্পষ্টতই, আমরা যদি কোনও সমস্যার জন্য আগে থেকেই প্রস্তুত থাকি, তবে সমস্যার প্রভাব কমানো যেতে পারে। আর, যে কোনও ভবিষ্যৎ সম্ভাবনার পূর্বাভাস আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে।

স্বপ্নে নিজেকে বা অন্য কাউকে কাঁদতে দেখলে কী হয়?

-

আপনি যদি এমন একটি স্বপ্ন দেখেন যাতে আপনি কাঁদছেন, তাহলে মনে রাখবেন যে, জ্যোতিষমতে এটি একটি শুভ স্বপ্ন। এটি চিহ্নত করে যে , আপনার খারাপ দিনগুলি শীঘ্রই শেষ হতে চলেছে এবং আসন্ন সময় আপনার জীবনে সম্পদ এবং খ্যাতি নিয়ে আসবে।

-

আপনি যদি স্বপ্নে কোনও মহিলাকে কাঁদতে দেখেন, তাহলে আপনাকে সাবধান হতে হবে । কারণ, এই স্বপ্নটি কোনও রোগের সূচক। আপনি যখন এই জাতীয় স্বপ্ন দেখেন, আপনার নিজের স্বাস্থ্য সম্পর্কে আরও সতর্ক হওয়া শুরু করুন। কোনও সমস্যা থাকলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন।
-

আপনার স্বপ্নে কোনও শিশুকেও কাঁদতে দেখতে পারেন। সেই স্বপ্নটিও অশুভ বলে মনে করা হয়। এর মানে হল যে, আগামি সময় আপনার জন্য কঠিন হতে পারে। আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে, বা আপনার জীবনে কোনও আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Share this article
click me!