শ্রীকৃষ্ণ জন্মাষ্টমীতে মেষ থেকে মীন ১২ রাশির উপর কেমন প্রভাব পড়বে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ, ব্যবসায়িক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় অবশ্যই পরিবারের সদস্যদের পরামর্শ নিন, আপনি উপযুক্ত সমাধান পাবেন। দাপ্তরিক কাজে কিছু সমস্যার পরে সাফল্য পাবেন। বাড়িতে কোনও আত্মীয়ের আগমন পরিবারে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করবে।

 

deblina dey | Published : Aug 25, 2024 7:34 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার ভালো মুহূর্ত নিয়ে এসেছে। অযথা কাজে সময় নষ্ট করবেন না। থমকে যাওয়া কাজ আবার শুরু করলে সুফল পাওয়া যাবে। আজ আপনার একটি ব্যস্ত রুটিন থাকবে, তবুও আপনি আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন। বিশেষ অতিথিদের আগমনের কারণে আজ বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। আপনি যদি কোনও উদ্দেশ্যে ভ্রমণের পরিকল্পনা করে থাকেন, তাহলে তা হবে নিখুঁত। আপনি কত পরিশ্রম করেন। আপনি সমানভাবে দুর্দান্ত ফলাফল পাবেন। আজ পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। একজন অসহায় ব্যক্তিকে সাহায্য করে আপনি ভালো বোধ করবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। কলেজে নতুন বন্ধু তৈরি হবে যাদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। ইলেকট্রনিক্স ব্যবসায়ীদের ব্যবসা দ্রুত এগিয়ে যাবে। আজ, কাজের পদ্ধতি পরিবর্তন না করে, আমরা কেবল বর্তমান পরিস্থিতির দিকে মনোনিবেশ করব। আজ, ব্যবসায়িক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় অবশ্যই পরিবারের সদস্যদের পরামর্শ নিন, আপনি উপযুক্ত সমাধান পাবেন। দাপ্তরিক কাজে কিছু সমস্যার পরে সাফল্য পাবেন। বাড়িতে কোনও আত্মীয়ের আগমন পরিবারে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। আজ আপনার নতুন কিছু শেখার ইচ্ছা আপনার অভিজ্ঞতাকে আরও বাড়িয়ে দেবে। আজ আপনি যদি কোনও সমস্যার সম্মুখীন হন তবে আপনি অভিজ্ঞ ব্যক্তিদের সমর্থন পেয়ে সাফল্য পাবেন। আজ রাজনৈতিক ও সামাজিক যোগাযোগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন যা তাদের আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। সব কাজে আগ্রহ থাকবে। আজ আপনি একটি সাহিত্য বই পড়তে পারেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ আপনি আপনার জীবনের উন্নতির জন্য কিছু ভাল সুযোগ পেতে পারেন। অফিসে কোনও জটিল বিষয় আজ সমাধান হতে পারে। অফিসে নিজেকে সেরা প্রমাণ করার সেরা সময় আজ। কর্মরত ব্যক্তিরা তাদের ঊর্ধ্বতনদের সঙ্গে ভাল ব্যবহার করবেন এবং তাদের কাজ সময়মতো সম্পন্ন করবেন। আপনি ব্যবসার সঙ্গে সম্পর্কিত নতুন ব্যক্তিদের সঙ্গে সংযোগ করার সুযোগ পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য দেবে যা আপনাকে স্বস্তি বোধ করবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। বিবাহিত জীবনে চলমান কলহের অবসান ঘটবে এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আজ ব্যবসায় ভবিষ্যৎ কাজের পরিকল্পনার জন্য সঠিক বুদ্ধিমত্তার প্রয়োজন। আজ, আপনি ব্যবসায়িক বিষয়ে সহকর্মী এবং স্ত্রীর সিদ্ধান্তকে অগ্রাধিকার দেবেন। আজ, বাড়িতে কিছু শুভ কাজের সঙ্গে সম্পর্কিত একটি পরিকল্পনা করা হবে এবং একটি মনোরম পরিবেশ থাকবে। ছাত্ররা আজ একটি প্রতিযোগিতার মাধ্যমে তাদের কাজের দক্ষতা দেখাবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আপনার দিনটি আপনার পরিবারের জন্য সুখ বয়ে আনুক। আজ, আপনার দৈনন্দিন রুটিন সংক্রান্ত নিয়ম আপনাকে স্বস্তি দেবে এবং কাজটি নিয়মতান্ত্রিকভাবে সম্পন্ন হবে। আজ একটি নির্দিষ্ট নীতিতে বিনিয়োগ করা অদূর ভবিষ্যতে উপকারী প্রমাণিত হবে। আজ, পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি পারস্পরিক মধ্যস্থতার মাধ্যমে সমাধান হতে পারে। পিতামাতা আপনার কঠোর পরিশ্রমে খুশি হবেন। আপনি আপনার সমস্ত কাজে তাদের সমর্থনও পাবেন। আপনার ব্যবসা প্রসারিত করার জন্য আপনার কঠোর পরিশ্রম সফল হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য সুখে ভরপুর হবে। আজ কাজের জন্য সময় বের করা কঠিন হবে, তবে বিকেলে সময় পাবেন। