Astrology News: ভুল করেও হাত থেকে কখনও ফেলে দেবেন না এই ৫টি সাদা জিনিস, ভাগ্যে ঘনিয়ে আসবে চরম বিপদ

আপনি কি জানেন, এমন কিছু সাদা রঙের জিনিস আছে, যেগুলো হঠাৎ করে আপনার বা পরিবারের অন্য কোনও সদস্যের হাত থেকে পড়ে যাওয়াকে জ্যোতিষশাস্ত্রমতে অত্যন্ত অশুভ বলে মনে করা হয়?

Sahely Sen | Published : Feb 28, 2024 4:28 AM IST

এমন কিছু জিনিস আছে যাদের বাড়িতে থাকা অত্যন্ত শুভ, আবার কিছু কিছু জিনিস ঘরে থাকলে উলটো ফলও দিতে পারে। যত তাড়াতাড়ি আপনি সেগুলিকে বাড়ি থেকে সরিয়ে দেবেন বা ঘরে নিয়ে আসবেন, ততই তারা আপনার জন্য ভালো বা খারাপ ফল দিতে পারে। আপনি কি জানেন, এমন কিছু সাদা রঙের জিনিস আছে, যেগুলো হঠাৎ করে আপনার বা পরিবারের অন্য কোনও সদস্যের হাত থেকে পড়ে যাওয়াকে জ্যোতিষশাস্ত্রমতে অত্যন্ত অশুভ বলে মনে করা হয়? প্রায়শই ঘরের অনেক জিনিস আমাদের হাত থেকে পড়ে যায়, বা ভেঙে যায়। বাস্তুশাস্ত্র অনুসারে কয়েকটি সাদা রঙের জিনিস হাত থেকে পড়ে যাওয়া খুবই অশুভ। এগুলির কারণে ঘটতে থাকে নানা অপ্রীতিকর ঘটনা। তাহলে চলুন জেনে নেওয়া যাক, সেই সাদা জিনিসগুলো কী কী, যেগুলি হাত থেকে পড়ে যাওয়া ব্যাপক দুঃখ-দুর্দশা নিয়ে আসতে পারে।


জ্যোতিষী এবং বাস্তু পরামর্শদাতার মতে, যদি আপনার হাত থেকে কখনও একটি নারকেল পড়ে যায়, তবে তা খুবই অশুভ লক্ষণ হতে পারে। এই ভুলের কারণে আগামী দিনে চাকরি বা ক্যারিয়ারে বাধা আসতে পারে। উন্নতির পথ বন্ধ হয়ে যেতে পারে। এমন পরিস্থিতিতে খুব সতর্কতার সঙ্গে নারকেল ব্যবহার করুন।


হাত থেকে চিনি ছিটকে পড়াও ভালো নয়। এই কারণে, আপনার বাড়িতে কিছু দুঃখজনক, অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা থাকতে পারে। এর থেকে কিছু খারাপ খবর পাওয়া যেতে পারে। পূজার সময় প্রসাদ হিসেবেও চিনি ব্যবহার করা হয়, এমন অবস্থায় হাত থেকে চিনি পড়ে যাওয়া অশুভ বলে বিবেচিত হয়। 



জ্যোতিষশাস্ত্র অনুসারে, এক গ্লাস দুধ আপনার হাত থেকে পড়ে যাওয়া সুখকর নয়। এমনটা হলে আপনার সন্তানদের জীবনে বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে। তাদের শরীর-স্বাস্থ্য আচমকা খারাপ হয়ে যেতে পারে। 


অনেকেই প্রতিদিন ভাত তৈরি করেন। রান্না করার সময় চালের ডিবে থেকে হাত দিয়ে চাল বের করা হয়। এ সময় কিছু চাল মাটিতে পড়ে যেতে পারে। এটা বিশ্বাস করা হয় যে, চাল হল মা লক্ষ্মীর প্রতীক। যদি আপনার হাত থেকে ধানের শীষ বা চাল পড়ে যায়, বা চালের ডিবে উলটে যায়, তাহলে সম্ভবত আপনি মারাত্মক কোনও দুঃসংবাদ পেতে চলেছেন। 


যদি আপনার হাত থেকে মাটিতে নুন পড়ে যায়, তাও অত্যন্ত অশুভ। এতে অর্থ ও শস্যের ঘাটতি দেখা দিতে পারে। আপনার ঘরে টাকা থাকবে না। বারবার এমনটা ঘটতে থাকলে আর্থিক সংকটে পড়তে হতে পারে। চরম দারিদ্র্য দেখা দিতে পারে। এজন্য নুন সবসময় সাবধানে ব্যবহার করুন। বারবার এরকম হলে, পরিবারের সদস্যদের আয়ু কমে যেতে পারে।
 

Share this article
click me!