পুজো করার সময় চোখ থেকে জল পড়া বা হাত পুড়ে যাওয়া কি অশুভ লক্ষণ? জেনে নিন এখনই

পুজো করার সময় কয়েকটি লক্ষণই বুঝিয়ে দেয়, আপনার পুজো সফল হয়েছে অথবা, বিফল হতে চলেছে কিনা। সেই লক্ষণগুলি অবশ্যই জেনে নিন। 

Sahely Sen | Published : Aug 18, 2023 1:55 AM IST / Updated: Aug 18 2023, 08:27 AM IST

17

বহু মানুষ ঈশ্বরের কাছে নিজের প্রার্থনা পূরণের জন্য পূজা নিবেদন করে থাকেন। পূর্ণ ভক্তি সহকারে পূজা করলে ঈশ্বর তাঁদের আশীর্বাদ করেন। সেই আশীর্বাদের ফলস্বরূপ সর্বদা জীবনে সুখ, সমৃদ্ধি এবং শান্তি বজায় থাকে। অনেক সময় পূজা করার সময় আমরা এমন কিছু লক্ষণ পাই, যেগুলি মাঝে মাঝে আমরা উপেক্ষা করি। কিন্তু, পূজার সময় প্রাপ্ত লক্ষণগুলি থেকে আপনি জানতে পারবেন, আপনার পূজা সফল হয়েছে কি না। আসুন জেনে নিই পূজার সময় চোখে জল পড়ার অর্থ ও অন্যান্য লক্ষণগুলো।

27

পুজোর সময় যদি কোনও ব্যক্তির চোখে জল আসে, তার অর্থ হল, ওই ব্যক্তির মনের দুঃখ শীঘ্রই শেষ হতে চলেছে। একই সময়ে, তিনি বিরাজমান অশুভ শক্তির বিরুদ্ধে জয়লাভ করবেন।

37

পুজোর প্রদীপ জ্বালানোর সময় বা পুজোর কোনও কাজ করতে গিয়ে  যদি আপনার হাত পুড়ে যায়, তাহলে এর মানে হল, আপনি পুজোর সময় কোনও ভুল করেছেন। এমতাবস্থায়, ঈশ্বরের উপাসনা ও আচার-অনুষ্ঠান সঠিক উপায়ে করার চেষ্টা করুন।

47

পুজোর সময় যদি আপনি বারবার হাই তোলেন, তাহলে শাস্ত্র অনুসারে, এটি আপনার ভিতরে একধরনের নেতিবাচকতার উপস্থিতির লক্ষণ। 

57

পুজো করার সময় যদি আপনার বারবার হাঁচি আসতে থাকে, তাহলে বুঝতে হবে, আপনি পুজোয় অমনোযোগী হয়ে পড়ছেন। মনে খারাপ চিন্তা আসার কারণেও পুজোর সময় বারবার হাঁচি আসতে পারে।  

67

পূজার সময় যদি প্রদীপের শিখা উপরের দিকে উঠতে শুরু করে, তখন বুঝতে হবে আপনার পূজায় ভগবান খুশি হয়েছেন। 

77
Share this Photo Gallery
click me!
Recommended Photos