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ লাভজনক চুক্তি হতে পারে। আজ কর্মক্ষেত্রে কাগজের কাজ করার সময় সতর্কতা অবলম্বন করতে হবে। আজ, আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের সমর্থনে, বাড়িতে একটি মনোরম আয়োজন হবে এবং আপনি সাহায্যও পাবেন। আজ আপনি নতুন কিছু করার জন্য নতুন পদ্ধতি অবলম্বন করতে পারেন, কাজ করা সহজ হবে। যেকোনও সভায় আপনার উপস্থিতি মানুষের জন্য উপকারী হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আপনার আজকের দিনটি ভালো কাটবে। আজ আপনার মন খুশি থাকবে। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। লেখালেখি, বুদ্ধিবৃত্তিক কাজ ইত্যাদির মাধ্যমে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। আজ কাউকে বিশ্বাস করার আগে ভালো করে ভেবে দেখুন। আজ ব্যক্তিগত কাজের পাশাপাশি ঘরোয়া দায়িত্বও বাড়বে। আজ কিছু প্রতিকূল লোক আপনাকে আবেগগতভাবে দুর্বল করার জন্য গুজব ছড়াতে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। উন্নতির সুযোগ পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। নিয়মিত ধ্যানের রুটিন অনুসরণ করুন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আপনার জন্য অনুকূল পরিস্থিতি থাকবে। আজ আপনাকে আপনার কার্যকলাপ গোপন রাখতে হবে এবং আপনার চারপাশের কার্যকলাপগুলিকেও উপেক্ষা করবেন না। অন্যের সাহায্য আশা না করে আজ আপনার কাজ করুন। আপনার সামর্থ্যের উপর বিশ্বাস রাখুন। মনে রাখবেন আপনার জেদ আপনার কাজ নষ্ট করতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আমোদপ্রমোদ করে ভালো সময় কাটবে। আজ আপনি কিছু খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। যারা ব্যবসা করছেন তারা একটি ভাল কোম্পানিতে যোগদানের মাধ্যমে তাদের ব্যবসা সম্প্রসারণের সুবর্ণ সুযোগ পাবেন। আকস্মিক সুসংবাদের কারণে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক হবে। আপনি অফিসে সহকর্মীদের সঙ্গে ভাল সমন্বয় বজায় রাখবেন। সফটওয়্যার ইঞ্জিনিয়াররা তাদের ক্ষেত্রে ভালো কাজ করবে। দিনের শুরুতে কিছু বিভ্রান্তি হতে পারে, তবে পরিবারের কাছ থেকে সাহায্য পাবেন। আজ নতুন কোনও পরিকল্পনা নিয়ে কাজ করলে ভালো ফল পাওয়া যাবে। আজ আপনি চ্যালেঞ্জ গ্রহণ করবেন এবং সৃজনশীল হবেন। এই রাশির ছাত্রদের কঠোর পরিশ্রম ফল দেবে। আপনি আপনার প্রয়োজন মেটাতে একটি খণ্ডকালীন কাজ করতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার জন্য সুখের উপহার নিয়ে এসেছে। আজ আপনার আরও দায়িত্ব থাকবে যা আপনি অনেকাংশে পূরণ করবেন। আপনি নতুন মানুষের সঙ্গে সংযোগ করে অনেক সুবিধা পাবেন। তিনটি তথ্যও পাওয়া যাবে। আজ আধ্যাত্মিক কার্যকলাপে কিছু সময় ব্যয় করে, আপনি নিজের মধ্যে শান্তি অনুভব করবেন। আপনি নিজেকে শক্তিতে পরিপূর্ণ অনুভব করবেন। আজ আপনি যে কাজ করবেন তা সময়ের আগেই শেষ হবে বিশেষ বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করা হবে। সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার দিনটি মিশ্র যাচ্ছে। আজ, ব্যবসায়িক কর্মকাণ্ড সংগঠিত করার জন্য আরও প্রচেষ্টা করতে হবে। আমাদের কাজের মান আরও উন্নত করবে। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় আপনি যথাযথ সমন্বয় বজায় রাখবেন। এই রাশির জাতক জাতিকাদের তাদের দায়িত্ব বুঝতে হবে এবং সময়মতো তা সম্পন্ন করতে হবে। প্রেমিকরা আজ বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন। প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য দারুণ সাফল্যের সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে শক্তিশালী থাকবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos